বাংলা নিউজ > ময়দান > হুবহু কুম্বলের মতো লেগ স্পিন করছেন তারকা পেসার, ভিডিও দেখে চিনতে পারছেন?
বুমরাহ ও কুম্বলে। ছবি- স্ক্রিনগ্যাব/গেটি।
বুমরাহ ও কুম্বলে। ছবি- স্ক্রিনগ্যাব/গেটি।

হুবহু কুম্বলের মতো লেগ স্পিন করছেন তারকা পেসার, ভিডিও দেখে চিনতে পারছেন?

  • বিসিসিআই সোশ্যাল মিডিয়ায় পোস্ট করে তরুণ পেসারের নেটে বল করার ভিডিও।

এই মুহূর্তে তিন ফর্ম্যাটেই বিশ্বের অন্যতম সেরা পেসার হিসেবে নিজেকে প্রতিষ্ঠিত করেছেন জসপ্রীত বুমরাহ। ইয়র্কার স্পেশালিস্টের তকমা আদায় করে নেওয়া জসপ্রীত নতুন প্রজন্মের কাছে জনপ্রিয় তাঁর স্বতন্ত্র বোলিং অ্যাকশনের জন্য। তবে অন্য বোলারদের অ্যাকশনও যে যথাযথ নকল করতে পারেন জসপ্রীত, সেটার প্রমাণ দিল বিসিসিআই।

নেটে বুমরাহর স্পিন বোলিংয়ের একটি ভিডিও সোশ্যাল মিডিয়ায় পোস্ট করে বিসিসিআই। ভিডিওয় অবিকল অনিল কুম্বলের বোলিং অ্যাকশন নকল করতে দেখা যাচ্ছে তারকা পেসারকে।

বিসিসিআই টুইটারে ভিডিওটির ক্যাপশনে লেখে, ‘আমরা সবাই জসপ্রীত বুমরাহর আগুনে ইয়র্কার বা ধারালো বাউন্সার দেখেছি। এখানে তুলে ধরা হল পেসারের আগে কখনও না দেখা সংস্করণ। বুম কিংবদন্তি অনিল কুম্বলের বোলিং অ্যাকশন অনুকরণের চেষ্টা করছে এবং অনেকটা যথাযথভাবে।’

কুম্বলের কোচিংয়ে বুমরাহ কেরিয়ারের শুরুর দিকে বেশ কিছু ম্যাচ খেলেছেন। কুম্বলে জাতীয় দলের কোচ থাকাকালীনই জসপ্রীত দেশের অন্যতম সেরা পেসার হিসেবে নিজেকে প্রতিষ্ঠিত করেন।

এর আগে মুম্বই ইন্ডিয়ান্স জসপ্রীত বুমরাহর একটি ভিডিও পোস্ট করে, যেখানে তারকা পেসারকে মুনাফ প্যাটেল, গ্লেন ম্যাকগ্রা, মিচেল স্টার্ক, কেদার যাদব, শ্রেয়স গোপাল ও অনিল কুম্বলের বোলিং অ্যাকশন নকল করতে দেখা যায়।

বন্ধ করুন