বাংলা নিউজ > ময়দান > French Open: ফরাসি ওপেনের মহিলা ডাবলস থেকে হেরে বিদায় সানিয়ার

French Open: ফরাসি ওপেনের মহিলা ডাবলস থেকে হেরে বিদায় সানিয়ার

বিদায় সানিয়ার। ছবি: টুইটার

মির্জার লোয়ার এবং অ্যাঙ্গেলড ফোরহ্যান্ডের সামনে বেশ কিছুবার অস্বস্তিতে পড়তে দেখা গিয়েছে গফদের। প্রথম সেটে ৩-৫ ফলে পিছিয়ে থাকা অবস্থায় গফের সার্ভ ভেঙ্গে কামব্যাক করলেও।

শুভব্রত মুখার্জি: চলতি ফরাসি ওপেনের মিক্সড ডাবলস থেকে আগেই বিদায় নিয়েছিলেন সানিয়া মির্জা। মির্জা-ডডিচ জুটি মিক্সড ডাবলস থেকে ছিটকে যাওয়ার পরবর্তীতে এবার মহিলা ডাবলস থেকেও ছিটকে গেলেন সানিয়া মির্জা। সানিয়া এবং তার পার্টনার লুসি হার্ডেকাও এবার হেরে ছিটকে গেলেন ফরাসি ওপেন থেকে। ইন্দো-চেক জুটিকে তৃতীয় রাউন্ডে হারালেন আমেরিকার কোকো গফ-জেসিকা পেগুলা জুটি।

দুরন্ত লড়াই করেও ম্যাচে হারতে হল সানিয়াদের। খেলার ফল সানিয়াদের বিরুদ্ধে ৪-৬, ৩-৬। বিশ্ব ক্রমতালিকায় ২৩ নম্বরে থাকা গফ এবং সিঙ্গেলসে ১১ তম বাছাই পেগুলা জুটির স্কিলের বিরুদ্ধে লড়াই করলেও সেরকম কোনও জবাব ছিল না তাদের। মির্জার লোয়ার এবং অ্যাঙ্গেলড ফোরহ্যান্ডের সামনে বেশ কিছুবার অস্বস্তিতে পড়তে দেখা গিয়েছে গফদের। প্রথম সেটে ৩-৫ ফলে পিছিয়ে থাকা অবস্থায় গফের সার্ভ ভেঙ্গে কামব্যাক করলেও। পরের গেমেই নিজেদের সার্ভ ব্রেক হওয়াতে প্রথম সেট খোয়ান তারা।

দ্বিতীয় সেটের শুরুতেই পেগুলার সার্ভিস ভেঙে ২-০ ফলে এগিয়ে গিয়েছিল ভারতীয়-চেক জুটি। ২-০ ফলে এগিয়ে যায় তারা। এরপর হার্ডেকার সার্ভ ভেঙ্গে ২-২ করেন গফরা। এরপরেও সানিয়া-হার্ডেকা জুটির একটি সার্ভ ব্রেক করে দেন পেগুলারা। পরবর্তীতে নিজের সার্ভ ধরে রেখে সেট এবং ম্যাচ জেতেন পেগুলা-গফ জুটি।

রোহিতদের প্রস্তুতির রোজনামচা, পাল্লা ভারি কোন দলের, ক্রিকেট বিশ্বকাপের বিস্তারিত কভারেজ, সঙ্গে প্রতিটি ম্যাচের লাইভ স্কোরকার্ড । দুই প্রধানের টাটকা খবর, ছেত্রীরা কী করল, মেসি থেকে মোরিনহো, ফুটবলের সব আপডেট পড়ুন এখানে।

ময়দান খবর

Latest News

এটায় নাক গলাবেন না! বাংলাদেশ নিয়ে মুখ খোলায় মমতাকে সংবিধানের পাঠ দিলেন জয়শংকররা কবে পালিত হবে এবার নাগ পঞ্চমী? কালসর্প দোষ দূর করতে কীভাবে করবেন নাগ দেবতার পুজো প্রাক্তন বিচারপতি সুশান্ত চট্টোপাধ্য়ায় প্রয়াত, শোক প্রকাশ মমতার ঐশ্বর্য-অভিষেকের বিচ্ছেদের গুঞ্জনের মাঝে ভাইরাল 'সুখী' বচ্চন পরিবারের ছবি কোথায় বঞ্চনা? বাজেটে বাংলার রেলে বিরাট বরাদ্দ, দেশের মধ্যে চতুর্থ, রইল তালিকা 'আলাদা আবেগ কাজ করছে...' মহানায়ক সম্মানে সম্মানিত শুভাশিস মুখোপাধ্যায় ভেঙে চুরমার করা হয়েছে স্টেশন, কেঁদে ফেললেন হাসিনা, 'আমার জন্য মেট্রো বানিয়েছি?' দুর্গাপুজোর পর খুলে যেতে পারে হলং বনবাংলো, বিধানসভায় নতুন তথ্য দিলেন মন্ত্রী ধোনির মতো হেলিকপ্টার শট হাঁকালেও, তাতে নিজস্বতা যোগ করে চমকে দিলেন রশিদ- ভিডিয়ো মিটিংয়ের পরেও বহাল রাহুলের উপর ব্যান! কী ঘোষণা করল ডিরেক্টরস গিল্ড?

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.