বাংলা নিউজ > ময়দান > ভিডিয়ো- ভুলভাল ইংরাজি বললেন আজমল, কোনওক্রমে হাসি চাপলেন উসমান
উসমান খোওয়াজা ও সৈয়দ আজমল (ছবি: গুগল)

ভিডিয়ো- ভুলভাল ইংরাজি বললেন আজমল, কোনওক্রমে হাসি চাপলেন উসমান

  • সাক্ষাৎকার চলাকালীন শুধু খারাপ ইংরাজিই বললেন না আজমল, তার সঙ্গে আইসিসি-কে গালিগালাজও করে বসলেন পাকিস্তানের প্রাক্তন ক্রিকেটার সৈয়দ আজমল।

নেট দুনিয়াতে এখন ভাইরাল পাকিস্তানের প্রাক্তন ক্রিকেটার সৈয়দ আজমল। তাঁর ভাইরাল হওয়ার কারণ তাঁর খারাপ ইংরাজি। এক সাক্ষাৎকার চলাকালীন শুধু খারাপ ইংরাজিই বললেন না আজমল, তার সঙ্গে আইসিসি-কে গালিগালাজও করে বসলেন পাকিস্তানের প্রাক্তন ক্রিকেটার সৈয়দ আজমল। যা নিয়ে নেট দুনিয়ায় ঝড় উঠেছে। অস্ট্রেলিয়ার ব্যাটসম্যান উসমান খোওয়াজা কিছুদিন আগেই নিজের এক ইউটিউব চ্যানেল শুরু করেছেন। 

সেখানেই তিনি কথা বলার জন্য নিয়ে আসেল পাকিস্তানের প্রাক্তন ক্রিকেটার সৈয়দ আজমলকে। সেখানেই বিভিন্ন বিষয় নিয়ে দুই ক্রিকেটারের মধ্যে আলোচনা চলে। সেখানেই উত্তেজিত হয়ে যান সৈয়দ আজমল। তারপর যা ঘটল তা গোটা নেট দুনিয়াতে ভাইরাল হয়ে যায়। 

 সাক্ষাৎকার চলাকালীন উসমান খোওয়াজা দুসরা নিয়ে প্রশ্ন করে বসেন। এরপরেই শুরু হয় আজমালের উত্তর। খারাপ ইংরাজি বলার সঙ্গে সঙ্গে গালিগালাজ করে বসেন আজমাল। এরপর আইসিসি-কে এক হাত নেন তিনি। দুসরা সম্বন্ধে বলতে থাকেন নিজের মতো করেই বিজ্ঞানের সঙ্গে মানুষের পার্থক্য বোঝান আজমল। যা শুনে একটা সময় হেসে ফেলেন উসমান খোওয়াজাও। এরপর সেই ভিডিও ধীরে ধীরে ভাইরাল হতে থাকে।

এই ভিডিও নিয়ে মত দেন শোয়েব আখতারও। তিনি নিজের টুইটারে ভিডিওটি শেয়ার করে লেখেন, দুসরা সম্বন্ধে আজমলের ব্যাখ্যাটা বেশ ভাল লাগল। আমি তোমায় ভালবাসি ভাই আজমল। এরপর অনেকেই আজমলের ইংরাজি ও এই সাক্ষাৎকার নিয়ে সমালোচনা করতে থাকেন।

বন্ধ করুন