বাংলা নিউজ > ময়দান > Pak vs Aus: ‘মরা পিচ = মরা খেলা;’ রাওয়ালপিন্ডির পিচের সমালোচনা করলেন জাফর

Pak vs Aus: ‘মরা পিচ = মরা খেলা;’ রাওয়ালপিন্ডির পিচের সমালোচনা করলেন জাফর

রাওয়ালপিন্ডির পিচের সমালোচনা করলেন ওয়াসিম জাফর

প্রাক্তন ভারতীয় ওপেনার ওয়াসিম জাফর পাকিস্তান বনাম অস্ট্রেলিয়া টেস্ট ম্যাচ সম্পর্কে টুইট করে লিখেছেন, ‘টেস্ট ক্রিকেটের জন্য সবচেয়ে বড় ক্ষতি হল মরা পিচ। মরা পিচ = মরা খেলা।’

ভারতীয় ক্রিকেট দলের প্রাক্তন টেস্ট ওপেনার ওয়াসিম জাফর পাকিস্তান বনাম অস্ট্রেলিয়া টেস্ট ম্যাচকে মরা ম্যাচের সঙ্গে তুলনা করলেন। এই ম্যাচ সম্পর্কে জাফর বলেন যে এটি একটি মরা পিচের মরা ম্যাচ। ওয়াসিম জাফর এমনটি বলেছেন কারণ রাওয়ালপিন্ডিতে পাকিস্তান ও অস্ট্রেলিয়ার মধ্যে তিন ম্যাচ টেস্ট সিরিজের প্রথম ম্যাচে চার দিনের খেলা শেষ হয়েছে এবং উভয় দলই মোট 900 রান করেছে এবং মাত্র ১১টি উইকেট পড়েছে। তাই এই পিচকে মৃত পিচ বলে অভিহিত করেছেন ওয়াসিম জাফর।

প্রাক্তন ভারতীয় ওপেনার ওয়াসিম জাফর পাকিস্তান বনাম অস্ট্রেলিয়া টেস্ট ম্যাচ সম্পর্কে টুইট করে লিখেছেন, ‘আমার কাছে বিষয়টা মজার লাগে যখন দেখি টেস্ট ম্যাচগুলি চার দিনের মধ্যে শেষ হয়ে যায় কিন্তু তবুও দলগুলিকে ওভাররেটের জন্য WTC পয়েন্ট হারাতে হয়। তবে টেস্ট ক্রিকেটের জন্য সবচেয়ে বড় বিপদ ওভাররেট নয়। আজকাল টেস্ট ম্যাচ খুব কমই ৫ দিন পর্যন্ত গড়ায়। টেস্ট ক্রিকেটের জন্য সবচেয়ে বড় ক্ষতি হল মরা পিচ। মরা পিচ = মরা খেলা।’ এই বলে তিনি পাকিস্তান ও অস্ট্রেলিয়া ম্যাচকে হ্যাসট্যাগ করেন। অর্থাৎ জাফর বোঝাতে চান তিনি বিষয়টি পাকিস্তান বনাম অস্ট্রেলিয়া ম্যাচ প্রসঙ্গেই বলেছেন।

পাকিস্তান বনাম অস্ট্রেলিয়ার ম্যাচের আগে অনেক ক্রিকেট বিশেষজ্ঞ এই পিচের সমালোচনা করেছিলেন। এমনকি অস্ট্রেলিয়ার সম্প্রচারকারীরাও এটিকে একটি মৃত পিচ বা মরা পিচ বলেছিল। ফক্স ক্রিকেট তার অফিসিয়াল টুইটার অ্যাকাউন্টে একটি ছবি শেয়ার করেছিল যেখানে রাওয়ালপিন্ডির পিচকে রাস্তার সঙ্গে তুলনা করা হয়েছিল। আগেই জানিয়ে দেওয়া হয়েছিল এই পিচে কিছু নেই। অজি তারকা ক্রিকেটার স্মিথও এই পিচের সমালোচনা করেছেন।

রোহিতদের প্রস্তুতির রোজনামচা, পাল্লা ভারি কোন দলের, ক্রিকেট বিশ্বকাপের বিস্তারিত কভারেজ, সঙ্গে প্রতিটি ম্যাচের লাইভ স্কোরকার্ড । দুই প্রধানের টাটকা খবর, ছেত্রীরা কী করল, মেসি থেকে মোরিনহো, ফুটবলের সব আপডেট পড়ুন এখানে।

ময়দান খবর
বন্ধ করুন

Latest News

গ্রেস হ্যারিসের দুরন্ত ব্যাটিং, গুজরাট জায়ান্টসকে হারালো ইউপি ওয়ারিয়র্স রঞ্জি সেমিফাইনালের আগে মুম্বই টিমে ফিরলেন শ্রেয়স, উচ্ছ্বসিত অধিনায়ক রাহানে ধনু-মকর-কুম্ভ-মীনের শনিবার কেমন কাটবে? জানুন রাশিফল অনন্তের বিয়েতে রোম্যান্টিক ডান্স মুকেশ ও নীতা আম্বানির, ভিডিয়ো ফাঁস হতেই ভাইরাল ভিডিয়ো: টেস্টের ইতিহাসে ১২ বছরে প্রথমবার রান আউট হলেন কেন উইলিয়ামসন! চারদিন পরেই গঙ্গার তলা দিয়ে মেট্রো চালু? কোন স্টেশনে যেতে কত ভাড়া? দেখুন তালিকা সিংহ-কন্যা-তুলা-বৃশ্চিকের কেমন কাটবে শনিবার? জানুন রাশিফল মেষ-বৃষ-মিথুন-কর্কট রাশির কেমন কাটবে শনিবার? জানুন রাশিফল রবি-সোমে ঝড়বৃষ্টি বাংলায়, সতর্কতা জারি শনিতেও, কোন জেলায় কত বেগে ঝোড়ো হাওয়া? সন্দেশখালির বোনেদের সঙ্গে যা করেছে TMC, তা দেখে কাঁদছে রামমোহন রায়ের আত্মা: মোদী

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.