বাংলা নিউজ > ময়দান > PAK vs AUS: অস্ট্রেলিয়ার বিরুদ্ধে সিরিজ এখনও শুরুই হয়নি, ফের বদলে গেল পাকিস্তানের টেস্ট স্কোয়াড, এই নিয়ে তিনবার

PAK vs AUS: অস্ট্রেলিয়ার বিরুদ্ধে সিরিজ এখনও শুরুই হয়নি, ফের বদলে গেল পাকিস্তানের টেস্ট স্কোয়াড, এই নিয়ে তিনবার

অনুশীলনে পাকিস্তান। ছবি- পিসিবি।

হাই-ভোল্টেজ টেস্ট সিরিজের আগে ফের বিপত্তি পাক শিবিরে, করোনা আক্রান্ত হয়ে প্রথম টেস্ট থেকে ছিটকে গেলেন তারকা পেসার, শিকে ছঁড়ল নাসিমের ভাগ্যে।

অস্ট্রেলিয়ার বিরুদ্ধে টেস্ট সিরিজ শুরুর আগে ফের বিপত্তি পাকিস্তান শিবিরে। পাক নির্বাচকরা ফের বাধ্য হলেন টেস্ট স্কোয়াডে রদবদল করতে। সিরিজ শুরুর আগেই এই নিয়ে তিনবার বদল হল স্কোয়াডে।

প্রথমে অল-রাউন্ডার মহম্মদ নওয়াজ পায়ের চোটে গোটা সিরিজ থেকেই ছিটকে যান। তাঁর পরিবর্তে নতুন কাউকে দলে নেওয়া না হলেও রিজার্ভ স্কোয়াড থেকে সরফরাজ আহমেদ ও নাসিম শাহকে ট্রাভেলিং রিজার্ভ হিসেবে দলের সঙ্গে জুড়ে দেওয়া হয়।

পরে চোটের জন্য সিরিজের প্রথম টেস্ট থেকে ছিটকে যান দলের দুই নির্ভরযোগ্য তারকা হাসান আলি ও ফহিম আশরাফ। দুই তারকাই পাকিস্তান সুপার লিগের আসরে চোট পান। দু'জনের পরিবর্ত হিসেবে প্রথম টেস্টের স্কোয়াডে জুড়ে দেওয়া হয় পেসার মহম্মদ ওয়াসিম ও অল-রাউন্ডার ইফতিকার আহমেদকে।

এবার করোনা আক্রান্ত হয়ে প্রথম টেস্ট থেকে ছিটকে গেলেন পেসার হ্যারিস রউফ। তাঁকে পাঁচ দিন আইসোলেশনে থাকতে হবে। রিপোর্ট নেগেটিভ না আসা পর্যন্ত তিনি দলের সঙ্গে যোগ দিতে পারবেন না। তাঁর পরিবর্তে নাসিম শাহকে প্রথম টেস্টের স্কোয়াডে জুড়ে দেওয়া হয়। নাসিম আগে থেকেই ট্রাভেলিং রিজার্ভ হিসেবে দলের সঙ্গে রয়েছেন। উল্লেখ্য, ৪ মার্চ থেকে রাওয়ালপিন্ডিতে শুরু হবে সিরিজের প্রথম টেস্ট ম্যাচ।

বন্ধ করুন