বাংলা নিউজ > ময়দান > PAK vs AUS: ‘কেউ নেগেটিভ কথা বলবেন না’ অস্ট্রেলিয়া সিরিজের আগে পাকিস্তান দলকে বাবরের বিশেষ বার্তা

PAK vs AUS: ‘কেউ নেগেটিভ কথা বলবেন না’ অস্ট্রেলিয়া সিরিজের আগে পাকিস্তান দলকে বাবরের বিশেষ বার্তা

দলের উদ্দেশ্যে বিশেষ বার্তা দিচ্ছেন বাবর আজম (ছবি:টুইটার)

অস্ট্রেলিয়ার বিরুদ্ধে টেস্ট সিরিজের আগে কেউ যেন দলের মধ্যে নেগেটিভ কথা না বলেন। পাকিস্তান দলকে এমনই নির্দেশ দিয়েছেন পাক দলের অধিনায়ক বাবর আজম।

অস্ট্রেলিয়ার বিরুদ্ধে টেস্ট সিরিজের আগে কেউ যেন দলের মধ্যে নেগেটিভ কথা না বলেন। পাকিস্তান দলকে এমনই নির্দেশ দিয়েছেন পাক দলের অধিনায়ক বাবর আজম। পাকিস্তান সুপার লিগের (পিএসএল) সপ্তম আসর শেষ হতেই অস্ট্রেলিয়ার বিরুদ্ধে টেস্ট সিরিজের প্রস্তুতি শুরু করেছে পাকিস্তান দল। ২৪ বছর পর অস্ট্রেলিয়ান দল পাকিস্তান সফরে এসেছে। এই সফরে দুই দলের মধ্যে তিন ম্যাচের টেস্ট সিরিজ, তিন ম্যাচের ওয়ানডে সিরিজ এবং একমাত্র টি-টোয়েন্টি ম্যাচ খেলা হবে। সিরিজের প্রথম টেস্ট ম্যাচটি ৪ মার্চ থেকে রাওয়ালপিন্ডি ক্রিকেট স্টেডিয়ামে অনুষ্ঠিত হবে। এর জন্য ইতিমধ্যেই অনুশীলন শুরু করেছে পাকিস্তান দল।

পাকিস্তান ক্রিকেটের পক্ষ থেকে দলের একটি ভিডিয়ো শেয়ার করা হয়েছে। যেখানে দেখা যাচ্ছে দলের সমস্ত খেলোয়াড়রা রাওয়ালপিন্ডিতে অনুশীলন করছেন। এর পাশাপাশি ভিডিয়োতে দেখা যাচ্ছে অধিনায়ক বাবর আজম দলের সাথে কিছু গুরুত্বপূর্ণ বিষয়ে কথা বলছেন। আসলে বাবর আজম সবাইকে ঐক্যবদ্ধ থাকার পরামর্শ দিয়েছেন। সিরিজ চলাকালীন কেউ যেন নেতিবাচক অর্থাৎ নেগেটিভ কথা না বলে তার নির্দেশ দিয়েছেন বাবর আজম।

বাবর আজমের নেতৃত্বাধীন করাচি কিংস পিএসএলের প্লে-অফেও উঠতে পারেনি। এরফলে তার অধিনায়কত্ব নিয়ে বহু প্রশ্ন উঠছে। ঐতিহাসিক এই সফর সম্পর্কে কথা বলতে গেলে, প্রথম টেস্টটি খেলা হবে ৪ থেকে ৮ মার্চ রাওয়ালপিন্ডিতে। দ্বিতীয় টেস্টটি ১২ থেকে ১৬ মার্চ করাচিতে এবং তৃতীয় টেস্টটি ২১ থেকে ২৫ মার্চ লাহোরের গাদ্দাফি স্টেডিয়ামে অনুষ্ঠিত হবে। ওয়ানডে সিরিজের ম্যাচগুলি ক্রমানুসারে ২৯, ৩১ মার্চ এবং ২ এপ্রিল অনুষ্ঠিত হবে। ওয়ানডে সিরিজের সমস্ত ম্যাচ রাওয়ালপিন্ডিতে খেলা হবে। সিরিজের একমাত্র টি-টোয়েন্টি ম্যাচটি রাওয়ালপিন্ডিতে ৫ এপ্রিল অনুষ্ঠিত হবে।

রোহিতদের প্রস্তুতির রোজনামচা, পাল্লা ভারি কোন দলের, ক্রিকেট বিশ্বকাপের বিস্তারিত কভারেজ, সঙ্গে প্রতিটি ম্যাচের লাইভ স্কোরকার্ড । দুই প্রধানের টাটকা খবর, ছেত্রীরা কী করল, মেসি থেকে মোরিনহো, ফুটবলের সব আপডেট পড়ুন এখানে।

ময়দান খবর
বন্ধ করুন

Latest News

শত্রুঘ্ন সিনহার ‘না বলা’ ২টি সিনেমা করেই আজ সুপারস্টার অমিতাভ! জানুন নাম সেগুলির অঢেল গুণে পরিপূর্ণ মুড়ি! এর পুষ্টি গুণ জানলে চমকে উঠবেন সিংহ-কন্যা-তুলা-বৃশ্চিকের কেমন কাটবে শুক্রবার? জানুন রাশিফল মেষ-বৃষ-মিথুন-কর্কট রাশির কেমন কাটবে শুক্রবার? জানুন রাশিফল ‘ভুল করিনি’, মৃত্যুর মিথ্যে নাটক করে ট্রোলড, মন্দিরে দাঁড়িয়ে সাফাই পেশ পুনমের লন্ডনে থাকলেও সৌরভ-ডোনার বিবাহবার্ষিকীতে উপহার পাঠাতে ভুলল না সানা, কী দিল মেয়ে? এবার অফিসারদের মূল্যায়ন করব, কেন কথা শুনব আমি? রেগে গিয়েছেন বাংলার মুখ্য়মন্ত্রী রয়েছে রক্তের সম্পর্ক, রণবীরের পাশে দাঁড়ানো এই সুন্দরীর পরিচয় জানা আছে? 'ঢেকলি' সিস্টেমে গরু পাচার চলছিল সীমান্তে, গুলি চালাল বিএসএফ, মৃত ১ অসমে WPL: বলিউডের বাদশার সঙ্গে বাইশ গজের রানি! অবশেষে পূরণ হল মেগ ল্যানিং-এর স্বপ্ন

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.