বাংলা নিউজ > ময়দান > PAK vs AUS: ‘কেউ নেগেটিভ কথা বলবেন না’ অস্ট্রেলিয়া সিরিজের আগে পাকিস্তান দলকে বাবরের বিশেষ বার্তা

PAK vs AUS: ‘কেউ নেগেটিভ কথা বলবেন না’ অস্ট্রেলিয়া সিরিজের আগে পাকিস্তান দলকে বাবরের বিশেষ বার্তা

দলের উদ্দেশ্যে বিশেষ বার্তা দিচ্ছেন বাবর আজম (ছবি:টুইটার)

অস্ট্রেলিয়ার বিরুদ্ধে টেস্ট সিরিজের আগে কেউ যেন দলের মধ্যে নেগেটিভ কথা না বলেন। পাকিস্তান দলকে এমনই নির্দেশ দিয়েছেন পাক দলের অধিনায়ক বাবর আজম।

অস্ট্রেলিয়ার বিরুদ্ধে টেস্ট সিরিজের আগে কেউ যেন দলের মধ্যে নেগেটিভ কথা না বলেন। পাকিস্তান দলকে এমনই নির্দেশ দিয়েছেন পাক দলের অধিনায়ক বাবর আজম। পাকিস্তান সুপার লিগের (পিএসএল) সপ্তম আসর শেষ হতেই অস্ট্রেলিয়ার বিরুদ্ধে টেস্ট সিরিজের প্রস্তুতি শুরু করেছে পাকিস্তান দল। ২৪ বছর পর অস্ট্রেলিয়ান দল পাকিস্তান সফরে এসেছে। এই সফরে দুই দলের মধ্যে তিন ম্যাচের টেস্ট সিরিজ, তিন ম্যাচের ওয়ানডে সিরিজ এবং একমাত্র টি-টোয়েন্টি ম্যাচ খেলা হবে। সিরিজের প্রথম টেস্ট ম্যাচটি ৪ মার্চ থেকে রাওয়ালপিন্ডি ক্রিকেট স্টেডিয়ামে অনুষ্ঠিত হবে। এর জন্য ইতিমধ্যেই অনুশীলন শুরু করেছে পাকিস্তান দল।

পাকিস্তান ক্রিকেটের পক্ষ থেকে দলের একটি ভিডিয়ো শেয়ার করা হয়েছে। যেখানে দেখা যাচ্ছে দলের সমস্ত খেলোয়াড়রা রাওয়ালপিন্ডিতে অনুশীলন করছেন। এর পাশাপাশি ভিডিয়োতে দেখা যাচ্ছে অধিনায়ক বাবর আজম দলের সাথে কিছু গুরুত্বপূর্ণ বিষয়ে কথা বলছেন। আসলে বাবর আজম সবাইকে ঐক্যবদ্ধ থাকার পরামর্শ দিয়েছেন। সিরিজ চলাকালীন কেউ যেন নেতিবাচক অর্থাৎ নেগেটিভ কথা না বলে তার নির্দেশ দিয়েছেন বাবর আজম।

বাবর আজমের নেতৃত্বাধীন করাচি কিংস পিএসএলের প্লে-অফেও উঠতে পারেনি। এরফলে তার অধিনায়কত্ব নিয়ে বহু প্রশ্ন উঠছে। ঐতিহাসিক এই সফর সম্পর্কে কথা বলতে গেলে, প্রথম টেস্টটি খেলা হবে ৪ থেকে ৮ মার্চ রাওয়ালপিন্ডিতে। দ্বিতীয় টেস্টটি ১২ থেকে ১৬ মার্চ করাচিতে এবং তৃতীয় টেস্টটি ২১ থেকে ২৫ মার্চ লাহোরের গাদ্দাফি স্টেডিয়ামে অনুষ্ঠিত হবে। ওয়ানডে সিরিজের ম্যাচগুলি ক্রমানুসারে ২৯, ৩১ মার্চ এবং ২ এপ্রিল অনুষ্ঠিত হবে। ওয়ানডে সিরিজের সমস্ত ম্যাচ রাওয়ালপিন্ডিতে খেলা হবে। সিরিজের একমাত্র টি-টোয়েন্টি ম্যাচটি রাওয়ালপিন্ডিতে ৫ এপ্রিল অনুষ্ঠিত হবে।

বন্ধ করুন