বাংলা নিউজ > ময়দান > PAK vs AUS: আজহার আলির আউট নিয়ে তোলপাড় বিশ্ব ক্রিকেট! ভিডিয়ো দেখে নিজেই সিদ্ধান্ত নিন

PAK vs AUS: আজহার আলির আউট নিয়ে তোলপাড় বিশ্ব ক্রিকেট! ভিডিয়ো দেখে নিজেই সিদ্ধান্ত নিন

আজহার আলির আউট নিয়ে তোলপাড় বিশ্ব ক্রিকেট (ছবি:টুইটার)

এটা কি করে আউট দেন আম্পায়ার! মাঠের মধ্যেই বিরক্ত প্রকাশ করলেন আজহার আলি।

পাকিস্তান বনাম অস্ট্রেলিয়ার ম্যাচে আজহার আলির আউট নিয়ে তোলপাড় বিশ্ব ক্রিকেট। পাকিস্তান ও অস্ট্রেলিয়ার মধ্যে তিন টেস্ট ম্যাচের সিরিজের শেষ টেস্টটি চলছে লাহোরের গাদ্দাফি স্টেডিয়ামে। সেই ম্যাচের পঞ্চম দিনে আজহার আলির আউট নিয়ে ক্রিকেটের মঞ্চে তুমুল বিতর্ক তৈরি হয়েছে। পাকিস্তান দলীয় রান যখন ১০৫, তখনইন্যাথন লিয়ঁর বলে স্টিভ স্মিথের হাতে ক্যাচ দিয়ে বসেন আজহার আলি। তখন তার ব্যাক্তিগত রান ছিল ১৭। সেই আউটের সিদ্ধান্ততে খুশি নন ক্রিকেটারে থেকে ভক্তরা। সোশ্যাল মিডিয়াতে উঠছে বহু প্রশ্ন। আউট হওয়ার পরে আজহার আলিকেও হতাশ দেখায়।

ঘটনাটি ঘটে ম্যাচের পাকিস্তানের দ্বিতীয় ইনিংসে ব্যাটিং করার সময়। ৪৫.২ ওভারেন্যাথন লিয়ঁ বল করতে আসেন। সেই সময় একটি বলকে পিচের মধ্যে একটি পা রেখে অন্য পা লম্বা করে বাইরে নিয়ে গিয়ে লেগ সাইডে খেলতে চান আজহার আলি। সেই সময় বলটি স্লিপে থাকা স্মিথের হাতে ধরা পড়ে। আজহারের বিরুদ্ধে ক্যাচের জোরালো আবেদন করতে থাকেন অজিরা। এরপরে অবশ্য অনফিল্ড আম্পায়ার এটিকে আউট দেননি। সেই সময় অস্ট্রেলিয়া এই বিষয়ে DRS গ্রহণ করেন।

DRSএ দেখা যায় বলটি যখন আজহারের ব্যাটের সামনে দিয়ে যাচ্ছে তখন আল্ট্রেজে একটি সামান্য স্পাইক দেখা যায়।এর ভিত্তিতে তৃতীয় আম্পায়ার আজহার আলিকে আউট দেন। আজহার আলিকে এই সিদ্ধান্তে বেশ হতাশ হয়ে যান। ৪৭ বলে ১৭ রান করে সাজঘরে ফেরেন আজহার। আজহার আলির রূপে দ্বিতীয় উইকেট হারায় পাকিস্তান। এই আউটের পরে নেটিজেনরা আম্পায়ারের সিদ্ধান্ত নিয়ে প্রশ্ন তুলেছেন। ম্যাচের কথা বলতে গেলে, অস্ট্রেলিয়া প্রথম ইনিংসে ৩৯১ রান করেছিল।জবাবে পাকিস্তান প্রথম ইনিংসে মাত্র ২৬৮ রান করে। দ্বিতীয় ইনিংসে অস্ট্রেলিয়া ৩ উইকেটে ২২৭ রান করে ইনিংসে ঘোষণা করে। অজিরা পাকিস্তানকে ৩৫১ রানের লক্ষ্য দেয়। ম্যাচের ৬৮ ওভার পর্যন্ত পাকিস্তানের সংগ্রহ তিন উইকেটে ১৬৪ রান।

রোহিতদের প্রস্তুতির রোজনামচা, পাল্লা ভারি কোন দলের, ক্রিকেট বিশ্বকাপের বিস্তারিত কভারেজ, সঙ্গে প্রতিটি ম্যাচের লাইভ স্কোরকার্ড । দুই প্রধানের টাটকা খবর, ছেত্রীরা কী করল, মেসি থেকে মোরিনহো, ফুটবলের সব আপডেট পড়ুন এখানে।

ময়দান খবর

Latest News

আর্জেন্তিনা-মরক্কো ম্যাচে ধুন্ধুমার,মাঠে উড়ে এল বোতল-আতসবাজি,হারল বিশ্বকাপজয়ীরা 'জঙ্গিরা প্ররোচিত হতে পারে মমতার কথায়, মিথ্যা বলেছেন’, চটলেন হাসিনারা- রিপোর্ট ৬০ লাখ টাকা দাম উঠেছিল নিটের প্রশ্নের, কতজন পেয়েছিলেন? CBI তদন্তে বিস্ফোরক তথ্য 'অভিনয় করেছি তাই...' ট্রোল্ড হতেই পুরস্কার নিয়ে সটান জবাব 'মহানায়ক' নচিকেতার! হাসপাতালে এসে ‘প্রেম রোগে’ আক্রান্ত বৃদ্ধ, লেডি-ডাক্তারকে লিখলেন লাভ লেটার ‘ওয়াহ, ওয়াহ’, ‘পক্ষপাতিত্বের জন্য’ ঠোঁটে আঙুল দিয়ে স্পিকারকে কটাক্ষ অভিষেকের উত্তমের শেষ ইচ্ছে পূরণ করেননি মহানায়িকা! সুচিত্রার কাছে কী চেয়েছিলেন তিনি? ‘বঞ্চিত’ নয় বাংলা, বাজেটে কোটি-কোটি টাকা পেল কলকাতার বিভিন্ন সংস্থা- রইল তালিকা রাজ্যপালের মানহানির প্রমাণ কোথায়? প্রশ্ন মমতার আইনজীবীর বিচ্ছেদের ঘোষণার পরেও নাতাশার সঙ্গে যোগাযোগ রয়েছে হার্দিকের! কী লিখলেন?

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.