বাংলা নিউজ > ময়দান > Video: পাক ব্যাটসম্যানের জোরালো শট আঘাত করল আম্পায়ারকে, বিব্রত হলেন আলিম দার

Video: পাক ব্যাটসম্যানের জোরালো শট আঘাত করল আম্পায়ারকে, বিব্রত হলেন আলিম দার

হায়দারের শটে বল গিয়ে লাগল আম্পায়ারের গায়ে। ছবি- টুইটার।

Pakistan vs England 6th T20I: লাহোরে পাকিস্তান বনাম ইংল্যান্ড সিরিজের ষষ্ঠ টি-২০ ম্যাচে ঘটে এমন বিব্রত করার মতো ঘটনা।

নিজের দেশের ক্রিকেটারের হাতেই আক্রান্ত পাক আম্পায়ার আলিম দার! তাও আবার পাকিস্তান ক্রিকেটের খাস তালুক লাহোরের গদ্দাফি স্টেডিয়ামে। নিছক রসিকতার ছলে এমন কথা বললে, খুব একটা ভুল বলা হবে না। আসলে শুক্রবার পাকিস্তান বনাম ইংল্যান্ড সিরিজের ষষ্ঠ টি-২০ ম্যাচে বিব্রত করার মতো এক ঘটনার সাক্ষী থাকে ক্রিকেটবিশ্ব।

ম্যাচে ফিল্ড আম্পায়ারের ভূমিকায় ছিলেন আলিম দার ও রশিদ রিয়াজ। পাকিস্তানের ইনিংসের পাওয়ার প্লে-তেই ঘটে অস্বস্তিকর এক ঘটনা, যা প্রথম দর্শনেই হাসির খোরাক হিসেবে বিবেচিত হতে পারে ক্রিকেটপ্রেমীদের কাছে।

চোট পেলেন আম্পায়ার আলিম দার। ছবি- টুইটার।
চোট পেলেন আম্পায়ার আলিম দার। ছবি- টুইটার।

ম্যাচের ৫.৫ ওভারে রিচার্ড গ্লিসনের শর্ট বলে সজোরে পুল শট খেলেন পাক ব্যাটসম্যান হায়দার আলি। বল সরাসরি উড়ে যায় স্কোয়াল-লেগ আম্পায়ার আলিম দারের দিকে। অভিজ্ঞ আম্পায়ার বলের নাগাল এড়িয়ে যাওয়ার চেষ্টা করেন বটে, তবে ব্যর্থ হন। তিনি লাফিয়ে বলের লাইন থেকে সরে যাওয়ার চেষ্টা করেন। শেষমেশ বল গিয়ে লাগে আলিম দারের পায়ের একেবারে উপরের দিকে।

আরও পড়ুন:- PAK vs ENG 6th T20I: রিজওয়ান খেলেননি, তাতেই কঙ্কাল বেরল পাকিস্তানের, সল্টের তাণ্ডবে বাবরদের গোহারান হারাল ইংল্যান্ড

এমন হাস্যকর ঘটনার ভিডিয়ে মুহূর্তে ছড়িয়ে পড়ে সোশ্যাল মিডিয়ায়। পাকিস্তান ক্রিকেট বোর্ডের অফিসিয়াল সোশ্যাল মিডিয়া হ্যান্ডেলেও পোস্ট করা হয় সেই ভিডিয়ো।

ম্যাচে পাকিস্তান অবশ্য গোহারান হারে ইংল্যান্ডের কাছে। টস হেরে শুরুতে ব্যাট করতে নামে পাকিস্তান। তারা নির্ধারিত ২০ ওভারে ৬ উইকেটের বিনিময়ে ১৬৯ রান তোলে। ক্যাপ্টেন বাবর আজম ৭টি চার ও ৩টি ছক্কার সাহায্যে ৫৯ বলে ৮৭ রান করে নট-আউট থাকেন। এছাড়া মহম্মদ হ্যারিস ৭, শান মাসুদ ০, হায়দার আলি ১৮, ইফতিকার আহমেদ ৩১, আসিফ আলি ৯ ও মহম্মদ নওয়াজ ১২ রান করেন।

ইংল্যন্ডের হয়ে ডেভিড উইলি ও স্যাম কারান ২টি করে উইকেট নেন। ১টি করে উইকেট দখল করেন রীস টপলি ও রিচার্ড গ্লিসন।

আরও পড়ুন:- PAK vs ENG 6th T20I: বিরাটের বিশ্বরেকর্ডে ভাগ বসিয়ে দুর্দান্ত মাইলস্টোন বাবর আজমের

পালটা ব্যাট করতে নেমে ইংল্যান্ড ১৪.৩ ওভারে মাত্র ২ উইকেট হারিয়ে জয়ের জন্য প্রয়োজনীয় ১৭০ রান তুলে নেয়। ৪১ বলে ৮৮ রানের ধ্বংসাত্মক ইনিংস খেলে করে নট-আউট থাকেন ফিল সল্ট। তিনি ১৩টি চার ও ৩টি ছক্কা মারেন। এছাড়া অ্যালেক্স হেলস ২৭, ডেভিড মালান ২৬ ও বেন ডাকেট অপরাজিত ২৬ রান করেন। পাকিস্তানের হয়ে ২টি উইকেট নেন শাদব খান।

৩৩ বল বাকি থাকতে ৮ উইকেটের বড় ব্যবধানে ম্যাচ জিতে ৭ ম্যাচের টি-২০ সিরিজে ৩-৩ সমতা ফেরায় ইংল্যান্ড। ম্যাচের সেরা ক্রিকেটারের পুরস্কার জেতেন ফিল সল্ট।

রোহিতদের প্রস্তুতির রোজনামচা, পাল্লা ভারি কোন দলের, ক্রিকেট বিশ্বকাপের বিস্তারিত কভারেজ, সঙ্গে প্রতিটি ম্যাচের লাইভ স্কোরকার্ড । দুই প্রধানের টাটকা খবর, ছেত্রীরা কী করল, মেসি থেকে মোরিনহো, ফুটবলের সব আপডেট পড়ুন এখানে।

ময়দান খবর

Latest News

ইউসুফের সঙ্গে শাহিনের কী নিয়ে কথা কাটাকাটি হয়েছিল? সামনে আসছে বড় কারণ - রিপোর্ট স্মৃতি ইরানির প্রতি অপমানজনক ভাষা ব্যবহার করবেন না, বার্তা রাহুলের ফুলের মালায় সজ্জিত একটার পর একটা গাড়ি, প্রস্তুত অনন্ত-রাধিকার বরযাত্রী! দেখুন বিক্রমের নতুন ছবি 'সূর্য' মুক্তির আগে শুভেচ্ছা জানালেন আর মাধবন! জানেন কেন? সিকিম যাওয়ার বিকল্প রুটও বন্ধ করা হল, একের পর এক ধস, সাবধান পর্যটকরা রাতে নৌকায় ঘুমিয়ে থাকার সময় ভয়ঙ্কর কাণ্ড, মৎস্যজীবীকে টেনে নিয়ে গেল বাঘ খুলে গেল নতুন দিগন্ত, এবার বিবাহিত, বিবাহবিচ্ছেদ হওয়া মেয়েরাও হবেন মিস সিঙ্গাপুর বিধায়ককে খুনের চেষ্টা, প্রাক্তন মুখ্যমন্ত্রী জগন সহ ৫ জনের বিরুদ্ধে মামলা বিরল ‘রংকাট’ শাড়িতে নীতাকে সাজিয়ে তুললেন মণীশ মালহোত্রা, কী বৈশিষ্ট্য এই শাড়ির হার্দিকের পাশে প্রাচীকে দেখে ‘ভাবি ২’ তকমা, নাতাশা বলছেন- শক্রুর সামনে মাথানত….'

T20 WC 2024

T20 WC 2024-এ রোহিত শর্মার কাছে মার খাওয়া নিয়ে মুখ খুললেন মিচেল স্টার্ক ওরা কেন কম টাকা পাবে- সাপোর্ট স্টাফদের জন্য প্রশ্ন তুলে বোনাস নিতে চাননি রোহিত T20 WC 2024: প্রকাশ্যে অজিদের অন্তর্দ্বন্দ্ব, একাদশে সুযোগ না পাওয়ায় সরব স্টার্ক পা কি দড়িতে লেগেছিল? ডেভিড মিলারের ক্যাচ নিয়ে অবশেষে মুখ খুললেন সূর্যকুমার যাদব ভিডিয়ো: আমি ভুল করেছিলাম… হরভজনের সঙ্গে আড়ালে কী কথা হচ্ছিল? মুখ খুললেন কামরান কিছুতেই ছবি তুলবেন না রোহিত, জোর করে টেনে নিয়ে গেলেন বিরাট, সামনে এল নয়া ভিডিয়ো T20 WC-এ পাকিস্তানের ব্যর্থতার জের,চাকরি হারালেন নির্বাচক কমিটির ২ সদস্য-রিপোর্ট টিম ইন্ডিয়ার সাফল্যের জন্য রাহুল দ্রাবিড়কে কৃতিত্ব দিলেন BCCI সচিব জয় শাহ ট্রাফিকে ফেঁসে গিয়ে পায়ে হেঁটেই স্টেডিয়ামে পৌঁছান উপস্থাপক গৌরব কাপুর T20I-তে কোহলির তিন নম্বর জায়গাটা নেবেন রুতুরাজ? হঠাৎ কেন ধোনির কথা বললেন?

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.