বাংলা নিউজ > ময়দান > PAK vs WI: রান করেই চলেছেন বাবর আজম, এক ম্যাচ বাকি থাকতেই ওয়েস্ট ইন্ডিজের বিরুদ্ধে সিরিজ জিতল পাকিস্তান

PAK vs WI: রান করেই চলেছেন বাবর আজম, এক ম্যাচ বাকি থাকতেই ওয়েস্ট ইন্ডিজের বিরুদ্ধে সিরিজ জিতল পাকিস্তান

উচ্ছ্বসিত পাক শিবির। ছবি- আইসিসি।

তুলনায় সহজ লক্ষ্য তাড়া করতে নেমে ধসে পড়ে ওয়েস্ট ইন্ডিজের ব্যাটিং লাইনআপ।

টি-২০ ক্রিকেটের যুগে ৫০ ওভারে ২৭৬ রানের টার্গেট এমন কিছু কঠিন বলে মনে হওয়া উচিত নয়। তবে ওয়েস্ট ইন্ডিজের মতো টি-২০ প্রিয় দলের কাছে বোধহয় সেটাই নিতান্ত ধরা-ছোঁয়ার বাইরের বিষয় হয়ে দাঁড়ায়। মুলতানে পাকিস্তানের বিরুদ্ধে সিরিজের দ্বিতীয় ওয়ান ডে ম্যাচে যেভাবে আউট হওয়ার মিছিলে নাম লেখান ক্যারিবিয়ান ব্যাটসম্যানরা, তাতে তাদের সাজঘরে ফেরার তাড়া ছিল বলে মনে হওয়াই স্বাভাবিক।

সিরিজের দ্বিতীয় ওয়ান ডে ম্যাচে টস জিতে শুরুতে ব্যাট করতে নামে পাকিস্তান। তারা নির্ধারিত ৫০ ওভারে ৮ উইকেটের বিনিময়ে ২৭৫ রান সংগ্রহ করেন। গত ম্যাচে সেঞ্চুরি করা বাবর আজম এই ম্যাচে ফের হাফ-সেঞ্চুরি করেন। তিনি ৫টি চার ও ১টি ছক্কার সাহায্যে ৯৩ বলে দলের হয়ে সব থেকে বেশি ৭৭ রান সংগ্রহ করেন।

আরও পড়ুন:- PAK vs WI: সেঞ্চুরির খোঁজে হন্যে বিরাট, এদিকে পরপর তিন শতরানে রেকর্ড বাবর আজমের, এই নজির বিশ্বের আর কারও নেই

গত ম্যাচের পরে এই ম্যাচেও হাফ-সেঞ্চুরি করেন ইমাম-উল-হকও। তিনি ৬টি বাউন্ডারির সাহায্যে ৭২ বলে ৭২ রান সংগ্রহ করেন। এছাড়া ফখর জামান ১৭, মহম্মদ রিজওয়ান ১৫, শাদব খান ২২ ও খুশদিল শাহ ২২ রান করেন। ওয়েস্ট ইন্ডিজের হয়ে আকিল হোসেন ৩টি ও আলজারি জোসেফ ২টি উইকেট নেন।

পালটা ব্যাট করেত নেমে ওয়েস্ট ইন্ডিজ ৩২.২ ওভারে মাত্র ১৫৫ রানে অল-আউট হয়ে যায়। ব্রুকস ৪২, মায়ের্স ৩৩ ও ক্যাপ্টেন নিকোলাস পুরান ২৫ রান করেন। ১৯ রানে ৪টি উইকেট নেন মহম্মদ নওয়াজ। মহম্মদ ওয়াসিম ৩টি ও শাদব খান ২টি উইকেট দখল করেন।

আরও পড়ুন:- আফগানিস্তানের আগ্রাসনে টলমল বাংলাদেশের সিংহাসন, ICC সুপার লিগ টেবিলের দুইয়ে উঠলেন রশিদরা

১২০ রানের বড় ব্যাবধানে ম্যাচ জেতে পাকিস্তান। সেই সঙ্গে তারা এক ম্যাচ বাকি থাকতেই তিন ম্যাচের ওয়ান ডে সিরিজ জয় নিশ্চিত করে। ম্যাচের সেরা হয়েছেন নওয়াজ।

রোহিতদের প্রস্তুতির রোজনামচা, পাল্লা ভারি কোন দলের, ক্রিকেট বিশ্বকাপের বিস্তারিত কভারেজ, সঙ্গে প্রতিটি ম্যাচের লাইভ স্কোরকার্ড । দুই প্রধানের টাটকা খবর, ছেত্রীরা কী করল, মেসি থেকে মোরিনহো, ফুটবলের সব আপডেট পড়ুন এখানে।

ময়দান খবর

Latest News

যাঁরা বাদ পড়েছেন, IPL ফর্মের নিরিখে তাঁদের নিয়ে গড়া ভারতের বিশ্বকাপ একাদশ কোয়ালিফায়ার ওয়ান জিতলেই, IPL চ্যাম্পিয়ন- সাত বছর ধরে এই ট্রেন্ডই কিন্তু চলে আসছে গেমিং প্ল্যাটফর্মে শেয়ার লেনদেন বন্ধ করল SEBI, ব্লক করা হতে পারে বিশেষ অ্যাপও ফুরফুরে হবে ট্রেনের টয়লেট, হাওড়া-শিয়ালদা ডিভিশনে বসছে নয়া ডিভাইস কোহলির সমালোচনা করে বিতর্কের মুখে রায়ডু! CSK-র প্রাক্তনীর পাশে কেভিন পিটারসেন England বনাম Pakistan ম্যাচ শুরু হতে চলেছে, পাল্লা ভারি কোন দিকে? 'যে বিজেপি সারদা মাকে নিয়ে ব্যঙ্গ করেছে, ভোটের সময় …'মোদীর সফরকে কটাক্ষ অভিষেকের মাত্র চার মাসে সাইবার প্রতারণায় ১৭৫০ কোটি টাকা খুইয়েছেন ভারতীয়রা! 'অনেক ভয় লুকিয়ে আছে', বাংলার অন্যতম সফল-দাপুটে অভিনেতা, তাও কীসে ভীত যিশু? বিশেষভাবে সক্ষমদের জন্য চাকরির নিয়ম কি সহজ করা যায়? আইনি পদক্ষেপ নিতে পারে SC

Latest IPL News

যাঁরা বাদ পড়েছেন, IPL ফর্মের নিরিখে তাঁদের নিয়ে গড়া ভারতের বিশ্বকাপ একাদশ কোহলির সমালোচনা করে বিতর্কের মুখে রায়ডু! CSK-র প্রাক্তনীর পাশে কেভিন পিটারসেন আগে তো লেখা শেখো-KKR-কে শুভেচ্ছা জানাতে গিয়ে,KKL লিখে চরম কটাক্ষের মুখে উমর আকমল দ্রাবিড়ের পর রোহিতদের কোচ হিসেবে গম্ভীরকেই চূড়ান্ত করতে চলেছে BCCI- রিপোর্ট বিলাসবহুল জীবনের পর যখন বাস্তব সামনে আসে… ধারাভিতে যাওয়ার পর দার্শনিক LSG কোচ ছেলেরা পাগল হচ্ছে.... হঠাৎ নাইট কোচের কথা থামিয়ে কী বললেন গম্ভীর- ভিডিয়ো ব্যাটিং অর্ডার চূড়ান্ত ফ্লপ-পরের মরশুমে শক্তিশালী হয়ে ফেরার দাবি SRH-এর সহকারীর হুইলচেয়ারে এয়ারপোর্টে যেতেন না- জীবনের সবচেয়ে খারাপ সময়কে মনে করলেন পন্ত নিজেদের দুর্গ আগলে রেখেও অ্যাওয়ে ম্যাচে ডাহা ফেল, আশা জাগিয়েও কেন ব্যর্থ দিল্লি? T20 WC 2024-এ বদলে যাবে হার্দিকের IPL 2024 ভাগ্য- ভারতীয় দলকে হরভজনের পরামর্শ

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.