বাংলা নিউজ > ময়দান > বাদ পড়লেন সরফরাজ, নিউজিল্যান্ডের বিরুদ্ধে পাকিস্তানের ওয়ান ডে স্কোয়াডে নেই প্রথম সারির বেশ কয়েকজন তারকা
নিউজিল্যান্ড সিরিজের জন্য পাকিস্তানের দল ঘোষিত। ছবি- পিসিবি।
নিউজিল্যান্ড সিরিজের জন্য পাকিস্তানের দল ঘোষিত। ছবি- পিসিবি।

বাদ পড়লেন সরফরাজ, নিউজিল্যান্ডের বিরুদ্ধে পাকিস্তানের ওয়ান ডে স্কোয়াডে নেই প্রথম সারির বেশ কয়েকজন তারকা

  • ২০ জনের স্কোয়াডে নতুন মুখ হিসেবে জায়গা পেয়েছেন মহম্মদ হ্যারিস, মহম্মদ ওয়াসিম জুনিয়র, শাহনওয়াজ দাহানিরা।

ঘরের মাঠে নিউজিল্যান্ড সিরিজের জন্য পাকিস্তানের ওয়ান ডে স্কোয়াড ঘোষিত হল। বাদ পড়লেন সরফরাজ খান। প্রাক্তন পাক অধিনায়ক ইংল্যান্ড সফরের ওয়ান ডে স্কোয়াডে জায়গা পেয়েছিলেন। তবে কিউয়ি সিরিজের জন্য তাঁর নাম বিবেচনা করেননি পাকিস্তানের জাতীয় নির্বাচকরা।

ইংল্যান্ড সফরের ওয়ান ডে দলে ছিলেন এমন আরও কয়েকজন পাক ক্রিকেটার নিজেদের জায়গা ধরে রাখতে পারেননি নিউজিল্যান্ড সিরিজের দলে। বাদ পড়েন হ্যারিস সোহেল, সলমন আলি ও শোয়েব মাকসুদ।

প্রথমবারের জন্য পাকিস্তানের ওয়ান ডে দলে ডাক পেলেন মহম্মদ হ্যারিস, মহম্মদ ওয়াসিম জুনিয়র, শাহনওয়াজ দাহানি ও জাহিদ মাহমুদ। পাকিস্তানের নির্বাচক প্রধান মহম্মদ ওয়াসিম স্পষ্ট জানিয়ে দেন, ভবিষ্যতের কথা মাথায় রেখে তাঁরা দল বেছে নিয়েছেন। তিনি এও স্পষ্ট করে দিয়েছেন যে, সিরিজে তাঁদের প্রথম পছন্দের উইকেটকিপার হলেন মহম্মদ রিজওয়ান। ব্যাকআপ উইকেটকিপার হিসেবে দলে রাখা হয়েছে মহম্মদ হ্যারিসকে।

উল্লেখ্য, ১৭ সেপ্টেম্বর থেকে শুরু হবে আইসিসি ক্রিকেট ওয়ার্ল্ড কাপ সুপার লিগের অন্তর্গত তিন ম্যাচের ওয়ান ডে সিরিজ। তারপর নিউজিল্যান্ডের বিরুদ্ধে ৫ ম্যাচের টি-২০ সিরিজে মুখোমুখি হবে পাকিস্তান। তিনটি ওয়ান ডে ম্যাচ খেলা হবে রাওয়ালপিন্ডি ক্রিকেট স্টেডিয়ামে। 

পাকিস্তানের ওয়ান ডে স্কোয়াড: বাবর আজম (ক্যাপ্টেন), আব্দুল্লা শফিক, ফহিম আশরাফ, ফকর জামান, হ্যারিস রউফ, হাসান আলি, ইফতিকার আহমেদ, ইমাম-উল-হক, খুশদিল শাহ, মহম্মদ হ্যারিস, মহম্মদ হাসনাইন, মহম্মদ নওয়াজ, মহম্মদ রিজওয়ান (উইকেটকিপার), মহম্মদ ওয়াসিম জুনিয়র, সউদ সাকিল, শাদব খান, শাহিন আফ্রিদি, শাহনওয়াজ দাহানি, উসমান কাদির ও জাহিদ মাহমুদ।

বন্ধ করুন