বাংলা নিউজ > ময়দান > Pak vs NZ: নাসিমের থ্রো গিয়ে লাগল আম্পায়ারের পায়ে! কী হল তারপর? দেখুন ভিডিয়ো

Pak vs NZ: নাসিমের থ্রো গিয়ে লাগল আম্পায়ারের পায়ে! কী হল তারপর? দেখুন ভিডিয়ো

পাকিস্তানের আম্পায়ার কেন হঠাৎ ছুঁড়ে ফেললেন হ্যারিস রউফের জার্সি?

এই ম্যাচে নিউজিল্যান্ডের ব্যাটিংয়ের সময় মাঠের আম্পায়ার আলিম দার বল লেগে আঘাত পান। এরপরে আলিম দার ব্যথা পান। এরপরে পাকিস্তানি খেলোয়াড়ের জার্সি মাটিতে ফেলে দেন তিনি। আলিম দার একটি থ্রোতে এই চোট পেয়েছিলেন যা সরাসরি আলিম দারের ডান পায়ে আঘাত করেছিল।

লাইভ ম্যাচে পাকিস্তানের জার্সি মাটিতে ছুঁড়ে ফেলে দিলেন ফিল্ড আম্পায়ার আলিম দার। শেষ পর্যন্ত আম্পায়ারের পা ধরে কী করলেন নাসিম শাহ? এমন ঘটনা ঘটেছে নিউজিল্যান্ড বনাম পাকিস্তানের দ্বিতীয় একদিনের ম্যাচ। খেলোয়াড়রা প্রায়ই ক্রিকেট মাঠে আঘাত পান এবং আম্পায়ারদের সঙ্গেও এই একই রকম কিছু ঘটতে দেখা যায়। পাকিস্তান বনাম নিউজিল্যান্ডের মধ্যকার দ্বিতীয় ওয়ানডেতেও তেমনই কিছু ঘটেছে। এই ম্যাচে নিউজিল্যান্ডের ব্যাটিংয়ের সময় মাঠের আম্পায়ার আলিম দার বল লেগে আঘাত পান। এরপরে আলিম দার ব্যথা পান। এরপরে পাকিস্তানি খেলোয়াড়ের জার্সি মাটিতে ফেলে দেন তিনি। আলিম দার একটি থ্রোতে এই চোট পেয়েছিলেন যা সরাসরি আলিম দারের ডান পায়ে আঘাত করেছিল।

আরও পড়ুন… ICC Ranking: শ্রীলঙ্কার বিরুদ্ধে দুরন্ত ব্যাটিং, র‌্যাঙ্কিংয়ে বিরাট-রোহিতের লাফ

ম্যাচের ৩৬তম ওভারে চোট পান ম্যাচের ফিল্ড আম্পায়ার আলিম দার। হ্যারিস রউফ তখন বোলিং করছিলেন এবং চতুর্থ বলে মিডউইকেটে শট খেলেন গ্লেন ফিলিপস। নিউজিল্যান্ডের ব্যাটসম্যানরা ২ রান চুরি করতে চেয়েছিল কিন্তু পাকিস্তানি খেলোয়াড় মহম্মদ ওয়াসিম দ্রুত বল ধরে নেন এবং নন-স্ট্রাইক এন্ডে ছুঁড়ে দেন। সেখানে দাঁড়িয়ে থাকা ফিল্ড আম্পায়ার আলিম দারের পায়ে বল সোজা গিয়ে লাগে। বল লাগার সঙ্গে সঙ্গে আলিম দার ব্যাথায় কেঁপে ওঠেন এবং তাঁর হাতে থাকা হ্যারিস রউফের জার্সি মাটিতে ছুঁড়ে ফেলে দেন।

আলিম দারকে ব্যথা পেতে দেখে ফাস্ট বোলার নাসিম শাহ তার কাছে পৌঁছান এবং তিনি বসে তার পা ম্যাসাজ করতে থাকেন। এরপর আলিম দার পায়ে স্প্রে করা হয়। এ সময় বাবর আজম হাসছিলেন, কিন্তু পরে যখন তিনি জানতে পারলেন যে আলিম দার বল লেগেছে, তার মুখেও ব্যথা দেখা গিয়েছিল। আলিম দার বলের আঘাতের ভিডিয়ো সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হচ্ছে।

আরও পড়ুন… গুয়াহাটি থেকে কলকাতায় পৌঁছে গেল টিম ইন্ডিয়া, কোচের জন্মদিনে দলের অনুশীলনে ছুটি

ম্যাচের কথা বলতে গেলে, নিউজিল্যান্ডের অধিনায়ক কেন উইলিয়ামসন টসে জিতে প্রথমে ব্যাট করার সিদ্ধান্ত নেন। নিউজিল্যান্ড ২ রানে প্রথম উইকেট হারায় কিন্তু এরপর কনওয়ে এবং উইলিয়ামসন ১৮১ রানের জুটি গড়ে নিউজিল্যান্ডের দিকে ম্যাচের রাশ টেনে আনেন। দুর্দান্ত সেঞ্চুরির ইনিংস খেলেন কনওয়ে। তিনি ১০১ রান করেন। কিন্তু এই জুটি ভাঙতেই নিউজিল্যান্ডের ইনিংস গুটিয়ে যায়। কেন উইলিয়ামসনও সেঞ্চুরি মিস করেন এবং ৮৫ রানে নওয়াজের বলে বোল্ড হন তিনি। এরপর তাসের ঘরের মতো ভেঙে যায় নিউজিল্যান্ডের মিডল অর্ডার। আউট হন ড্যারিল মিচেল-৫, ল্যাথাম-২, ফিলিপস-৩। শেষ পর্যন্ত ৪৯.৫ ওভারে ২৬১ রান তোলে নিউজিল্যান্ড। ২৬২ রানের লক্ষ্য তাড়া করতে নেমে ৯ রানের মধ্যে ২ উইকেট হারিয়েছে পাকিস্তান।

রোহিতদের প্রস্তুতির রোজনামচা, পাল্লা ভারি কোন দলের, ক্রিকেট বিশ্বকাপের বিস্তারিত কভারেজ, সঙ্গে প্রতিটি ম্যাচের লাইভ স্কোরকার্ড । দুই প্রধানের টাটকা খবর, ছেত্রীরা কী করল, মেসি থেকে মোরিনহো, ফুটবলের সব আপডেট পড়ুন এখানে।

ময়দান খবর
বন্ধ করুন

Latest News

গ্রেফতার আইএসএফ নেত্রী জুবি সাহা, সন্দেশখালি কাণ্ডে প্ররোচনা দেওয়ার অভিযোগ বিরতি কাটিয়ে কাজে ফিরছেন প্রিয়াঙ্কা, কোন কোন ছবিতে দেখা যাবে দেশি গার্লকে মাসের প্রথম দিনে মেজাজ ভালো রাখতেই হবে, পড়ে নিন দিনের সেরা ৫ জোকস, থাকুন আনন্দে অরিন্দম নয়, সৃজিতের হাত ধরে শহরে আসছে নতুন গোয়েন্দা বিদ্যুৎলতা বটব্যাল? মার্চের মাঝখানে গঠিত হচ্ছে বুধাদিত্য যোগ, ৪ রাশির কপাল খুলবে, সব ইচ্ছা হবে পূরণ জাতীয় ট্রায়ালে নামছেন না, উল্টে ফেডারেশনের সিদ্ধান্তের বিরুদ্ধে আদালতে বজরং মোদীর বঙ্গ সফরের আগে ভোররাত পর্যন্ত বৈঠক দিল্লিতে, চূড়ান্ত ৫০% প্রার্থীর নাম মঙ্গলে নির্মলা দর্শন ডিএ আন্দোলকারীদের, আর বৃহস্পতি রাতেই এল লক্ষ্মীলাভের খবর! Onion Benefits: কাঁচা পেঁয়াজ খেতে চান না? মুখে গন্ধের ভয়ে? এর উপকারিতা জানলে অন্য কিছু ভাববেন ৯ উইকেটে ২৬৭ থেকে ৪০০-র দরজায় অস্ট্রেলিয়া,শেষ উইকেটে রেকর্ড জুটি গ্রিন-হেজেলউডের

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.