বাংলা নিউজ > ময়দান > PAK vs SL: আতাপাত্তু ব্যর্থ হতেই জারিজুরি শেষ শ্রীলঙ্কার, সিরিজ জিতল পাকিস্তান
সিরিজ জয় পাকিস্তানের। ছবি- আইসিসি।

PAK vs SL: আতাপাত্তু ব্যর্থ হতেই জারিজুরি শেষ শ্রীলঙ্কার, সিরিজ জিতল পাকিস্তান

  • ঘরের মাঠে পরপর ২টি T20 ম্যাচে শ্রীলঙ্কাকে বিধ্বস্ত করে পাকিস্তান।

ব্যাট হাতে চামারি আতাপাত্তু যদি রং ছড়ান, তবেই উজ্জ্বল দেখায় শ্রীলঙ্কাকে। ক্যাপ্টেন ব্যর্থ হলেই জারিজুরি শেষ সিংহলিদের। সাম্প্রতিক সময়ে শ্রীলঙ্কার মহিলা ক্রিকেট দলের এমন ছবি দেখতে অভ্যস্ত অনুরাগারী। ব্যতিক্রম হল না পাকিস্তান সফরেও।

করাচির প্রথম টি-২০ ম্যাচে আতাপাত্তু ৬ রান করে আউট হয়েছিলেন। শ্রীলঙ্কা ম্যাচ হারে ৬ উইকেটে। এবার করাচিতেই সিরিজের দ্বিতীয় টি-২০ ম্যাচে আতাপাত্তু আউট হন ৫ রান করে। শ্রীলঙ্কা পরাজিত হয় ৭ উইকেটে।

দ্বিতীয় ম্যাচে টস জিতে শুরুতে ব্যাট করতে নামে শ্রীলঙ্কার মহিলা ক্রিকেট দল। তারা নির্ধারিত ২০ ওভারে ৬ উইকেটের বিনিময়ে ১০২ রান তোলে। হাসিনি পেরেরা ৩৫, নীলাক্ষি ডি'সিলভা ২১ ও হর্ষিতা ১৬ রান করেন। পাকিস্তানের হয়ে বল হাতে ১টি করে উইকেট নেন ৫ বোলার আনাম আমিন, ফতিমা সানা, নিদা দার, আইমন আনোয়ার ও তুবা হাসান।

আরও পড়ুন:- চুক্তি থেকে বাদ, বোর্ডের বিরুদ্ধে ক্ষোভ উগড়ে দিয়ে খেলা ছাড়লেন নিউজিল্যান্ডের সব থেকে বেশি ODI খেলা তারকা

জবাবে ব্যাট করতে নেমে পাকিস্তানের মেয়েরা ১৭.১ ওভারে ৩ উইকেটের বিনিময়ে ১০৪ রান তুলে ম্যাচ জিতে যায়। মুনিবা আলি ১৭, গুল ফিরোজা ৩ ও ইরম জাভেদ ১১ রান করে আউট হন। বিসমাহ মারুফ ২২ ও আয়েশা নাসিম ৪৫ রান করে নট-আউট থাকেন। অচিনি কুলসূর্য, ওশাদি রণসিংহে ও ইনোকা রণবীরা ১টি করে উইকেট দখল করেন।

আরও পড়ুন:- ICC Women's Championship: ওমেনস চ্যাম্পিয়নশিপে লড়াই চালাবে বাংলাদেশ, দেখুন কোন দলের প্রতিপক্ষ কারা

ম্যাচের সেরা হয়েছেন আয়েশা। ১৭ বল বাকি থাকতে এই জয়ের সুবাদে পাকিস্তানের মেয়েরা ১ ম্যাচ বাকি থাকতেই ৩ ম্যাচের টি-২০ সিরিজ জয় নিশ্চিত করে।

বন্ধ করুন