বাংলা নিউজ > ময়দান > পাকিস্তানে পা দিয়েই করোনা আক্রান্ত তিন ক্যারিবিয়ান ক্রিকেটার, ছিটকে গেলেন T20 সিরিজ থেকে
শেলডন কটরেল। (ছবি সৌজন্যে রয়টার্স)
শেলডন কটরেল। (ছবি সৌজন্যে রয়টার্স)

পাকিস্তানে পা দিয়েই করোনা আক্রান্ত তিন ক্যারিবিয়ান ক্রিকেটার, ছিটকে গেলেন T20 সিরিজ থেকে

  • ওয়েস্ট ইন্ডিজ শিবিরের মোট চারজনের করোনা রিপোর্ট পজিটিভ এসেছে।

পাকিস্তান ক্রিকেট বোর্ড যখনই দেশের মাটিতে আন্তর্জাতিক ক্রিকেট আয়োজনের চেষ্টা করে, প্রায় প্রতিবারই বিপত্তির মুখে পড়তে হয় তাদের। নিউজিল্যান্ড ক্রিকেট টিম নিরাপত্তা নিয়ে সংশয় প্রকাশ করে পাকিস্তান থেকে দেশে ফিরে যাওয়ার পর ইংল্যান্ডও বাতিল করে তাদের পাক সফর। এখন ওয়েস্ট ইন্ডিজকে রাজি করিয়ে পাকিস্তানে টেনে নিয়ে যাওয়ার পরে দেখা দেয় নতুন সমস্যা।

আসলে পাকিস্তানে পৌঁছনোর পরেই করোনা আক্রন্ত হয়েছেন ওয়েস্ট ইন্ডিজের তিন ক্রিকেটার। করোনা পজিটিভ টিম ম্যানেজমেন্টের আরও এক নন-কোচিং স্টাফ। যদিও তাতে সিরিজ বাতিল হওয়ার পরিস্থিতি তৈরি হয়নি এখনও। ক্যারিবিয়ান ক্রিকেট বোর্ডের তরফে জানানো হয়েছে যে, বাঁ-হাতি পেসার শেলডন কটরেল এবং অল-রাউন্ডার রোস্টন চেজ ও কাইল মায়ের্সের করোনা রিপোর্ট পজিটিভ। তাই তাঁরা পাকিস্তানের বিরুদ্ধে টি-২০ সিরিজে মাঠে নামতে পারবেন না।

করাচির হোটেলে করোনা আক্রান্তদের তড়িঘড়ি আইসোলেশনে পাঠানো হয়েছে বলেও জানানো হয়েছে ওয়েস্ট ইন্ডিজ ক্রিকেট বোর্ডের তরফে। যদিও বাকিদের করোনা রিপোর্ট নেগেটিভ এসেছে।

উল্লেখ্য, ১৩ ডিসেম্বর থেকে পাকিস্তানের বিরুদ্ধে তিন ম্যাচের টি-২০ সিরিজে মাঠে নামবে ওয়েস্ট ইন্ডিজ। সিরিজের পরের দু'টি ম্যাচ অনুষ্ঠিত হবে যথাক্রমে ১৪ ও ১৬ ডিসেম্বর। তিনটি ওয়ান ডে ম্যাচ খেলা হবে ১৮, ২০ ও ২২ ডিসেম্বর। সব ম্যাচগুলিই আয়োজিত হবে করাচির ন্যাশনাল স্টেডিয়ামে।

বন্ধ করুন