শাদাব খানের বিরুদ্ধে বিস্ফোরক দুবাইয়ের মডেল আশরিনা সাফিয়া (সৌজন্যে-ইন্সটাগ্রাম)
শাদাব খানের বিরুদ্ধে বিস্ফোরক দুবাইয়ের মডেল আশরিনা সাফিয়া (সৌজন্যে-ইন্সটাগ্রাম)

মডেলের নগ্ন ছবি ফাঁস করার হুমকি, অভিযোগ পাক ক্রিকেটার শাদাব খানের বিরুদ্ধে

  • আশরিনা সাফিয়া নামে দুবাইয়ের এক মডেল পাক লেগ স্পিনারের বিরুদ্ধে এই ভয়ঙ্কর অভিযোগ এনেছেন ইন্সটাগ্রাম পোস্টে।

নারীঘটিত কেলেঙ্কারি পিছু ছাড়ছে না পাক ক্রিকেটারদের। শাহিন শাহ আফ্রিদি, ইমাম-উল-হকের পর এবার এই তালিকায় অপর তরুণ পাকিস্তানি ক্রিকেটার শাদাব খান। আশরিনা সাফিয়া নামে দুবাইয়ের এক মডেল এই পাক লেগ স্পিনারের বিরুদ্ধে ভয়ঙ্কর অভিযোগ আনলেন ইন্সটাগ্রামে।

মডেলের অভিযোগ, শাদাব তাঁকে হুমকি দিচ্ছেন আশরিনার নগ্ন ছবি ইন্টারনেটে ফাঁস করে দেবেন তিনি। সাফিয়ার পোস্টে তিনি জানিয়েছেন, শাদাবের সঙ্গে প্রেম সম্পর্কে আবদ্ধ ছিলেন আশরিনা। শাদাবের সঙ্গে বেশ কিছু দেশে টি-টোয়েন্টির ফ্র্যাঞ্চাইসি ম্যাচেও তিনি গিয়েছেন। তাঁদের সম্পর্ক নিয়ে পাক মিডিয়ায় লেখালিখি শুরু হলেই বেঁকে বসেন শাদাব। আশরিনাকে তিনি ক্রমাগত হুমকি দিতে থাকেন মডলেরে যে সব নগ্ন ছবি তাঁর কাছে রয়েছে সেগুলো নেটদুনিয়ায় ফাঁস করে দেবেন যদি নিজেদের সম্পর্ক নিয়ে মুখ খোলেন আশরিনা সাফিয়া।


সাফিয়া লেখেন, 'শাদাব ও আমার সম্পর্ক নিয়ে লোকে অনেক কথা বলেছে। আমি পাত্তা দিই নি। শাদাবের সঙ্গে আমার পরিচয় ২০১৯-এর মার্চ মাসে। ক্রিকেট বিশ্বকাপর সময় আমরা আরও কাছাকাছি আসি। ওর সঙ্গে সময় কাটাতে সিপিএলে গায়ানা, বাংলাদেশ এবং দুবাইয়ে গিয়েছি। আমার প্রায় ১৫ হাজার ডলারের মতো খরচ হয়েছে। আমার সঙ্গে থাকার পরও শাদাবের একাধিক নারীর সঙ্গে সম্পর্ক ছিল। তবু আমি ওকে বিশ্বাস করেছিলাম। কেননা আমি ওকে দোষ দিলেও আমাকে নিজের কাছে রাখবার জন্য ও সব কিছু করেছে। তবে এক পাকিস্তানি সাংবাদিক আমাদের নিয়ে প্রতিবেদন লেখার পর থেকেই শাদাব আমাকে বিভিন্ন নম্বর থেকে হুমকি দিচ্ছে, বলছে আমাদের সম্পর্কের কথা প্রকাশ করলে আমার যে সব নগ্ন ছবি ওর কাছে আছে তা ফাঁস করে দেবে'।

প্রমাণ স্বরূপ ইন্সটাগ্রামে বেশ কিছু মেসেজের স্ক্রিন শটও পোস্ট করেছেন আশরিনা সাফিয়া। এই ব্যাপারে শাদাব খানের তরফে এখনও কোনরকম প্রতিক্রিয়া মেলেনি। মুখে কুলুপ এঁটেছে পাক ক্রিকেট বোর্ডও।


বন্ধ করুন