বাংলা নিউজ > ময়দান > নিজের মন্তব্য না বলে প্রশ্ন করুন-সাংবাদিককে ঝাড় দিলেন পাক বোলিং কোচ শন টেট

নিজের মন্তব্য না বলে প্রশ্ন করুন-সাংবাদিককে ঝাড় দিলেন পাক বোলিং কোচ শন টেট

সাংবাদিকদের প্রশ্নে রেগে লাল শন টেট

পাকিস্তান তাদের চলতি হোম টেস্ট মরশুমে নিউজিল্যান্ডের বিরুদ্ধে লড়াই করছে এবং তাদের বোলিং আক্রমণ বারবার প্রশ্নের মুখে পড়ছে। এমন অবস্থায় সাংবাদিক সম্মেলনে এসে বিতর্কিত প্রশ্নের মুখে পড়ে রেগে লাল হয়ে গেলেন পাকিস্তানের বোলিং কোচ শন টেট।

পাকিস্তান তাদের চলতি হোম টেস্ট মরশুমে নিউজিল্যান্ডের বিরুদ্ধে লড়াই করছে এবং তাদের বোলিং আক্রমণ বারবার প্রশ্নের মুখে পড়ছে। এমন অবস্থায় সাংবাদিক সম্মেলনে এসে বিতর্কিত প্রশ্নের মুখে পড়ে রেগে লাল হয়ে গেলেন পাকিস্তানের বোলিং কোচ শন টেট। তবে এটা প্রথম নয়, পাকিস্তানের প্রেস কনফারেন্স প্রায়ই উত্তপ্ত হয়ে উঠছে। এবার দলের বোলিং কোচ এবং অস্ট্রেলিয়ার প্রাক্তন পেসার শন টেট করাচিতে দ্বিতীয় টেস্টের চতুর্থ দিনের পর সংবাদমাধ্যমের সঙ্গে কথোপকথনের সময়ে সেটাই প্রমাণ করলেন।

আরও পড়ুন… IND vs SL Records: হারলেও সূর্য ও অক্ষরের হাত ধরে একাধিক রেকর্ড ভারতের, ব্যক্তিগত নজির বাঁ-হাতিরও

নিউজিল্যান্ড ৩১৯ রানের লিড নিয়ে ইনিংসের ঘোষণা করেছে যার পরে চতুর্থ দিন শেষে পাকিস্তান কোনও রান না করেই ২ উইকেট হারিয়েছিল। টেইট এই পারফরম্যান্সের পরে প্রেসের মুখোমুখি হয়েছিলেন। সেই সময়ে দলের বোলিং পারফরমেন্স নিয়ে বারবার প্রশ্ন করা হয়েছিল এমনকি তাঁর নিজের পারফরমেন্স নিয়েও সাংবাদিকরা টেটকে প্রশ্ন করেছিলেন। যার ফলে শীঘ্রই বিষয়টা উত্তপ্ত হয়ে উঠেছিল।

একজন সাংবাদিক টেটকে জিজ্ঞাসা করেছিলেন যে তিনি এই মরশুমে পাকিস্তানের ফাস্ট বোলারদের পারফরম্যান্সকে কী ভাবে দেখছেন? সাংবাদিক জিজ্ঞাসা করেন, ‘পাঁচটি টেস্ট ম্যাচে পাকিস্তানি ফাস্ট বোলারদের খারাপ পারফরম্যান্স এবং স্পিনারদের অসামঞ্জস্যপূর্ণ পারফরম্যান্স। আপনি কীভাবে এই হোম সিজনে সামগ্রিক পারফরম্যান্সকে মুল্যায়ন করবেন।’ টেট এই প্রশ্নের উত্তরে কেবল বলেন, ‘এটি আপনার মতামত।’

আরও পড়ুন… তারুণ্যে নজর! ভারতের জার্সিতে রোহিত-কোহলির T20 ভবিষ্যৎ নিয়ে গুরুত্বপূর্ণ ইঙ্গিত দিলেন দ্রাবিড়

পরবর্তীতে আরেক সাংবাদিক টেটকে জিজ্ঞাসা করেন, ‘এটা সমগ্র পাকিস্তান জাতির মতামত। তাদের ধারণা পাকিস্তানের ফাস্ট বোলাররা ভালো বোলিং করেনি। তবে আমি আপনাকে জিজ্ঞাসা করছি, পাকিস্তানের বোলিং কোচ হিসেবে আপনি কি আপনার পারফরম্যান্সে সন্তুষ্ট?’ সাংবাদিকের প্রশ্নের উত্তরে শন টেট বলেন, ‘আপনি প্রশ্ন করার আগেই এটার উত্তর দিয়েছেন। এটা আপনার মতামত। আপনি বলছেন পারফরম্যান্স খারাপ হয়েছে। ঠিক আছে, এটা আপনার মতামত, আমি তাতে কি বলব?’ এর পরে কিছুটা রেগে যান অস্ট্রেলিয়ার প্রাক্তন পেসার। এরপর সাংবাদিকরা তাঁকে একটি প্রশ্ন জিজ্ঞাসা করেন। সাংবাদিকরা টেটকে প্রশ্ন করেন, ‘প্রশ্ন হল আপনি কি পাকিস্তানের বোলিং কোচ হিসাবে আপনার পারফরম্যান্সে সন্তুষ্ট?’ যার উত্তরে টেট বলেন, ‘হ্যাঁ আমি সন্তুষ্ট।’ টেইট এই উত্তর দিয়েই নিজের সংবাদ সম্মেলন শেষ করেন।

প্রেস কনফারেন্সে শন টেট বলেছেন যে পাকিস্তানকে তাদের ফাস্ট বোলারদের পরিচালনা করতে হবে। শাহিন আফ্রিদি এবং হ্যারিস রউফের ইনজুরির কারণে চলতি হোম টেস্ট মরশুমে তাদের পারফরম্যান্স দেখাতে পারেননি। যা দলের উপর প্রভাব ফেলেছে। শন টেট বলেন, ‘আমি মনে করি না তিনটি ফর্ম্যাটেই ধারাবাহিকভাবে খেলা সম্ভব। এটা খুব বেশি ক্রিকেট। আমরা জানি যে পাকিস্তানের জন্য এটি একটি গুরুত্বপূর্ণ বছর হতে চলেছে যার শেষের দিকে কয়েকটি বড় টুর্নামেন্ট রয়েছে। ফাস্ট বোলারদের ম্যানেজমেন্ট করতে হবে।’

রোহিতদের প্রস্তুতির রোজনামচা, পাল্লা ভারি কোন দলের, ক্রিকেট বিশ্বকাপের বিস্তারিত কভারেজ, সঙ্গে প্রতিটি ম্যাচের লাইভ স্কোরকার্ড । দুই প্রধানের টাটকা খবর, ছেত্রীরা কী করল, মেসি থেকে মোরিনহো, ফুটবলের সব আপডেট পড়ুন এখানে।

ময়দান খবর

Latest News

India Women বনাম Pakistan Women ম্যাচ শুরু হতে চলেছে, পাল্লা ভারি কোন দিকে? 'লক্ষ্মী বউয়ের চরিত্রে কদ্দিন অভিনয়…' জাহিরকে বিয়ে করেই এটা কী বললেন সোনাক্ষী? ‘এই নয় যে সবকিছু ঠিক হয়ে যাবে…’! অন্য ছেলের সঙ্গে মালাইকা, কী ইঙ্গিত অর্জুনের ‘‌ক্ষমতা ব্যবহার করে যৌন হেনস্থার ঘটনাকে ঢাকা যাবে না’‌, বিবৃতি মমতার আইনজীবীর আর বাড়াবাড়ি চলবে না! ঘরোয়া ক্রিকেট খেলা নিয়ে ইশানদের বড় বার্তা বিসিসিআইয়ের এবার নজরে ২০১৭ প্রাথমিক টেট, সমস্ত OMR শিট আদালতে পেশের নির্দেশ দিল হাইকোর্ট IND vs PAK Asia Cup Live: অষ্টম খেতাব জয়ের লক্ষ্যে এশিয়া কাপ অভিযান শুরু ভারতের অশান্ত বাংলাদেশে মৃত বেড়ে ৫০, ভারতীয়রা কেমন আছেন? জানাল দিল্লি, করল বিশেষ আর্জি আম্বানিদের বিয়েতে হীজির বিশ্ববিখ্যাত প্লাস্টিজ সার্জন, ক্লায়েন্ট কোন তারকারা? কার্ডিফ থেকে মাস্টার্স ডিগ্রি স্বস্তিকা কন্যার,এক সময় ভর্তি নেয়নি কলকাতার স্কুল!

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.