বাংলা নিউজ > ময়দান > কাকার মেয়েকে বিয়ে করতে চলেছেন পাকিস্তান অধিনায়ক বাবর আজম!
বাবর আজম। ছবি- টুইটার।
বাবর আজম। ছবি- টুইটার।

কাকার মেয়েকে বিয়ে করতে চলেছেন পাকিস্তান অধিনায়ক বাবর আজম!

  • এর আগে বাবরের বিরুদ্ধে যৌন নির্যাতন ও বিয়ের প্রতিশ্রুতি দিয়ে সহবাসের অভিযোগ আনেন এক পাক তরুণী।

জাতীয় দলে নিজের জায়গা পাকা করাই শুধু নয়, বরং ক্যাপ্টেন্সির ব্যাটনও শক্ত হাতে ধরে নিয়েছেন বাবর আজম। পেশাদার কেরিয়ারে জাঁকিয়ে বসার পর এবার জীবনের দ্বিতীয় ইনিংস শুরু করতে চলেছেন পাক অধিনায়ক। পাকিস্তানের সংবাদমাধ্যমের খবর অনুযায়ী আগামী বছরই বিয়ে করতে চলেছেন বাবর।

উপযুক্ত পাত্রী খুঁজে পেতে অবশ্য বিশেষ অসুবিধা হয়নি বাবরের। তিনি বিয়ে করতে চলেছেন নিজের কাকার মেয়েকেই। উভয় পরিবারই এই বিয়েতে সম্মত হয়েছে বলে খবর।

এর আগে বাবরের বিরুদ্ধে যৌন নির্যাতন ও বিয়ের প্রতিশ্রুতি দিয়ে সহবাসের অভিযোগ এনেছিলেন এক পাক তরুণী। তিনি রীতিমতো সাংবাদিক সম্মেলন করে জানিয়েছিলেন যে, পাক অধিনায়ক তাঁকে বাড়ি থেকে নিয়ে গিয়েছিলেন বিয়ে করবেন বলে। পরে তাঁর সঙ্গে সহবাস করেন তারকা ক্রিকেটার। ফলে তিনি গর্ভবতী হয়ে পড়েছিলেন বলেও গুরুতর অভিযোগ করেন ওই তরুণী।

বাবরের বিরুদ্ধে এই মর্মে পুলিশে অভিযোগ করেন সংশ্লিষ্ট তরুণী। লাহোরের এক আদালত পাক তারকার বিরুদ্ধে মামলা রুজু করার নির্দেশও দেয়। পরে মামলা তুলে নেওয়ার জন্য বাবর ওই তরুণীকে হুমকি দিচ্ছেন বলেও শোনা যায়।

কাকতলীয় বিষয় হল, আগামী বছর বাবরের বিয়ে করতে চলার খবর এমন দিনে সামনে আসে, যার ঠিক আগেই তাঁর সতীর্থ আজহার আলি তাঁকে বিয়ে করার পরামর্শ দেন। সোশ্যাল মিডিয়ায় আজহার আলি অনুরাগীদের প্রশ্নের উত্তর দিচ্ছিলেন। সেখানেই এক অনুরাগী জানতে চান যে, বাবরকে কী তিনি কোনও পরামর্শ দিতে চাইবেন? জবাবে আহজার ঠিক এটাই বলেছিলেন যে, ‘এবার বিয়ে করে নে।’

বন্ধ করুন