বাংলা নিউজ > ময়দান > IPL-এর ভাগ্য ঝুলে থাকলেও, জুনের প্রথম সপ্তাহেই বসতে চলেছে PSL-এর আসর
পিএসএল ট্রফি। ছবি- পিসিবি।
পিএসএল ট্রফি। ছবি- পিসিবি।

IPL-এর ভাগ্য ঝুলে থাকলেও, জুনের প্রথম সপ্তাহেই বসতে চলেছে PSL-এর আসর

  • জৈব বলয়ে একাধিক ক্রিকেটার করোনায় আক্রান্ত হওয়ায় স্থগিত হয়ে যায় পিএসএল। 

করোনাকালে আইপিএল ও পিএসএল, দুই পড়শি দেশের ক্রিকেটের দুই মেগা ইভেন্টই স্থগিত হয়ে যায়। আইপিএল আয়োজন নিয়ে অনিশ্চয়তা এখনও বহাল থাকলে সংযুক্ত আরব আমিরশাহীতেই বাকি পিএসএল আয়োজনের কথা জানিয়ে দিল পাকিস্তান ক্রিকেট বোর্ড। 

প্রথমে মরুদেশের সরকার পিএসএল আয়োজনে রাজি হলেও অন্তরায় হয়ে দাঁড়িয়েছিল সকল ক্রিকেটারের টিকাকরণের আর্জি। তবে সেই শর্ত থেকে পিছু হটে পিএসএল আয়োজনের সবুজ বাতি দিয়ে দিল আবু ধাবি সরকার। টুর্নামেন্টের অবশিষ্ট বিশটি ম্যাচই আয়োজিত হবে ওই আমিরশাহীতেই। খবরের সত্যতা স্বীকার করে নেওয়া হয়েছে ক্রিকেট বোর্ডের তরফেও।

সদ্য প্রকাশিত এক বিবৃতিতে পিসিবি সিইও ওয়াসিম খানান জানান, ‘আমরা খুবই উৎসাহের সাথে জানাতে চাই যে, পিএসএল ৬-র বাকি ম্যাচগুলি আবু ধাবিতে খেলা হবে। এই টুর্নামেন্ট আয়োজনের পথে আমরা সমস্ত বাধা অতিক্রম করতে সক্ষম হয়েছি।’

কর্মচারীরা ছুটি না নিয়ে অক্লান্ত পরিশ্রম করার ফলেই এই সাফল্য এসছে বলে তাদের কৃতজ্ঞতা স্বীকার করতে বেশি সময় অপচয় করেননি ওয়াসিম। পাশাপাশি সংযুক্ত আরব আমিরশাহী সরকার, সকল স্বাস্থ্যকর্মী ও বিপর্যয় মোকাবিলা কর্মী এবং আবু ধাবি ক্রীড়া সংস্থাকেও ধন্যবাদ জানাতে ভোলেননি ওয়াসিম। ১লা জুন থেকেই ফের বসবে পিএসএলের আসর।

বন্ধ করুন