বাংলা নিউজ > ময়দান > পাকিস্তান দলে সুযোগ না পেয়ে ‘চানা বিক্রেতা’ ওয়াহাব রিয়াজ!
চানা বিক্রেতার ভূমিকায় ওয়াহাব রিয়াজ। ছবি- টুইটার।

পাকিস্তান দলে সুযোগ না পেয়ে ‘চানা বিক্রেতা’ ওয়াহাব রিয়াজ!

  • ২০১৮ সালে শেষবার পাকিস্তান জাতীয় দলের হয়ে খেলেছিলেন ওয়াহাব।

পাকিস্তান দলের সাম্প্রতিক সময়ের অন্যতম সেরা পেসার হিসেবে ধরা হয় ওয়াহাব রিয়াজকে। তবে বিভিন্ন লিগে খেললেও দীর্ঘদিন জাতীয় দলের হয়ে খেলার সুযোগ সুযোগ পাচ্ছেন না ওয়াহাব। এবার শেষমেশ রাস্তার পাশে ঠেলা গাড়িতে করে ‘চানা’ বিক্রি শুরু করলেন পাকিস্তান তারকা ফাস্ট বোলার।

সোমবার (১০ জানুয়ারি) নিজের সোশ্যাল মিডিয়া অ্যাকাউন্টে ওয়াহাব নিজেই নিজেকে ‘চানা বিক্রেতা’ হিসেবে দাবি করে এক ভিডিয়ো পোস্ট করেন। পোস্টের ক্যাপশনে তিনি লেখেন, ‘আজকের জন্য আপনাদের চানাওয়ালা চাচা। আপনাদের অর্ডার পাঠান, কি বানাব এবং কত টাকার বানাব বলুন।’ পাকিস্তান তারকা এমন অবতার দেখে তো সকলে হা। ক্রিকেটভক্ত থেকে শুরু পাকিস্তান ক্রিকেটারেরাও ওয়াহাবের এই ভিডিয়োয় কমেন্ট না করেন।পাকিস্তানি ক্রিকেটার আহমেদ শেহজাদ ওয়াহাবের ভিডিয়োর জবাবে লেখেন, ‘ওয়াহাব কাকা, আলিও চানা খেতে চায়।’

গোটা বিষয়টাই বেশ মজাদার হলেও আদপে ওয়াহাব নিজের ছোটবেলার স্মৃতিচারণা করেই এই ভূমিকায় ধরা দেন বলে তিনি নিজেই জানান। প্রসঙ্গত, ৩৬ বছর বয়সী ওয়াহাব, পাকিস্তানের হয়ে ২৭টি টেস্ট, ৯১টি ওয়ান ডে এবং ৩৬টি টি-টোয়েন্টি খেলেছেন। তবে ২০২০ সালের পর থেকে আর জাতীয় দলের জার্সি গায়ে তাঁকে দেখা যায়নি। সম্প্রতি এক সাক্ষাৎকারে ওযাহাব নিজেই জানান যে তিনি সম্ভবত ২০২৩ বিশ্বকাপের পরেই আন্তর্জাতিক ক্রিকেটকে বিদায় জানাবেন। তবে তার আগে এই বাঁ-হাতি ফাস্ট বোলার পাকিস্তান দলে কামব্যাক ঘটাতে পারেন কি না সেটাই দেখার।

বন্ধ করুন