বাংলা নিউজ > ময়দান > টেস্ট চলাকালীনই বিশেষ অতিথির সঙ্গে লাঞ্চ সারলেন পাক ক্রিকেটার, নেটপাড়ায় আলোড়ন

টেস্ট চলাকালীনই বিশেষ অতিথির সঙ্গে লাঞ্চ সারলেন পাক ক্রিকেটার, নেটপাড়ায় আলোড়ন

আবিদ আলি।

বাংলাদেশের বিরুদ্ধে টেস্ট সিরিজে অসাধারণ জয় পেয়েছে পাকিস্তান। দ্বিতীয় টেস্টে বাংলাদেশেরকে বাবর আজমরা এক ইনিংস এবং আট রানে হারিয়ে দিয়েছে। বোলারদের দাপুটে পারফরম্যান্সের মাঝেও, পাকিস্তানের ব্যাটসম্যান আবিদ আলিকে নিয়েই নেটপাড়ায় তুমুল আলোড়ন পড়ে গিয়েছে।

একা খাবার খেতে পারেন না পাকিস্তানের নির্ভরযোগ্য ব্যাটসম্যান আবিদ আলি। বাংলাদেশের বিরুদ্ধে টেস্ট ম্যাচ চলাকালীনই মধ্যাহ্নভোজনের বিরতিতে তিনি ডেকে নেন এক বিশেষ অতিথিকে। তাঁর সঙ্গেই খাবার ভাগ করে খান আবিদ আলি।

বাংলাদেশের বিরুদ্ধে টেস্ট সিরিজে অসাধারণ জয় পেয়েছে পাকিস্তান। দ্বিতীয় টেস্টে বাংলাদেশেরকে বাবর আজমরা এক ইনিংস এবং আট রানে হারিয়ে দিয়েছে। বোলারদের দাপুটে পারফরম্যান্সের মাঝেও, পাকিস্তানের ব্যাটসম্যান আবিদ আলিকে নিয়েই নেটপাড়ায় তুমুল আলোড়ন শুরু হয়ে গিয়েছে।

বুধবার পঞ্চম দিন মধ্যাহ্নভোজের বিরতির সময় দেখা গেল এক অদ্ভুত দৃশ্য। ড্রেসিংরুম থেকে হঠাৎ-ই খাবার প্লেট নিয়ে স্ট্যান্ডের দিকে আসেন আবিদ। গ্যালারির চেয়ারের পাশে সিঁড়িতে বসেছিল একটি বিড়াল। আবিদ নিজের প্লেট থেকে খাবার দেন বিড়ালটিকে। সেই ঘটনার ভিডিয়ো পোস্ট করেছে পাকিস্তান ক্রিকেট বোর্ড। সঙ্গে লিখেছে, ক্রিকেটারদের পাশাপাশি আর এক বিশেষ অতিথিও আজ মধ্যাহ্নভোজ খেয়েছে। আর এই ভিডিয়ো পোস্ট করার সঙ্গে সঙ্গেই তা ভাইরাল হয়েছে।

আবিদ আলিই বাংলাদেশের বিরুদ্ধে সিরিজের সেরা ক্রিকেটার নির্বাচিত হয়েছেন। দুই টেস্ট মিলিয়ে তিনি মোট ২৬৩ রান করেছেন। একটি শতরান এবং একটি অর্ধশতরান রয়েছে এর মধ্যে। শুধু তাই নয়, পাকিস্তানের হয়ে টেস্টে এই বছর সব থেকে বেশি রানও করেছেন আবিদ আলি। ৯ টেস্টে তাঁর মোট রান ৬৯৫।

রোহিতদের প্রস্তুতির রোজনামচা, পাল্লা ভারি কোন দলের, ক্রিকেট বিশ্বকাপের বিস্তারিত কভারেজ, সঙ্গে প্রতিটি ম্যাচের লাইভ স্কোরকার্ড । দুই প্রধানের টাটকা খবর, ছেত্রীরা কী করল, মেসি থেকে মোরিনহো, ফুটবলের সব আপডেট পড়ুন এখানে।

ময়দান খবর

Latest News

বিরিয়ানিতে কেন নেই চিকেন লেগপিস! বিয়েতে বরযাত্রী বনাম কনেপক্ষ ধুন্ধুমার মারপিট দিল্লিতে জলের দাবিতে আন্দোলনে অসুস্থ অতিশি, চিকিৎসকের পরামর্শে ভাঙলেন অনশন জয় হিন্দুরাষ্ট্র! শপথ শেষে বললেন বিজেপি এমপি, ওয়াইসিকে মোক্ষম জবাব আদালতের নির্দেশে মাঝেরহাটে পার্টি অফিস ভাঙতে গিয়ে পুলিশকে বাধা, তুমুল উত্তেজনা জঙ্গি হাবিবুল্লারহের সঙ্গে যোগ! সন্দেহে হাওড়া স্টেশন থেকে গ্রেফতার যুবক জিমও করেননি, বিশেষ খাবারও খাননি! কীভাবে কম সময়ে ২৩ কেজি ওজন কমালেন ব্যবসায়ী একটা ক্যাচই বদলে দিয়েছিল ম্যাচের মোড়! মার্শকে সাজঘরে ফিরিয়ে সেরা ফিল্ডার অক্ষর পুরসভার নয়া ভবনের রঙ নীল-সাদার বদলে হল লালচে, দ্রুত সরানো হবে একাধিক বিভাগ মুক্তি পেল অনুষা-ঋতব্রত জুটির 'হেমন্তের অপরাহ্ন' ছবির ট্রেলার! বড়বাজারের মেহতা বিল্ডিংয়ে দাউ দাউ করে আগুন, ছুটে এলেন দমকলমন্ত্রী

T20 WC 2024

একটা ক্যাচই বদলে দিয়েছিল ম্যাচের মোড়! মার্শকে সাজঘরে ফিরিয়ে সেরা ফিল্ডার অক্ষর অস্ট্রেলিয়া তো সেমিতে যাবেই, হম্বিতম্বি করেছিলেন কামিন্স, মনে করালেন আফগান তারকা IND vs AUS: রোহিত ঝড়ে কাবু অজিরা, T20 WC-এ এত দ্রুত আগে পার করতে পারেনি ভারত কামিন্স-জাম্পা-স্টইনিসদের লজ্জার নজিরের দিনে ব্যতিক্রমী বোলিং হেজেলউডের পন্তের খারাপ দিন! শুরুতে মুখ খেলেন রোহিতের থেকে, শেষটায় হার্দিকের অগ্নিরোষ গুলবদিনকে লাল কার্ড দিতে বললেন অশ্বিন, শাহরুখের সিনেমার উল্লেখ করে মজা আফগানের ৩ উইকেট হারানোর পরেই সেমির আশা ছেড়ে দিয়েছিল বাংলাদেশ- জানালেন বাংলাদেশ অধিনায়ক দশম দল হিসেবে বিশ্বকাপের সেমিতে গেল আফগানিস্তান, জানেন ভারত কবে প্রথম উঠেছিল? আফগানদের স্বপ্নপূরণের দিন শেষ হল এক অধ্যায়, ক্রিকেটকে বিদায় ডেভিড ওয়ার্নার-এর কথা দিয়েছিলাম হতাশ করব না, রশিদ জানালেন, কীভাবে উদ্দীপ্ত করে লারার ভবিষ্যদ্বাণী

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.