বাংলা নিউজ > ময়দান > ব্যাটিংয়ের মাঝেই বুকে ব্যথা, হাসপাতালে ভর্তি হলেন পাকিস্তান ওপেনার আবিদ আলি
পাকিস্তান ওপেনার আবিদ আলি। ছবি- রয়টার্স। (REUTERS)
পাকিস্তান ওপেনার আবিদ আলি। ছবি- রয়টার্স। (REUTERS)

ব্যাটিংয়ের মাঝেই বুকে ব্যথা, হাসপাতালে ভর্তি হলেন পাকিস্তান ওপেনার আবিদ আলি

  • সেন্ট্রাল পাঞ্জাবের হয়ে প্রথম শ্রেনির ম্যাচ খেলার সময়ই পরপর দুইবার বুকে ব্যথা অনুভব করেন আবিদ।

কয়েকদিন আগেই বুকে ব্যথা নিয়ে হাসপাতালে ভর্তি হয়েছিলেন পাকিস্তানের কিংবদন্তি ব্যাটার ইনজামাম উল হক। এবার একই কারণে হাসপাতালে নিয়ে যেতে হল পাকিস্তানের বর্তমান টেস্ট ওপেনার আবিদ আলিকে। তাঁকে বর্তমানে এক বেসরকারি হাসপাতালে অবজারভেসনে রাখা হয়েছে।

প্রথম শ্রেনির টুর্নামেন্ট কায়েদ-এ-আজম ট্রফিতে সেন্ট্রাল পাঞ্জাবের হয়ে ব্যাট করার সময়ই বুকে ব্যথা অনুভব করেন আবিদ। পরপর কিছু ব্যবধানে দুইবার বুকের একই জায়গায় ব্যথা অনুভূত হওয়ার পরেই তাঁর দলের ম্যানেজার আশরাফ আলিকে তাঁকে চিকিৎসার জন্য ও অন্যান্য পরীক্ষা করার জন্য দ্রুত হাসপাতালে ভর্তি করার সিদ্ধান্ত নেন। 

পাকিস্তানের প্রাক্তন উইকেটকিপার-ব্যাটার আশরাফ ঘটনা প্রসঙ্গে জানান, ‘ও আজ সকালে ৬১ রানে ব্যাট করছিল। তখনই পরপর দুইবার বুকে ব্যথা হওয়ার কথা জানায়। আমাদের মনে হয়েছে এই পরিস্থিতিতে ওকে হাসপাতালে পাঠানোই শ্রেয়। ও বর্তমানে সেখানে চিকিৎসকদের অবজারভেসনে রয়েছে এবং কয়েকটি ওর পরীক্ষাও করা হচ্ছে।’

৩৪ বছর বয়সী আবিদ আলি খাইবার পাখতুনের হয়ে নয় হাজারের অধিক রান করার পর একেবারে সদ্য সেন্ট্রাল পাঞ্জাব দলে যোগ দেওয়ার সিদ্ধান্ত। সদ্য সমাপ্ত বাংলাদেশ সফরে জাতীয় দলের হয়ে ওপেন করে দুরন্ত ছন্দে ছিলেন আবিদ। তাঁকে প্রথম ম্যাচে ম্যান অফ দ্য ম্যাচের পাশাপাশি সিরিজ সেরাও ঘোষণা করা হয়। তারপর দেশে ফিরে সেন্ট্রাল পাঞ্জাবের হয়ে মাঠে নামার পরই এই ঘটনাটি ঘটে।

বন্ধ করুন