বাংলা নিউজ > ময়দান > T20 বিশ্বকাপ ম্যাচের আগে বিরাট কোহলির সঙ্গে কথোপকথন নিয়ে মুখ খুললেন বাবর আজম
ভারত-পাকিস্তান ম্যাচে টসে বাবর আজম ও বিরাট কোহলি। ছবি- টুইটার।

T20 বিশ্বকাপ ম্যাচের আগে বিরাট কোহলির সঙ্গে কথোপকথন নিয়ে মুখ খুললেন বাবর আজম

  • হাইভোল্টেজ ভারত-পাকিস্তান ম্যাচের আগে দুই দলের দুই অধিনায়ক বিরাট ও বাবরকে নিজেদের মধ্যে কথা বলতে দেখা যায়। 

দুবাইয়ের ময়দানে টি-টোয়েন্টি বিশ্বকাপের হাইভোল্টেজ ম্যাচে মুখোমুখি হয়েছিল ভারত এবং পাকিস্তান। দুই পড়শি দেশের ক্রিকেটের ময়দানে লড়াই নিয়ে বরাবরই আগ্রহ তুঙ্গে থাকে। এই ম্যাচেও তার অন্যথা হয়নি। তবে মাঠের লড়াইয়ের পাশপাশি দুই দলেরই অধিনায়ক থেকে শুরু করে খেলোয়াড়দের একে অপরের সঙ্গে খোশ মেজাজে গল্প গুজব করতে দেখা যায়। 

ম্যাচের আগে টসের সময় ভারত অধিনায়ক বিরাট কোহলির সঙ্গে পাকিস্তান অধিনায়ক বাবর আজম বেশ কিছু সময় কথা বলেন। দুই দেশের তারকা অধিনায়কের মধ্যে কথোপকথন ঘিরে সোশ্যাল মিডিয়ায় বেশ হইচইও পড়ে যায়। তবে পাকিস্তানের Samaa TV-তে সাম্প্রতিক এক সাক্ষাৎকারে এই বিষয়ে জিজ্ঞেস করা হলে বাবর স্পষ্ট জানিয়ে দেন, ‘আমরা কী নিয়ে কথা বলছিলাম তা আমি সকলের সামনে জানাতে চাই না।’

দুই দলের দক্ষতা হোক বা বাবর না বিরাট, কে বেশি ভাল ব্যাটার সেই বিষয়ে চর্চার শেষ নেই। কিন্তু এসবের মাঝে দুই অধিনায়কের কথাবার্তা যে বেশ বন্ধুত্বপূর্ণ ছিল, তা দেখলে সহজেই বোঝা যায়। এমনকী পাকিস্তান উইকেটরক্ষক মহম্মদ রিজওয়ান তো ম্যাচ শেষে কার্যত কোহলিকে জড়িয়েও ধরেন। তবে মাঠে অবশ্য নিজেদের খেলায় ভারতকে বিন্দুমাত্র বরাত করেনি পাকিস্তান। প্রথমে ব্যাট করে ভারতের করা ১৫১ রানের জবাবে কোনো উইকেট না হারিয়েই জয়ের জন্য প্রয়োজনীয় লক্ষ্যে পৌঁছে যায় পাকিস্তান ক্রিকেট দল।

বন্ধ করুন