বাংলা নিউজ > ময়দান > শর্তসাপেক্ষে ক্রিকেট স্টেডিয়ামে ২৫ শতাংশ দর্শক প্রবেশের অনুমতি দিচ্ছে পাকিস্তান
ফের ঘরের মাঠে সিরিজ হতে চলেছে পাকিস্তানের।
ফের ঘরের মাঠে সিরিজ হতে চলেছে পাকিস্তানের।

শর্তসাপেক্ষে ক্রিকেট স্টেডিয়ামে ২৫ শতাংশ দর্শক প্রবেশের অনুমতি দিচ্ছে পাকিস্তান

  • পাকিস্তান-নিউজিল্যান্ড সিরিজের জন্য ২৫ শতাংশ দর্শক প্রবেশের অনুমতি দেওয়া হয়েছে। তবে সেই সমস্ত দর্শকরাই মাঠে বসে খেলা দেখতে পারবেন, যাঁদের টিকাকরণ সম্পূর্ণ হয়েছে। অর্থাৎ দু'টো টিকাই নেওয়া হয়ে গিয়েছে।

লাহোর এবং রাওলপিণ্ডিতে পরের মাসে নিউজিল্যান্ডের বিরুদ্ধে একদিনের সিরিজ এবং টি-টোয়েন্টি সিরিজ খেলার কথা বাবর আজমদের। সেই সিরিজের জন্য ২৫ শতাংশ দর্শক প্রবেশের অনুমতি দেওয়া হবে বলে জানা গিয়েছে। তবে সেই সমস্ত দর্শকরাই মাঠে বসে খেলা দেখতে পারবেন, যাঁদের টিকাকরণ সম্পূর্ণ হয়েছে। অর্থাৎ দু'টো টিকাই নেওয়া হয়ে গিয়েছে।

তিনটি একদিনের ম্যাচ হওয়ার কথা রয়েছে রাওলপিণ্ডিতে। রাওলপিণ্ডির স্টেডিয়ামে প্রতিটি ম্যাচে সাড়ে চার হাজার করে দর্শক প্রবেশের অনুমতি দেওয়া হচ্ছে। আর লাহোরের গদ্দাফি স্টেডিয়ামে পাঁচটি টি-টোয়েন্টি ম্যাচ হওয়ার কথা রয়েছে। সেখানে আবার প্রতিটি ম্যাচে সাড়ে পাঁচ হাজার করে দর্শক প্রবেশের অনুমতি দেওয়া হচ্ছে।

একটি বিবৃতিতে পিসিবি চিফ এক্সিকিউটিভ ওয়াসিম খান বলেছেন, ‘যে কোনও খেলাধূলার ক্ষেত্রে দর্শকরাই তো আসল, যাঁরা প্লেয়ারদের ভাল পারফরম্যান্স করার জন্য উৎসাহিত করে থাকেন এবং সেই পরিবেশটা তৈরি করে দেন। আমি নিশ্চিত যে এনসিওসির সিদ্ধান্তের পরে, যাঁরা এখনও টিকা নেননি, তাঁরা দ্রুত টিকা নিয়ে নেবেন। যাতে ২০০৩ সালের পর ঘরের মাঠে দুই দেশের মধ্যে প্রথম সিরিজ তাঁরা দেখতে পারেন।’

নিউজিল্যান্ড ১১ সেপ্টেম্বর পাকিস্তানে পৌঁছবে। প্রায় এক দশক পরে পাকিস্তানে কোনও আন্তর্জাতিক ম্যাচ হতে চলেছে। যা নিয়ে বেশ উচ্ছ্বসিত পাকিস্তান ক্রিকেট।

বন্ধ করুন