বাংলা নিউজ > ময়দান > 'নরজিয়ে নাকি নোকিয়া কী যেন নাম?' রিজওয়ানের উচ্চারণে হাসির রোল, দেখুন ভিডিও
মহম্মদ রিজওয়ান। ছবি- টুইটার।
মহম্মদ রিজওয়ান। ছবি- টুইটার।

'নরজিয়ে নাকি নোকিয়া কী যেন নাম?' রিজওয়ানের উচ্চারণে হাসির রোল, দেখুন ভিডিও

  • পাক উইকেটকিপারের উচ্চারণে জর্জ লিন্ডে হয়ে গেলেন লুন্ডি।

এনরিখ নরকিয়া হয়ে গেলেন নরজিয়ে অথবা নোকিয়া। জর্জ লিন্ডের হয়ে গেলেন লুন্ডি। পাকিস্তানের উইকেটকিপার-ব্যাটসম্যান মহম্মদ রিজওয়ানের উচ্চারণে দক্ষিণ আফ্রিকার দুই ক্রিকেটার নতুন পরিচিতি পেলেন বলা যায়।

দক্ষিণ আফ্রিকার বিরুদ্ধে দ্বিতীয় টেস্ট জেতার পর মহম্মদ রিজওয়ান সাংবাদিক সম্মেলনে জানাচ্ছিলেন ম্যাচে কারা কারা ৫ উইকেট নিয়েছেন। সেখানেই বাধে বিপত্তি। নরকিয়ার নাম ঠিক মতো উচ্চারণ করতে না পেরে রিজওয়ান বলেলন, ওদের (দক্ষিণ আফ্রিকার) নরজিয়ে নাকি নোকিয়া রয়েছে, যেই হোক না কেন'।

রিজওয়ান বুঝতে পারেন যে, তিনি সঠিক উচ্চারণ করতে পারছেন না। তাই হেসে ফেলেন তিনিও। পরক্ষণে জর্জ লিন্ডেক রিজওয়ান বলেন লুন্ডি।

পাক তারকার কথায়, ‘হাসান ভাই পাঁচ জনকে আউট করেছে। ওদের নরজিয়ে অথবা নোকিয়া, যেই হোক না কেন, ও পাঁচ উইকেট নিয়েছে। দ্বিতীয় ইনিংসে ওদের যে লুন্ডি রয়েছে, পাঁচ জনকে আউট করেছে।’

এক পাক সাংবাদিক রিজওয়ানের এমন মজাদার প্রেস কনফারেন্সের ভিডিও পোস্ট করেন সোশ্যাল মিডিয়ায়, যা শুনে রীতিমতো হাসির রোল ক্রিকেটমহলে।

উল্লেখ্য, ২ ম্যাচের টেস্ট সিরিজে দক্ষিণ আফ্রিকাকে হোয়াইটওয়াশ করে পাকিস্তান। সেই সঙ্গে আইসিসির দলগত টেস্ট ব়্যাঙ্কিংয়ে ৭ থেকে ৫ নম্বরে উঠে আসে তারা

বন্ধ করুন