বাংলা নিউজ > ময়দান > IPL-এর সব ক্যাচ ফিকে, ন্যাশনাল টি-২০ কাপে উড়ন্ত বাজপাখির মতো অবিশ্বাস্য ক্যাচ ধরলেন পাক তারকা, দেখুন ভিডিও
দুরন্ত ক্যাচ রিজওয়ানের। ছবি- স্ত্রিনগ্র্যাব।
দুরন্ত ক্যাচ রিজওয়ানের। ছবি- স্ত্রিনগ্র্যাব।

IPL-এর সব ক্যাচ ফিকে, ন্যাশনাল টি-২০ কাপে উড়ন্ত বাজপাখির মতো অবিশ্বাস্য ক্যাচ ধরলেন পাক তারকা, দেখুন ভিডিও

  • হাওয়ার শরীর ছুঁড়ে আনোয়ার আলির দর্শনীয় ক্যাচ ধরেন রিজওয়ান।

চলতি আইপিএল মরশুমে অসাধারণ সব ক্যাচের সাক্ষী থেকেছে ক্রিকেটবিশ্ব। তবে ন্যাশনাল টি-২০ কাপে পাকিস্তানের উইকেটকিপার-ব্যাটসম্যান মহম্মদ রিজওয়ান যে ক্যাচটি তালুবন্দি করেন, তার সামনে ফিকে মনে হতে পারে আইপিএলের দুরন্ত সব ফিল্ডিং নমুনাকে।

রিজওয়ানের উড়ন্ত বাজপাখির মতো ক্যাচ দেখে তাঁকে সুপারম্যান বলে ডাকাও শুরু হয়েছে পাক ক্রিকেটমহলে। উল্লেখযোগ্য বিষয় হল, রিজওয়ান ম্যাচে উইকেটকিপিং করছিলেন না। আউটফিল্ডে সামনের দিকে শরীর শূন্যে ছুঁড়ে এই ক্যাচটি তাই তাঁর জন্য আরও কঠিন বলে বিবেচিত হওয়াই স্বাভাবিক।

সিন্ধের বিরুদ্ধে খাইবার পাখতুনের ম্যাচ ছিল রাওয়ালপিন্ডিতে। সিন্ধের লোয়ার অর্ডার ব্যাটসম্যান আনোয়ার আলির হাওয়ায় ভাসানো বল অনেকটা দৌড়ে এসে সামনের দিকে ডাইভ মেরে তালুবন্দি করেন রিজওয়ান।

অবিশ্বাস্য এই ক্যাচ দেখে পাকিস্তান ক্রিকেট বোর্ড টুইট করে, ‘এটা কি একটা পাখি? এটা কি একটা বিমান? নাকি সুপারম্যান? না, এটা মহম্মদ রিজওয়ান।’

অত্যন্ত উত্তেজক ম্যাচটিতে যদিও ২ উইকেটে পরাজিত হয় রিজওয়ানরা। প্রথমে ব্যাট করে খাইবার পাখতুন ৯ উইকেটে ১৩৮ রান তোলে। ম্যাচের একেবারে শেষ বলে ছক্কা হাঁকিয়ে ৮ উইকেটের বিনিময়ে ১৪০ রান তুলে ম্যাচ জিতে যায় সিন্ধ।

বন্ধ করুন