বাংলা নিউজ > ময়দান > ‘আবার ভারতকে হারাব’, পাক বোলারের হুঙ্কারের সঙ্গে উত্তেজনার ছড়িয়ে পড়ল T20 WC-এ
হাসান আলি।
হাসান আলি।

‘আবার ভারতকে হারাব’, পাক বোলারের হুঙ্কারের সঙ্গে উত্তেজনার ছড়িয়ে পড়ল T20 WC-এ

  • পাকিস্তানের জোরে বোলার হাসান আলির হুঙ্কারই উত্তেজনার পারদ কয়েক গুণ বাড়িয়ে দিয়েছে। তিনি দাবি করেছেন, চ্যাম্পিয়ন্স ট্রফির পর আবার ভারতকে টি-টোয়েন্টি বিশ্বকাপেও হারাবে পাকিস্তান।

টি-টোয়েন্টি বিশ্বকাপ শুরু হতে আরও এক মাস বাকি। তার আগেই ভারত-পাকিস্তান ম্যাচ নিয়ে উত্তেজনা ছড়িয়ে পড়ল। পাকিস্তানের জোরে বোলার হাসান আলির হুঙ্কারই উত্তেজনার পারদ কয়েক গুণ বাড়িয়ে দিয়েছে। তিনি দাবি করেছেন, চ্যাম্পিয়ন্স ট্রফির পর আবার ভারতকে টি-টোয়েন্টি বিশ্বকাপেও হারাবে পাকিস্তান।

আইসিসি-র কোনও টুর্নামেন্ট বাদ দিলে ভারত-পাকিস্তান দ্বিপাক্ষিক কোনও ম্যাচই খেলা হয় না এখন। বিশ্বকাপের গ্রুপ লিগের ম্যাচে বহু দিন বাদে মুখোমুখি হবে ভারত-পাকিস্তান। এই মুহূর্তে সংযুক্ত আরব আমিরশাহীতে আইপিএল নিয়ে উত্তেনা আকাশছোঁয়া। আর এর মাঝেই টি-টোয়েন্টি বিশ্বকাপ নিয়েও উত্তেজনা বাড়িয়ে দিলেন হাসান আলি।

তিনি বলেছেন, ‘শুধু দুই দলের ক্রিকেটার বলে নয়, দু'দেশের মানুষও তো এই ম্যাচ নিয়ে বাড়তি উত্তেজনা অনুভব করে। আর এটা হওয়াটাই তো স্বাভাবিক। ২০১৭ সালের চ্যাম্পিয়ন্স ট্রফির ফাইনালে ওদের হারিয়েছিলাম। এ বারও হারাতে চাই। আর তার জন্য আমরা নিজের সেরাটা উজাড় করে দেব।’

এখনও পর্যন্ত শুধু ৫০ ওভারের বিশ্বকাপ নয়, টি টোয়েন্টি বিশ্বকাপেও ভারতকে হারাতে পারেনি পাকিস্তান। ২০০৭ থেকে ২০১৬ সালের টি টোয়েন্টি বিশ্বকাপেও সেই ধারাই বজায় ছিল। এ দিকে ২০১৭ সালের চ্যাম্পিয়ন্স ট্রফি ফাইনালে ভারতকে ১৮০ রানে হারিয়েছিল পাকিস্তান। তবে ২০১৮ সালের এশিয়া কাপ এবং গত বিশ্বকাপে পাকিস্তানকে হেলায় হারিয়েছিল কোহলি ব্রিগেড।

বন্ধ করুন