বাংলা নিউজ > ময়দান > SA20: বাউন্ডারি লাইনে পাকিস্তানি অ্যাঙ্কারকে ধাক্কা এমআই কেপটাউনের ফিল্ডারের, ভাইরাল ভিডিয়ো

SA20: বাউন্ডারি লাইনে পাকিস্তানি অ্যাঙ্কারকে ধাক্কা এমআই কেপটাউনের ফিল্ডারের, ভাইরাল ভিডিয়ো

পাকিস্তানি অ্যাঙ্কারকে ধাক্কা এমআই কেপটাউনের ফিল্ডারের। ছবি টুইটার

বাউন্ডারি বাঁচাতে গিয়ে টিভি উপস্থাপিকার উপর কার্যত হুমড়ি খেয়ে পড়েন এক ফিল্ডার। প্রচণ্ড গতিতে এসে জাইনাবকে এক ধাক্কায় বলা যায় এক ট্যাকেলে মাটিতে ফেলে দেন। উপস্থাপিকা জাইনাব আব্বাসের অবশ্য বড় কোনও চোট আঘাত লাগেনি।

শুভব্রত মুখার্জি: দক্ষিণ আফ্রিকাতে মাত্র কয়েকদিন আগেই শুরু হয়েছে ফ্রাঞ্চাইজি টি-২০ লিগ এসএ২০। একেবারে নয়া রূপে শুরু হয়েছে এই লিগ। দক্ষিণ আফ্রিকা-সহ গোটা ক্রিকেট বিশ্বের সেরা ক্রিকেটাররা অংশ নিচ্ছেন এই লিগে। আর সেই লিগেই ম্যাচ চলাকালীন ঘটে গেল এক অদ্ভুত ঘটনা। পাকিস্তানের জনপ্রিয় ক্রিকেট সঞ্চালিকা জাইনাব আব্বাসকে বাউন্ডারি লাইনে 'কড়া ট্যাকেলের' মুখে পড়তে হল। বাউন্ডারি লাইনের ঠিক পাশে দাঁড়িয়ে তখন লাইভ সঞ্চালনা করছিলেন তিনি। সেই সময়ই একটি বাউন্ডারি বাঁচাতে গিয়ে একজন ফিল্ডার রীতিমতো কড়া ট্যাকেল করে বসেন জাইনাবকে। সঙ্গে সঙ্গে মাইক হাতে মাটিতে পড়ে যান তিনি। ফিল্ডারটি প্রায় জাইনাবের ঘাড়ে উঠে পড়েছিলেন। ভিডিয়োটি ভাইরাল হয়ে যায় সোশ্যাল মিডিয়াতে।

বিশ্ব জুড়ে টি-২০ ফর্ম্যাটের ফ্রাঞ্চাইজি লিগে এই ঘটনা অবশ্য প্রথম নয়। এর আগেও, বলা যায় মাত্র কয়েকদিন আগেই মীরপুরের শেরে বাংলা স্টেডিয়ামে বিপিএলের একটি ম্যাচের সময় ক্যামেরাম্যানের ওপর হুমড়ি খেয়ে পড়েছিলেন নাজমুল হোসেন শান্ত। কার্যত একই ঘটনা ঘটল দক্ষিণ আফ্রিকার টি-২০ টুর্নামেন্টেও। বাউন্ডারি বাঁচাতে গিয়ে টিভি উপস্থাপিকার উপর কার্যত হুমড়ি খেয়ে পড়েন এক ফিল্ডার। প্রচণ্ড গতিতে এসে জাইনাবকে এক ধাক্কায় বলা যায় এক ট্যাকেলে মাটিতে ফেলে দেন। উপস্থাপিকা জাইনাব আব্বাসের অবশ্য বড় কোনও চোট আঘাত লাগেনি।

প্রসঙ্গত দক্ষিণ আফ্রিকার টি-২০ লিগে সানরাইজার্স ইস্টার্ন কেপের বিপক্ষে এমআই কেপটাউনের ম্যাচে ঘটনাটি ঘটেছে। সানরাইজার্সের ইনিংসের ১৩তম ওভারে ঘটে এই ঘটনা। ওই ওভারের একেবারে শেষ বলে স্যাম কারেনের বলকে মিড উইকেট অঞ্চলে মারেন মার্কো জানসেন। বল দ্রুতগতিতে এগিয়ে যাচ্ছিল বাউন্ডারির দিকে। তখন বাউন্ডারি বাঁচাতে মরিয়া হয়ে উঠে দুদিক থেকে দুজন ফিল্ডার ছুটে আসেন। কিন্তু তাঁরা দুজনেই বল আটকাতে ব্যর্থ হন। দুজন ফিল্ডার যেদিকে ছুটছিলেন, ঠিক সেদিকেই বাউন্ডারির বাইরে দাঁড়িয়ে অনুষ্ঠানে ধারাভাষ্য দিচ্ছিলেন জাইনাব আব্বাস।একজন ফিল্ডার স্লাইড করে চার আটকাতে যান। কিন্তু নিজের গতিকে আটকাতে না পেরে জাইনাবের পায়ে ধাক্কা মারেন। ফিল্ডারের ট্যাকেলে মাটিতে পড়ে যান জাইনাব। সঙ্গে সঙ্গেই অবশ্য উঠে দাঁড়িয়ে পড়েন তিনি। ধাক্কা লাগার ঠিক আগেই ক্যামেরাতে ধরা পড়ে জাইনাব বলছেন 'ওঁরা কিন্তু আমাদের দিকেই আসছে।' ঘটনার পর হাসতে হাসতে জাইনাব জানান তিনি ঠিক আছেন।

বন্ধ করুন