বাংলা নিউজ > ময়দান > PAK vs NZ: লাইভে ড্যানি মরিসনকে পর্নস্টার ড্যানি ড্যানিয়েলসের সঙ্গে গুলিয়ে ফেললেন পাক ধারাভাষ্যকার - ভিডিয়ো

PAK vs NZ: লাইভে ড্যানি মরিসনকে পর্নস্টার ড্যানি ড্যানিয়েলসের সঙ্গে গুলিয়ে ফেললেন পাক ধারাভাষ্যকার - ভিডিয়ো

ড্যানি মরিসন এবং ড্যানি ড্যানিয়েলস। (ফাইল ছবি, সৌজন্যে বিসিসিআই এবং ইনস্টাগ্রাম akadanidaniels)

Pakistan vs New Zealand: পাকিস্তান-নিউজিল্যান্ডের দ্বিতীয় টেস্টের সময় হাস্যকর কীর্তি ঘটল। প্রাক্তন কিউয়ি তারকা তথা ধারাভাষ্যকার ড্যানি মরিসনকে ভুল করে ড্যানি ড্যানিয়েলস বলে ফেললেন পাকিস্তানি ধারাভাষ্যকার। যে ঘটনার ভিডিয়ো সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়ে গিয়েছে।

কমেন্ট্রি বক্সে একেবারে কেলোর কীর্তি করলেন পাকিস্তানি ধারাভাষ্যকার। প্রাক্তন নিউজিল্যান্ড ক্রিকেটার ড্যানি মরিসনের কথা বলতে গিয়ে পর্নস্টার ড্যানি ড্যানিয়েলসের নাম নিয়ে ফেললেন। যে ভিডিয়ো সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়ে গিয়েছে। ওই ভিডিয়ো এতটাই ভাইরাল হয়েছে যে খোদ ড্যানিয়েলসও মন্তব্য করেন।

পাকিস্তান-নিউজিল্যান্ডের দ্বিতীয় টেস্টের দ্বিতীয় দিনে সেই ঘটনা ঘটেছিল। কিউয়িদের হয়ে দশম উইকেটে ১০৪ রানের জুটি গড়েন ম্যাট হেনরি এবং আজাজ প্যাটেল। যা টেস্ট ক্রিকেটের ইতিহাসে দশম ও একাদশতম ব্যাটারের মধ্যে চতুর্থ সর্বোচ্চ পার্টনারশিপ। সেই জুটি যখন খেলছিল, তখনই সেই কেলোর কীর্তি করেন পাকিস্তানি ধারাভাষ্যকার। যে ভিডিয়ো সোশ্যাল মিডিয়ায় পুরোপুরি ভাইরাল হয়ে গিয়েছে।

ওই ভাইরাল ভিডিয়োয় দেখা গিয়েছে, ১১৫ ওভারের শেষে সেই ঘটনা ঘটে। তখন নিউজিল্যান্ডের স্কোর ছিল নয় উইকেটে ৩৯৪ রান। আজাজ আট রানে খেলছিলেন। হেনরি ৪১ রানে অপরাজিত ছিলেন। তারইমধ্যে ওই পাকিস্তানি ধারাভাষ্যকারকে ১৯৭৩ সালের ঘটনা বলতে শোনা যায়। সেইসময় নিউজিল্যান্ডের প্রাক্তন তারকা তথা সতীর্থ ধারাভাষ্যকার ড্যানি মরিসনের নাম বলতে গিয়ে ড্যানি ড্যানিয়েলস বলে ফেলেন ওই পাকিস্তানি ধারাভাষ্যকার। ড্যানি ড্যানিয়েলস বলে ফেলেই সামলে নেওয়ার চেষ্টা করেন।

আরও পড়ুন: Pakistan vs New Zealand Pitch: নিজের রেকর্ডের জন্য এরকম পাটা পিচ তৈরি করতে বলেন? সাইমন ডুলের কটাক্ষের মুখে বাবর

তবে ততক্ষণে যা হওয়ার হয়ে গিয়েছে। সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়ে গিয়েছে। ওই পাকিস্তানি ধারাভাষ্যকারকে তুমুল ট্রোল করেন নেটিজেনরা। শুধু তাই নয়, ওই ভাইরাল টুইট রিটুইট করেন খোদ ড্যানি ড্যানিয়েলস। সেইসঙ্গে উত্তরও দেন। যে টুইট সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়ে গিয়েছে। সেই টুইটের প্রেক্ষিতে অনেকে আবার অভিনন্দনও  জানাতে থাকেন।

পাকিস্তান বনাম নিউজিল্যান্ডের দ্বিতীয় টেস্ট

করাচিতে চতুর্থ দিনের খেলা শেষ হয়ে গিয়েছে। জয়ের জন্য পাকিস্তানের চাই আরও ৩১৯ রান। নিউজিল্যান্ডের চাই দুই উইকেটে। করাচিতে প্রথম ইনিংসে ৪৪৯ রান করেছিল নিউজিল্যান্ড। জবাবে ৪০৮ রান তোলে পাকিস্তান। ৪১ রানের লিড নিয়ে খেলতে নেমে দ্বিতীয় ইনিংসে পাঁচ উইকেটে ২৭৭ রানে ডিক্লেয়ার করে দেন টিম সাউদি, কেন উইলিয়ামসনরা।

আরও পড়ুন: Pakistan vs New Zealand: দোষটা কার? বাবর আজমকে কি রান আউট করালেন ইমাম-উল-হক? দেখুন ভিডিয়ো

জয়ের জন্য ৩১৯ রানের লক্ষ্যমাত্রা খাড়া করে নিউজিল্যান্ড। সেই রান তাড়া করতে নেমে ২.৫ ওভারে পাকিস্তানের দুই উইকেট পড়ে গিয়েছে। স্কোরবোর্ডে কোনও রান তুলতে পারেনি পাকিস্তান। আবদুল্লাহ শফিককে আউট করেছেন সাউদি। শূন্য রানে আউট হয়ে গিয়েছেন মীর হামজা। তাঁকে আউট করেছেন ইশ সোধি। আপাতত ক্রিজে আছেন ইমাম-উল-হক।

রোহিতদের প্রস্তুতির রোজনামচা, পাল্লা ভারি কোন দলের, ক্রিকেট বিশ্বকাপের বিস্তারিত কভারেজ, সঙ্গে প্রতিটি ম্যাচের লাইভ স্কোরকার্ড । দুই প্রধানের টাটকা খবর, ছেত্রীরা কী করল, মেসি থেকে মোরিনহো, ফুটবলের সব আপডেট পড়ুন এখানে।

ময়দান খবর

Latest News

রবিতে ২ জেলায় ভারী বৃষ্টি, সতর্কতা জারি ৭টিতে, তবে সোম থেকে কমবে কোথায় কোথায়? রাহুলের সঙ্গে ফোনে কথা হয়নি কমলার! সব জল্পনা খারিজ করে দেওয়া হল আমেরিকা থেকেই 'ভয়ের জাল ছিঁড়ে যাচ্ছে…'উপনির্বাচনে ইন্ডিয়া জোটের ফল ভালো হতেই লিখলেন রাহুল শাহরুখ-গৌরীর সংসারের রিমোট কন্ট্রোল রয়েছে এঁর হাতে, সুহানার পাশে উনি কে? ধোনির মুখপানে চেয়ে চুপটি করে দাঁড়িয়ে বচ্চন, অমিতাভের ব্যবহারে মুগ্ধ নেটপাড়া Los Angeles Knight Riders বনাম San Francisco Unicorns ম্যাচ শুরু হতে চলেছে, পাল্লা ভারি কোন দিকে? চাকরিতে কোটা নয়, ছাত্র আন্দোলনে উত্তাল ঢাকার রাজপথ পড়াশোনা না করে মোবাইলেই মেতে মেয়ে, মা বকাবকি করতেই চরম পদক্ষেপ কিশোরীর স্মৃতি ইরানির প্রতি অবমাননাকর ভাষা নয়, রাহুলের বার্তাকে সমর্থন কিশোরীলালের রাধিকার অনন্ত প্রেম, হাতে আঁকা লেহেঙ্গা পরে রাজরানি আম্বানির বউমা

T20 WC 2024

ক্রিকেটে অত ফিটনেস লাগে না, মত সাইনার, শুনতে হল ‘১৫০ কিমি বল খেলা এতই সহজ?’ T20 WC 2024-এ রোহিত শর্মার কাছে মার খাওয়া নিয়ে মুখ খুললেন মিচেল স্টার্ক ওরা কেন কম টাকা পাবে- সাপোর্ট স্টাফদের জন্য প্রশ্ন তুলে বোনাস নিতে চাননি রোহিত T20 WC 2024: প্রকাশ্যে অজিদের অন্তর্দ্বন্দ্ব, একাদশে সুযোগ না পাওয়ায় সরব স্টার্ক পা কি দড়িতে লেগেছিল? ডেভিড মিলারের ক্যাচ নিয়ে অবশেষে মুখ খুললেন সূর্যকুমার যাদব ভিডিয়ো: আমি ভুল করেছিলাম… হরভজনের সঙ্গে আড়ালে কী কথা হচ্ছিল? মুখ খুললেন কামরান কিছুতেই ছবি তুলবেন না রোহিত, জোর করে টেনে নিয়ে গেলেন বিরাট, সামনে এল নয়া ভিডিয়ো T20 WC-এ পাকিস্তানের ব্যর্থতার জের,চাকরি হারালেন নির্বাচক কমিটির ২ সদস্য-রিপোর্ট টিম ইন্ডিয়ার সাফল্যের জন্য রাহুল দ্রাবিড়কে কৃতিত্ব দিলেন BCCI সচিব জয় শাহ ট্রাফিকে ফেঁসে গিয়ে পায়ে হেঁটেই স্টেডিয়ামে পৌঁছান উপস্থাপক গৌরব কাপুর

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.