বাংলা নিউজ > ময়দান > PAK vs NZ: লাইভে ড্যানি মরিসনকে পর্নস্টার ড্যানি ড্যানিয়েলসের সঙ্গে গুলিয়ে ফেললেন পাক ধারাভাষ্যকার - ভিডিয়ো

PAK vs NZ: লাইভে ড্যানি মরিসনকে পর্নস্টার ড্যানি ড্যানিয়েলসের সঙ্গে গুলিয়ে ফেললেন পাক ধারাভাষ্যকার - ভিডিয়ো

ড্যানি মরিসন এবং ড্যানি ড্যানিয়েলস। (ফাইল ছবি, সৌজন্যে বিসিসিআই এবং ইনস্টাগ্রাম akadanidaniels)

Pakistan vs New Zealand: পাকিস্তান-নিউজিল্যান্ডের দ্বিতীয় টেস্টের সময় হাস্যকর কীর্তি ঘটল। প্রাক্তন কিউয়ি তারকা তথা ধারাভাষ্যকার ড্যানি মরিসনকে ভুল করে ড্যানি ড্যানিয়েলস বলে ফেললেন পাকিস্তানি ধারাভাষ্যকার। যে ঘটনার ভিডিয়ো সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়ে গিয়েছে।

কমেন্ট্রি বক্সে একেবারে কেলোর কীর্তি করলেন পাকিস্তানি ধারাভাষ্যকার। প্রাক্তন নিউজিল্যান্ড ক্রিকেটার ড্যানি মরিসনের কথা বলতে গিয়ে পর্নস্টার ড্যানি ড্যানিয়েলসের নাম নিয়ে ফেললেন। যে ভিডিয়ো সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়ে গিয়েছে। ওই ভিডিয়ো এতটাই ভাইরাল হয়েছে যে খোদ ড্যানিয়েলসও মন্তব্য করেন।

পাকিস্তান-নিউজিল্যান্ডের দ্বিতীয় টেস্টের দ্বিতীয় দিনে সেই ঘটনা ঘটেছিল। কিউয়িদের হয়ে দশম উইকেটে ১০৪ রানের জুটি গড়েন ম্যাট হেনরি এবং আজাজ প্যাটেল। যা টেস্ট ক্রিকেটের ইতিহাসে দশম ও একাদশতম ব্যাটারের মধ্যে চতুর্থ সর্বোচ্চ পার্টনারশিপ। সেই জুটি যখন খেলছিল, তখনই সেই কেলোর কীর্তি করেন পাকিস্তানি ধারাভাষ্যকার। যে ভিডিয়ো সোশ্যাল মিডিয়ায় পুরোপুরি ভাইরাল হয়ে গিয়েছে।

ওই ভাইরাল ভিডিয়োয় দেখা গিয়েছে, ১১৫ ওভারের শেষে সেই ঘটনা ঘটে। তখন নিউজিল্যান্ডের স্কোর ছিল নয় উইকেটে ৩৯৪ রান। আজাজ আট রানে খেলছিলেন। হেনরি ৪১ রানে অপরাজিত ছিলেন। তারইমধ্যে ওই পাকিস্তানি ধারাভাষ্যকারকে ১৯৭৩ সালের ঘটনা বলতে শোনা যায়। সেইসময় নিউজিল্যান্ডের প্রাক্তন তারকা তথা সতীর্থ ধারাভাষ্যকার ড্যানি মরিসনের নাম বলতে গিয়ে ড্যানি ড্যানিয়েলস বলে ফেলেন ওই পাকিস্তানি ধারাভাষ্যকার। ড্যানি ড্যানিয়েলস বলে ফেলেই সামলে নেওয়ার চেষ্টা করেন।

আরও পড়ুন: Pakistan vs New Zealand Pitch: নিজের রেকর্ডের জন্য এরকম পাটা পিচ তৈরি করতে বলেন? সাইমন ডুলের কটাক্ষের মুখে বাবর

তবে ততক্ষণে যা হওয়ার হয়ে গিয়েছে। সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়ে গিয়েছে। ওই পাকিস্তানি ধারাভাষ্যকারকে তুমুল ট্রোল করেন নেটিজেনরা। শুধু তাই নয়, ওই ভাইরাল টুইট রিটুইট করেন খোদ ড্যানি ড্যানিয়েলস। সেইসঙ্গে উত্তরও দেন। যে টুইট সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়ে গিয়েছে। সেই টুইটের প্রেক্ষিতে অনেকে আবার অভিনন্দনও  জানাতে থাকেন।

পাকিস্তান বনাম নিউজিল্যান্ডের দ্বিতীয় টেস্ট

করাচিতে চতুর্থ দিনের খেলা শেষ হয়ে গিয়েছে। জয়ের জন্য পাকিস্তানের চাই আরও ৩১৯ রান। নিউজিল্যান্ডের চাই দুই উইকেটে। করাচিতে প্রথম ইনিংসে ৪৪৯ রান করেছিল নিউজিল্যান্ড। জবাবে ৪০৮ রান তোলে পাকিস্তান। ৪১ রানের লিড নিয়ে খেলতে নেমে দ্বিতীয় ইনিংসে পাঁচ উইকেটে ২৭৭ রানে ডিক্লেয়ার করে দেন টিম সাউদি, কেন উইলিয়ামসনরা।

আরও পড়ুন: Pakistan vs New Zealand: দোষটা কার? বাবর আজমকে কি রান আউট করালেন ইমাম-উল-হক? দেখুন ভিডিয়ো

জয়ের জন্য ৩১৯ রানের লক্ষ্যমাত্রা খাড়া করে নিউজিল্যান্ড। সেই রান তাড়া করতে নেমে ২.৫ ওভারে পাকিস্তানের দুই উইকেট পড়ে গিয়েছে। স্কোরবোর্ডে কোনও রান তুলতে পারেনি পাকিস্তান। আবদুল্লাহ শফিককে আউট করেছেন সাউদি। শূন্য রানে আউট হয়ে গিয়েছেন মীর হামজা। তাঁকে আউট করেছেন ইশ সোধি। আপাতত ক্রিজে আছেন ইমাম-উল-হক।

বন্ধ করুন