বাংলা নিউজ > ময়দান > রূপকথার ‘কামব্যাক’, অ্যানজিওপ্লাস্টির মাত্র ৪ মাস পরই মাঠে নেমে অর্ধশতক পাক ব্যাটারের! ফিরছেন আন্তর্জাতিক ক্রিকেটেও

রূপকথার ‘কামব্যাক’, অ্যানজিওপ্লাস্টির মাত্র ৪ মাস পরই মাঠে নেমে অর্ধশতক পাক ব্যাটারের! ফিরছেন আন্তর্জাতিক ক্রিকেটেও

আ্তর্জাতিক ক্রিকেটে ফিরবেন পাক ব্যাটার আবিদ আলি (ছবি - টুইটার)

Abid Ali To Return To International Cricket: আন্তর্জাতিক ক্রিকেটে ফেরার আগে ফয়সালাবাদে স্থানীয় একটি টি-টোয়েন্টি টুর্নামেন্টে মাঠে নেমেই অর্ধশতক হাঁকান আবিদ। ৩৬ বলে ৫২ রান করেন তিনি। আর এবার তাঁকে পাকিস্তানের জার্সিতেও মাঠে নামতে দেখা যাবে শীঘ্রই।

বুকে ব্যাথা নিয়ে ঘরোয়া টুর্নামেন্টের ম্যাচ থেকে হাসপাতালে নিয়ে যাওয়া হয়েছিল। মাঝপথে ছেড়ে যাওয়া সেই ইনিংসে ৬১ রানে অপরাজিত ছিলেন পাক ক্রিকেটার আবিদ আলি। হাসপাতালে নিয়ে যাওয়া হলে জানা যায়, তিনি একিউট করোনারি সিনড্রোমে ভুগছেন। এই কথা শুনে ক্রিকেটে ফেরার কথা প্রায় মাথা থেকে ঝেরে ফেলে দিয়েছিলেন। অ্যানজিওপ্লাস্টি করা হয় আবিদের। এরপর চার মাস কেটেছে। এই আবহে ফের একবার ক্রিকেট মাঠে নামার অনুমতি পেয়েছেন আবিদ আলি।

অ্যানজিওপ্লাস্টির পর গত চারমাস তার কার্ডিয়াক রিহ্যাব চলে পাক ক্রিকেটারের। ট্রেডমিলে হাঁটা দিয়ে রিহ্যাব শুরু হয় তাঁর। এরপর ধীরে ধীরে হাঁটা থেকে দৌড় শুরু হয় ট্রেডমিলেই। এই আবহে লাহোরের হাই পারফরম্যান্স সেন্টারের নেটে ব্যাটিং অনুশীলন শুরু করেন আবিদ। সবদিক খতিয়ে দেখে প্রতিযোগিতামূলক খেলার অনুমতি দেয়া হয়। সেই মতো ফয়সলাবাদে এক স্থানীয় টি-২০ টুর্নামেন্টে খেলেন আবিদ। আর এবার আবিদকে আন্তর্জাতিক ক্রিকেটে নামার ছাড়পত্র দিল পিসিবি।

আরও পড়ুন: ঋদ্ধিকে হুমকি দিয়ে ২ বছরের জন্য নিষিদ্ধ হচ্ছেন বোরিয়া, ICC-কেও চিঠি দেবে BCCI

আন্তর্জাতিক ক্রিকেট খেলার অনুমতি পেয়ে স্বভাতই আপ্লুত আবিদ আলি। ইএসপিএন ক্রিকইনফোকে দেওয়া এক সাক্ষাতকারে আবিদ বলেন, ‘পাকিস্তানের হয়ে আবারও মাঠে খেলতে নামতে পারব ভেবে আমি সত্যিই খুবই আনন্দিত। মাঠে যাওয়ার জন্য ডাক্তররা আমাকে অনুমতি দিয়েছেন এবং তাই ফের আমি স্বাভাবিক জীবনে ফিরে আসতে পেরেছি। মাঝে মধ্যে আমাকে কিছু ওষুধ খেতে হয়। কারণ এখনও মাঝে মাঝে কিছুটা সমস্য হয়। তবে, আমি এখন ভালোই আছি।’ আবিদ আরও বলেন, ‘একটা সময় মনে সংশয় তৈরি হয়েছিল যে, আমি কি ফের স্বাভাবিক জীবনে ফিরতে পারব না? তবে আমি আশা ছাড়িনি। কিছু সময়ের জন্য ক্রিকেট নিয়ে চিন্তা বন্ধ করে শুধু নিজের শারীরিক অবস্থার উপর ফোকাস করেছিলাম।’ এদিকে আন্তর্জাতিক ক্রিকেটে ফেরার আগে ফয়সালাবাদে স্থানীয় একটি টি-টোয়েন্টি টুর্নামেন্টে মাঠে নেমেই অর্ধশতক হাঁকান আবিদ। ৩৬ বলে ৫২ রান করেন তিনি। আর এবার তাঁকে পাকিস্তানের জার্সিতেও মাঠে নামতে দেখা যাবে শীঘ্রই।

রোহিতদের প্রস্তুতির রোজনামচা, পাল্লা ভারি কোন দলের, ক্রিকেট বিশ্বকাপের বিস্তারিত কভারেজ, সঙ্গে প্রতিটি ম্যাচের লাইভ স্কোরকার্ড । দুই প্রধানের টাটকা খবর, ছেত্রীরা কী করল, মেসি থেকে মোরিনহো, ফুটবলের সব আপডেট পড়ুন এখানে।

ময়দান খবর

Latest News

পার্সেল নিয়ে India Post-র নাম ভাঁড়িয়ে আসছে জালি SMS, সতর্ক করল কেন্দ্র শ্রাবন্তী-সুস্মিতাকে তাক করে ক্যামেরা, ছবি উঠছে, হঠাৎ এসে কাণ্ড ঘটালেন দেবলীনা ‘ভালবাসা ছাড়া..’, স্বস্তিকার সঙ্গে শিলাজিৎ-এর প্রেমচর্চা তুঙ্গে,মুখ খুললেন গায়ক সেরা ফিল্ডারের তালিকায় অক্ষরের নাম শুনে চমকে উঠলেন কোহলি, প্রতিক্রিয়া হল ভাইরাল ১২ বছরেই NYU-তে সুযোগ! ইতিহাস সুবর্ণের, 'ক্লাস' করিয়েছিল রহড়া রামকৃষ্ণ মিশনে প্রদেশ কংগ্রেসের সভাপতির পদ থেকে ইস্তফা অধীরের! এবার কোন পথে? হার্দিক ব্যাট করতে আসার পরে কী কথা হয়েছিল? ম্যাচের গেম প্ল্যান ফাঁস করলেন সূর্য রিলসের নেশা! বহুতলের ছাদ থেকে ঝুলছে তরুণী, পড়লেই শেষ! তারপর যা হল, দেখুন Video পুরীর জগন্নাথ মন্দিরের দেখাদেখি কালীঘাটের ভল্ট খোলার দাবি উঠল এবার! জ্যৈষ্ঠ পূর্ণিমায় শনিদেবকে তুষ্ট করতে করুন এই কাজ, দূর হবে বাধা

T20 WC 2024

হার্দিক ব্যাট করতে আসার পরে কী কথা হয়েছিল? ম্যাচের গেম প্ল্যান ফাঁস করলেন সূর্য ‘সিরাজ তো খেতে বসেছে’, ভুল নামে ডাকতেই সাংবাদিককে সটান জবাব সূর্যকুমার যাদবের সুপার ৮-এ ভারত নয়, আফগানিস্তান হেরেছে বুমরাহ-র কাছে! দাবি আফগান কোচের বেঞ্চে যারা আছে তাদের হ্যাটট্রিক আছে....নজির গড়ে তৃপ্ত কামিন্স, দেখুন ভিডিয়ো আফগানদের দাপটে হারিয়েও পয়েন্ট টেবিলে শীর্ষ থাকা হল না ভারতের! বিশ্বকাপের নতুন রাজা মিচেল স্টার্ক! মালিঙ্গাকে টপকে নতুন ইতিহাস লিখলেন KKR তারকা IND vs AFG: প্রত্যেকে নিজেদের কাজ করেছেন, তবে ওরা… ৩ ক্রিকেটারের প্রশংসায় রোহিত T20 WC-এর ইতিহাসে সূর্য ১৮৩ স্ট্রাইকরেটে প্রথম ইনিংসে ব্যাট করে গড়লেন রেকর্ড ভক্তদের কাছে ক্ষমা চাও- রউফকে সমর্থন করায় রিজওয়ানদের উপর ক্ষুব্ধ পাক ব্যাটার 'দঃ আফ্রিকার লিগ বেশ উপভোগ্য', কেন্দ্রীয় চুক্তি ত্যাগ করে দাবি কেন উইলিয়ামসনের

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.