বাংলা নিউজ > ময়দান > পাকিস্তানি ভক্ত সারিম আখতারের হতাশ চেহারার ভাইরাল ছবি স্থান পেল হংকংয়ের মিম মিউজিয়ামে!
সারিম আখতারের হতাশ চেহারার ভাইরাল ছবি হংকংয়ের মিম মিউজিয়ামে জায়গা পেল (ছবি:টুইটার)

পাকিস্তানি ভক্ত সারিম আখতারের হতাশ চেহারার ভাইরাল ছবি স্থান পেল হংকংয়ের মিম মিউজিয়ামে!

  • পাকিস্তানি ক্রিকেটপ্রেমী সারিম আখতারের হতাশ চেহারার যে ভাইরাল ছবি নিয়ে অসংখ্য মিম তৈরি হয়েছে, সেটাই এবার জায়গা করে নিয়েছে হংকংয়ের মিম মিউজিয়ামে।

২০১৯ ওয়ানডে বিশ্বকাপের গ্যালারিতে দাঁড়িয়ে হতাশার এক্সপ্রেশন দিয়ে তিনি বিখ্যাত হয়ে গিয়েছিলেন। তাঁকে নিয়ে লক্ষ লক্ষ মিম তৈরি হয়েছিল। এখনও মিম তৈরিতে সোশ্যাল সাইটে বিখ্যাত পাকিস্তানের সারিম আখতার। পাকিস্তানি এই ক্রিকেটপ্রেমীর যে ছবি নিয়ে অসংখ্য মিম তৈরি হয়েছে, সেটাই এবার জায়গা করে নিয়েছে হংকংয়ের মিম মিউজিয়ামে।

বিশ্বের প্রথম মিম মিউজিয়াম হংকংয়ের কে ইলেভেন মিউজিয়াম। সেই সংগ্রহশালাতেই এখন জায়গা পেয়েছে সারিমের ছবি। নিজেই টুইট করে সেই কথা জানিয়েছেন তিনি। সারিমের বোন আবিষ্কার করেন যে, তাঁর দাদার মিম ছবি রয়েছে হংকংয়ের মিউজিয়ামেই। পরনে লাল-নীল চেক শার্ট, তার ওপর চ্যান খোলা হাফ স্লিভ পাফার জ্যাকেট। ভদ্রলোক কোমরে দু'হাত দিয়ে দাঁড়িয়ে রয়েছেন। এক দেখায় চিনতে পেরেছিলেন বোন। তারপর তিনি সারিমকে জানান। শেষ তিন বছরে সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হওয়ার পরে এমন ভাবে মিউজিয়ামে জায়গা পেয়ে যাবেন তা ভাবতেও পারেননি সারিম।

২০১৯ বিশ্বকাপে অস্ট্রেলিয়ার কাছে ৪১ রানে হেরেছিল পাকিস্তান। তারপর সারিমের কোমরে হাত রেখে হতাশ মুখে দাঁড়িয়ে থাকার ছবি ভাইরাল হয়ে যায়। এরপর এই ছবি সারিমের বোনের নজরে আসে। সোশ্যাল সাইটে সারিমের বোন লিখেন, 'হংকং মিউজিয়ামে তোমাকে দেখলাম। কতটা খুশি হয়েছি বলে বোঝাতে পারব না। তোমার জন্য আমি গর্বিত। তুমি সত্যিকারের কিংবদন্তি।' জবাবে সারিম লিখেন, 'দারুণ লাগছে। পাকিস্তানের প্রতিনিধিত্ব করতে পেরেছি।' সারিম এই খবর সোশ্যাল সাইটে পোস্ট করার সঙ্গে সঙ্গে তা ভাইরাল হয়েছে। সবাই তাকে অভিনন্দন জানাচ্ছেন।

বন্ধ করুন