বাংলা নিউজ > ময়দান > প্রতারণার শিকার পাকিস্তানের মহিলা ক্রিকেটার নিডা ধর! পাশে থাকার আশ্বাস মহম্মদ আমিরের
নিডা ধরের পাশে দাঁড়ালেন মহম্মদ আমির 
নিডা ধরের পাশে দাঁড়ালেন মহম্মদ আমির 

প্রতারণার শিকার পাকিস্তানের মহিলা ক্রিকেটার নিডা ধর! পাশে থাকার আশ্বাস মহম্মদ আমিরের

  • প্রতারকদের পাতা ফাঁদে নিডাকে খোয়াতে হল ৫ লক্ষ টাকা। ফলে স্বাভাবিকভাবেই বেশ সমস্যাতে পড়েছে তার পরিবার। আর এই অবস্থাতে তার পরিবারের পাশে দাঁড়াতে সাহায্যের হাত বাড়িয়ে দিয়েছেন পাকিস্তানের পেসার মহম্মদ আমির।

শুভব্রত মুখার্জি: পাকিস্তানের জাতীয় মহিলা দলের ক্রিকেটার নিডা ধর এক বড়সড় প্রতারণার শিকার হলেন। প্রতারকদের পাতা ফাঁদে নিডাকে খোয়াতে হল ৫ লক্ষ টাকা। ফলে স্বাভাবিকভাবেই বেশ সমস্যাতে পড়েছে তার পরিবার। আর এই অবস্থাতে তার পরিবারের পাশে দাঁড়াতে সাহায্যের হাত বাড়িয়ে দিয়েছেন পাকিস্তানের পেসার মহম্মদ আমির।

পাকিস্তানের সংবাদমাধ্যম সূত্রে জানা গিয়েছে একটি অনুষ্ঠানের আয়োজন করা হয়েছিল নিডাকে সম্মান জানাতে। সেই অনুষ্ঠানেই তার হাতে ৫ লাখ টাকার একটি প্রতীকি চেক তুলে দেওয়া হয়। তবে অনুষ্ঠানের উদ্যোক্তারা কোন রকম অর্থ তার হাতে না তুলে দিয়েই কার্যত জায়গা ছেড়ে 'চম্পট' দেন। নিডার বাবা সংক্রামক রোগে আক্রান্ত হয়ে হাসপাতালে লড়াই চালাচ্ছেন। তার ভাই একটি দুর্ঘটনায় শয্যাশায়ী। এই অবস্থায় এই ঘটনা নাড়িয়ে দিয়েছে সকলকে।

পাকিস্তানি সাংবাদিক শোয়েব জাট টুইট করেন ‘নিডার কন্ঠ হয়ে উঠুন। দুঃখের বিষয় যে অনুষ্ঠানের মধ্যে দিয়ে নিডাকে সম্মান জানানোর পাশাপাশি তার হাতে ৫লাখ টাকা অর্থ তুলে দেওয়ার কথা ছিল না তা হয়নি। নিডার বাবা সংক্রামক ব্যাধিতে আক্রান্ত হয়ে হাসপাতালে ভর্তি। তার ভাই দুর্ঘটনায় শয্যাশায়ী। সেই ৫ লাখ টাকা পাওয়া যায়নি। এই টুইটটির উত্তরেই মহম্মদ আমির লেখেন ' আমায় ওনার ডিটেলস পাঠাতে পার। আমি নিজের সবটুকু দিয়ে ওনার পরিবারের পাশে থাকার চেষ্টা করব।’

বন্ধ করুন