বাংলা নিউজ > ময়দান > সমস্যা মিটছে না পাকিস্তানের! নাসিমের পরে এবার হাসপাতালে পৌঁছালেন হায়দার আলি

সমস্যা মিটছে না পাকিস্তানের! নাসিমের পরে এবার হাসপাতালে পৌঁছালেন হায়দার আলি

নাসিমের পরে এই ক্রিকেটার হাসপাতালে পৌঁছালেন

নাসিম শাহকেও প্রচণ্ড জ্বরের কারণে হাসপাতালে ভর্তি করা হয়েছিল, যেখানে তদন্তে জানা গেছে তার নিউমোনিয়া হয়েছে। হাসপাতাল থেকে ছাড়ার আগে করোনার কবলে পড়েন এই ফাস্ট বোলারও। এমন পরিস্থিতিতে হায়দার আলির হাসপাতালে আসা পাকিস্তান ক্রিকেট দলের জন্য উদ্বেগের বিষয়।

টি-টোয়েন্টি বিশ্বকাপের আগে পাকিস্তান ক্রিকেট দলের সমস্যা কমার কোনও নামই নিচ্ছে না। ইংল্যান্ডের বিরুদ্ধে চলতি টি-টোয়েন্টি সিরিজে নাসিম শাহের পর ভাইরাল অসুস্থতার কারণে এখন হাসপাতালে ভর্তি করা হয়েছে হায়দার আলিকে। উল্লেখ্য, নাসিম শাহকেও প্রচণ্ড জ্বরের কারণে হাসপাতালে ভর্তি করা হয়েছিল, যেখানে তদন্তে জানা গেছে তার নিউমোনিয়া হয়েছে। হাসপাতাল থেকে ছাড়ার আগে করোনার কবলে পড়েন এই ফাস্ট বোলারও। এমন পরিস্থিতিতে হায়দার আলির হাসপাতালে আসা পাকিস্তান ক্রিকেট দলের জন্য উদ্বেগের বিষয়।

আরও পড়ুন… Women's Asia Cup: দিনের আলোয় পুকুর চুরি, বারবার রিপ্লে দেখেও ভুল সিদ্ধান্ত তৃতীয় আম্পায়ারের, সমালোচনা করলেন যুবরাজ

লাহোরে ইংল্যান্ডের বিরুদ্ধে খেলা ষষ্ঠ টি-টোয়েন্টিতে ১৪বলে ১৮ রান করেছিলেন হায়দার আলি। ড্রেসিংরুমে অসুস্থ হওয়ার পরে তাঁকে হাসপাতালে নিয়ে যাওয়া হয়। তবে এখনও পর্যন্ত তাঁর স্বাস্থ্য সম্পর্কে অন্য কোনও আপডেট প্রকাশিত হয়নি। নাসিম শাহ সম্পর্কে কথা বলতে গিয়ে, তাঁকে হাসপাতাল থেকে ছেড়ে দেওয়া হয়েছে, পাকিস্তান ক্রিকেট বোর্ড বৃহস্পতিবার জানিয়েছে যে শাহকে নিউমোনিয়া ধরা পড়ার পরে হাসপাতাল থেকে ছেড়ে দেওয়া হয়েছে। তাঁর অনেক ভালো লাগছে। বোর্ডের জারি করা প্রেস বিজ্ঞপ্তি অনুসারে, শাহ টিম হোটেলে ফিরে এসেছেন যেখানে তিনি কোভিড -১৯ সম্পর্কিত সমস্ত প্রোটোকল অনুসরণ করবেন।

আরও পড়ুন… পাকিস্তান খারাপ খেললেই আমায় পাঠায় প্রেস কনফারেন্সে, অসহায় স্বীকারোক্তি শন টেটের

নাসিম শাহ ইংল্যান্ডের বিরুদ্ধে ৬ তম এবং ৭ তম টি-টোয়েন্টি থেকে বাদ পড়েছেন, তবে হায়দার আলিও যদি অসুস্থতার কারণে বাইরে থাকেন তবে তা পাকিস্তান ক্রিকেট দলের জন্য একটি বড় ধাক্কা হতে চলেছে। পাকিস্তান দল সোমবার নিউজিল্যান্ড সফরে রওনা হবে যেখানে তাদের ত্রিদেশীয় সিরিজে অংশ নিতে হবে। এই সিরিজে তৃতীয় দল বাংলাদেশ। নাসিম নিউজিল্যান্ড সফরে থাকবেন কি না, তা স্পষ্ট করেনি পিসিবি।

পাকিস্তান ও ইংল্যান্ডের মধ্যে ৭ ম্যাচের টি-টোয়েন্টি সিরিজের ৬ষ্ঠ ম্যাচটি লাহোরের গাদ্দাফি স্টেডিয়ামে অনুষ্ঠিত হয়েছে। এই ম্যাচে স্বাগতিকদের ৮ উইকেটে হারিয়ে সিরিজে ৩-৩ সমতায় করেছে ইংলিশ দল। অধিনায়ক বাবর আজমের অপরাজিত অর্ধশতকের (৭টি চার ও তিনটি ছক্কায় ৫৯ বলে ৮৭ রান) উপর ভরলকরে ইংল্যান্ডের সামনে জয়ের জন্য ১৭০ রানের টার্গেট দিয়েছিল পাকিস্তান। সফরকারী দল ফিলিপ সল্টের ঝোড়ো ইনিংসের কারণে মাত্র ১৪.৩ ওভারে তারা এটি অর্জিত করে ছিল। ৩৩ বল বাকি থাকতেই ম্যাচ জিতে নেয় ইংল্যান্ড। এই মাঠে সিরিজের শেষ ও নির্ধারক ম্যাচটি অনুষ্ঠিত হবে ২ অক্টোবর।

বন্ধ করুন