বাংলা নিউজ > ময়দান > চাহিদা তলানিতে, পাকিস্তান-ওয়েস্ট ইন্ডিজ সিরিজের টিকিট বিক্রি করতে নাজেহাল PCB
পাকিস্তান ক্রিকেট দল। ছবি- পিটিআই।
পাকিস্তান ক্রিকেট দল। ছবি- পিটিআই।

চাহিদা তলানিতে, পাকিস্তান-ওয়েস্ট ইন্ডিজ সিরিজের টিকিট বিক্রি করতে নাজেহাল PCB

  • টি-টোয়েন্টির জন্য ২৫০ টাকা থেকে ২০০০ টাকা এবং ওয়ান ডের ক্ষেত্রে ১০০ থেকে ১০০০ টাকা টিকিট মূল্য ধার্য করা হয়েছে।

টি-টোয়েন্টি বিশ্বকাপের আগে পরপর নিউজিল্যান্ড এবং ইংল্যান্ড সফর বাতিল হলেও ক্রিকেট ফিরছে পাকিস্তানে। সোমবার (১৩ ডিসেম্বর) থেকে করাচিতে তিনটি টি-টোয়েন্টি এবং সমসংখ্যক ওয়ান ডে ম্যাচের সিরিজ খেলতে নামছে ওয়েস্ট ইন্ডিজ এবং পাকিস্তান। তবে এই সিরিজ ঘিরে টিকিটের চাহিদা একেবারে তলানিতে।

ASports-র রিপোর্ট অনুযায়ী পড়শি দেশের সমর্থকরা এই সিরিজ নিয়ে একেবারেই খুব বেশি উৎসাহ দেখাচ্ছেন না। টি-টোয়েন্টি সিরিজের জন্য ২৫০ টাকা থেকে ২০০০ টাকা এবং ওয়ান ডের জন্য আরও কম ১০০ টাকা থেকে ১০০০ টাকা টিকিটের মূল্য ধার্য করেছে পাকিস্তান ক্রিকেট বোর্ড। তবে তা সত্ত্বেও সমর্থকরা সিরিজমুখী হচ্ছেন না। একমাত্র ৫০০ টাকা মূল্যের টিকিটই সম্পূর্ণরূপে বিক্রি হয়েছে বলে খবর। 

পাকিস্তানের সাম্প্রতিক পারফরম্যান্স যথেষ্ট ভাল। টি-টোয়েন্টি বিশ্বকাপে সেমিফাইনালে পৌঁছানোর পাশপাশি সদ্য সমাপ্ত বাংলাদেশ সফরেও টি-টোয়েন্টি এবং টেস্ট, দুই সিরিজেই ওপার বাংলার ক্রিকেট দলকে চুনকাম করেছে বাবর আজমের দল। তারপরেও দেশের সমর্থকদের এহেন সিরিজের প্রতি  বিন্দুমাত্র চাহিদা না থাকায় বেশ চিন্তিত পাকিস্তান বোর্ড। প্রসঙ্গত, ওয়েস্ট ইন্জিজের বিরুদ্ধে গোটা সিরিজটাই করাচি স্টেডিয়ামে খেলা হবে। 

বন্ধ করুন