বাংলা নিউজ > ময়দান > PSL-এর আসরেই শেষ হতে চলেছে আফ্রিদি যুগ! ইঙ্গিত পাক তারকার
অবসর নিয়ে ইঙ্গিত দিলেন আফ্রিদি। ছবি- গেটি।
অবসর নিয়ে ইঙ্গিত দিলেন আফ্রিদি। ছবি- গেটি।

PSL-এর আসরেই শেষ হতে চলেছে আফ্রিদি যুগ! ইঙ্গিত পাক তারকার

  • নিজের অবসর নিয়ে স্পষ্ট ইঙ্গিত দিলেন পাকিস্তানের তারকা অল-রাউন্ডার।

আন্তর্জাতিক ক্রিকেট থেকে সরে দাঁড়িয়েছেন বেশ কয়েকবছর হয়ে গেল। তবে বিশ্বের বিভিন্ন প্রান্তে এখনও ফ্র্যাঞ্চাইজি ক্রিকেট লিগ খেলে বেড়ান শাহিদ আফ্রিদি। পাকিস্তানের তারকা অল-রাউন্ডার অবশেষে চিরতরে ব্যাট-প্যাড তুলে রাখতে চলেছেন। তেমনই ইঙ্গিত দিলেন প্রাক্তন পাক অধিনায়ক নিজে।

আগামি বছরের পাকিস্তান সুপার লিগই হতে পারে আফ্রিদির কেরিয়ারের শেষ টুর্নামেন্ট। তার পরেই ক্রিকেটকে বিদায় জানাতে পারেন পাক অল-রাউন্ডার। এই মুহূর্তে মুলতান সুলতানস দলের অন্যতম ক্রিকেটার আফ্রিদি। এর আগে তিনি দু'টি মরশুমে পেশোয়ার জালমির হয়ে মাঠে নেমেছেন। এক বছর খেলেছেন করাচি কিংসের হয়ে। কেরিয়ারের শেষ মরশুমে তিনি কোয়েট্টা গ্ল্যাডিয়েটর্সের হয়ে মাঠে নামার ইচ্ছা প্রকাশ করেন।

আফ্রিদি বলেন, ‘হয়ত এটাই আমার শেষ পিএসএল হতে চলেছে। তার পরেই হয়ত কেরিয়ার শেষ হবে। যদি মুলতান আমাকে ছেড়ে দেয়, তবে এই মরশুমে কোয়েট্টা গ্ল্যাডিয়েটর্সের হয়ে মাঠে নামার ইচ্ছা রয়েছে আমার। যদি নদিম ওমর ও কোয়েট্টার মালিকরা আমাকে দলে নিতে চায়, তবে ওদের হয়ে প্রতিনিধিত্ব করতে ভালো লাগবে।’

পাকিস্তানের হয়ে ২৭টি টেস্ট, ৩৯৮টি ওয়ান ডে ও ৯৯টি আন্তর্জাতিক টি-২০ ম্যাচ খেলেছেন আফ্রিদি। টেস্টে ১৭১৬ রান করেছেন ও ৪৮টি উইকেট নিয়েছেন তিনি। ওয়ান ডে ক্রিকেটে তাঁর সংগ্রহ ৮০৬৪ রান ও ৩৯৫টি উইকেট। আন্তর্জাতিক টি-২০ ক্রিকেটে ১৪১৬ রান ও ৯৮টি উইকেট রয়েছে আফ্রিদির ঝুলিতে।

বন্ধ করুন