বাংলা নিউজ > ময়দান > কঠিন সময়ে দেশের মানুষকে অনুপ্রাণিত করলেন পন্ত, দিলেন সাবধানে থাকার পরামর্শ
ঋষভ পন্ত।
ঋষভ পন্ত।

কঠিন সময়ে দেশের মানুষকে অনুপ্রাণিত করলেন পন্ত, দিলেন সাবধানে থাকার পরামর্শ

  • ভারতে করোনার দ্বিতীয় ঢেউ আছড়ে পড়ার পরই সংক্রমণের মাত্রা হুহু করে বাড়ছে। সেই সঙ্গে গোটা দেশ জুড়ে যেন মৃত্যু মিছিল লেগে গিয়েছে। সাধারণ মানুষ থেকে সেলিব্রেটি কেউই বাদ পড়ছে না। চারিদিকে শুধু হাহাকার আর আতঙ্ক।

ভারতে করোনা এ বার তীব্র আকার নিয়েছে। গোটা দেশ জুড়ে একের পর এক হতাশার খবর নিয়মিত আছড়ে পড়ছে। এই পরিস্থিতিতে ঋষভ পন্তের ছোট্ট একটি মেসেজ সকলেই কিছুটা হলেও লড়াইয়ের শক্তি জোগাতে পারে।

ইনস্ট্রাগ্রামে হাসিমুখে পন্ত নিজের একটি ছবি পোস্ট করেছেন। সঙ্গে লিখেছেন, ‘যখন সময়টা কঠিন হয়, কঠিন মানসিকতার লোকজন কিন্তু এগিয়ে যায়। হাল ছাড়বেন না। আমরা এই কঠিন সময়ে একসঙ্গে রয়েছি। সাবধানে থাকুন। মুখের হাসিটা ধরে রাখুন।’

ভারতে করোনার দ্বিতীয় ঢেউ আছড়ে পড়ার পরই সংক্রমণের মাত্রা হুহু করে বাড়ছে। সেই সঙ্গে গোটা দেশ জুড়ে যেন মৃত্যু মিছিল লেগে গিয়েছে। সাধারণ মানুষ থেকে সেলিব্রেটি কেউই বাদ পড়ছে না। চারিদিকে শুধু হাহাকার আর আতঙ্ক। মনের জোরটাও ধীরে ধীরে হারিয়ে ফেলছেন সাধারণ মানুষ। এই কঠিন পরিস্থিতি পন্তের মেসেজ কিছুটা হলেও মনে শক্তি জোগাবে।

বিরাট কোহলি, অজিঙ্কা রাহানে, জসপ্রীত বুমরাহ, ইশান্ত শর্মা সহ ভারতীয় দলের বাকি ক্রিকেটারদের মতোই ঋষভ পন্তও ইতিমধ্যে কোভিড-১৯ ভ্যাকসিন নিয়েছেন। ইংল্যান্ডে যাওয়ার প্রস্তুতিতে তিনি এখন ব্যস্ত। তবে ভারতীয় দলের ক্রিকেটারদের খুব সাবধানে থাকতে হচ্ছে। কেননা কোনও ভাবে করোনায় আক্রান্ত হলে সেই ক্রিকেটারকে ইংল্যান্ড সফরের দল থেকে বাদ দেওয়া হবে।

বন্ধ করুন