বাংলা নিউজ > ময়দান > আউট হয় বোলারকেই জড়িয়ে ধরলেন পন্ত, যোগ দিলেন বিপক্ষ দলের সেলিব্রেশনে- ভিডিয়ো
নিজের উইকেটের সেলিব্রেশনে মাতলেন ঋষভ পন্ত।

আউট হয় বোলারকেই জড়িয়ে ধরলেন পন্ত, যোগ দিলেন বিপক্ষ দলের সেলিব্রেশনে- ভিডিয়ো

  • ভারতের সব প্লেয়াররা যাতে ম্যাচ খেলে নিজেদের প্রস্তুত করতে পারেন, তার জন্য লেস্টারশেয়ারের হয়েও কিছু ভারতীয় প্লেয়ার খেলছেন। কাউন্টি দলটির হয়ে খেলছেন পন্ত, চেতেশ্বর পূজারা, জসপ্রীত বুমরাহ, প্রসিধ কৃষ্ণা এবং নবদীপ সাইনি।

শুক্রবার লেস্টারে ভারতীয় ক্রিকেট দলের বিপক্ষে তাদের প্রস্তুতি ম্যাচের দ্বিতীয় দিনে লেস্টারশায়ারের হয়ে ৮৭ বলে ৭৬ রানের একটি দুরন্ত ইনিংস খেলেন ঋষভ পন্ত। তবে ৪৬তম ওভারের তৃতীয় ডেলিভারিতে রবীন্দ্র জাদেজার বলে শ্রেয়স আইয়ারের হাতে ক্যাচ দিয়ে সাজঘরে ফেরেন পন্ত। অদ্ভূত ভাবে লং-অন এ আউট হওয়ার পরেই জাদেজাকে জড়িয়ে ধরেন পন্ত। যোগ দেন তাঁর উইকেট পড়ার সেলিব্রেশনে। ভারতের বাকি ক্রিকেটাররাও প্যাভিলিয়নে ফেরার সময়ে তাঁর পিঠ চাপড়ে দেন।

তাঁর এমন কাণ্ডে অবাক ক্রিকেট মহল। হাজার হোক ভারতীয় দলের তিনি সদস্য হলেও, বিপক্ষ দল বলে কথা! যাই হোক প্রস্তুতি ম্যাচে অবশ্য সেই চাপটা থাকে না।

ভিডিয়োটি লেস্টারশায়ারের তরফে শেয়ার করে নেওয়া হলে, তা ভাইরাল হয়ে যায়। একজন ঋষভ পন্তকে ‘গোট’ (গ্রেটেস্ট অফ অল টাইম) বলে মন্তব্য করেছেন। তিনি লিখেছেন, ‘আগামী বছরগুলোতে টেস্ট ক্রিকেটে ঋষভ পন্ত গোট হতে চলেছেন।’

আরও পড়ুন: দলে ঢুকবেন সম্ভবত সূর্য এবং সঞ্জু, কী হবে ভারতের প্রথম একাদশ?

বার্মিংহ্যাম টেস্টের আগে নিজের প্রস্তুতি সম্পূর্ণ ভাবে সেরে নেওয়ার জন্য এটাই একমাত্র সুযোগ। ভারতের সব প্লেয়াররা যাতে ম্যাচ খেলে নিজেদের প্রস্তুত করতে পারেন, তার জন্য লেস্টারশেয়ারের হয়েও কিছু ভারতীয় প্লেয়ার খেলছেন। কাউন্টি দলটির হয়ে খেলছেন পন্ত, চেতেশ্বর পূজারা, জসপ্রীত বুমরাহ, প্রসিধ কৃষ্ণা এবং নবদীপ সাইনি।

পন্ত তাঁর ইনিংসে ১৪টি চার এবং একটি ছক্কা হাঁকান। তবে লেস্টারশায়ার ৫৭ ওভারে ২৪৪ রানে গুটিয়ে যায়। চেতেশ্বর পূজারা কাউন্টি ক্রিকেট দলের হয়ে পন্তের মতো নজর কাড়তে পারেননি। ছয় বল খেলে শূন্য করেই আউট হয়ে যান তিনি।

মহম্মদ শামি এবং রবীন্দ্র জাদেজা ভারতের হয়ে দুরন্ত বোলিং করেছেন। তাঁরা তিনটি করে উইকেট তুলে নেন। এ দিকে শার্দুল ঠাকুর ও মহম্মদ সিরাজ ২টি করে উইকেট পেয়েছেন।

বন্ধ করুন