বাংলা নিউজ > ময়দান > পন্ত জানেন তাঁকে কী করতে হবে- ঋষভকে নিয়ে মুখ খুললেন দলের বোলিং কোচ পরশ মামব্রে

পন্ত জানেন তাঁকে কী করতে হবে- ঋষভকে নিয়ে মুখ খুললেন দলের বোলিং কোচ পরশ মামব্রে

বাংলাদেশের বিরুদ্ধে টেস্ট ম্যাচের আগে ভারতের অনুশীলনে ঋষভ পন্ত (ছবি-এএনআই) 

মঙ্গলবার ভারতীয় বোলিং কোচ পরশ মামব্রে বলেছেন, টিম ম্যানেজমেন্ট ঋষভ পন্তকে পরামর্শ দেয় না। তিনি আরও বলেছিলেন যে তিনি পন্তের সাথে বিশেষ কিছু কথাও বলেন না। বুধবার থেকে শুরু হচ্ছে ভারত বনাম বাংলাদেশের মধ্যে ২ ম্যাচের টেস্ট সিরিজের প্রথম ম্যাচ।

এই মুহূর্তে বাজে ফর্মের সঙ্গে লড়াই করছেন ভারতের তরুণ উইকেটরক্ষক-ব্যাটার ঋষভ পন্ত। তাঁর দুর্বল ব্যাটিং নিয়েও প্রতিনিয়ত সমালোচনা চলছে। এদিকে, বাংলাদেশের বিরুদ্ধে টেস্ট সিরিজ শুরুর আগে মঙ্গলবার ভারতীয় বোলিং কোচ পরশ মামব্রে বলেছেন, টিম ম্যানেজমেন্ট ঋষভ পন্তকে পরামর্শ দেয় না। তিনি আরও বলেছিলেন যে তিনি পন্তের সাথে বিশেষ কিছু কথাও বলেন না। বুধবার থেকে শুরু হচ্ছে ভারত বনাম বাংলাদেশের মধ্যে ২ ম্যাচের টেস্ট সিরিজের প্রথম ম্যাচ। 

আরও পড়ুন… ছেঁড়া ব্যাগি গ্রিন পরে সমালোচিত, ‘ভিলেন’ ইঁদুরকে দুষলেন স্টিভ স্মিথ!

প্রথম টেস্টের আগে, পরশ মামব্রে বলেছিলেন যে টিম ম্যানেজমেন্ট কখনই পন্তকে তার স্বাভাবিক আক্রমণাত্মক খেলা পরিবর্তন করার পরামর্শ দেবে না। কারণ সে তাঁর ভূমিকা সম্পর্কে জানে। তিনি জানেন তার কাছ থেকে আমাদের কী প্রত্যাশা রয়েছে। ৩১টি টেস্ট ম্যাচে ৫টি সেঞ্চুরি ও ১০টি হাফ সেঞ্চুরি করেছেন ঋষভ পন্ত। ইংল্যান্ড, অস্ট্রেলিয়া ও দক্ষিণ আফ্রিকার মতো দলের বিরুদ্ধেও সেঞ্চুরি করেছেন তিনি। 

ভারত বনাম বাংলাদেশ সিরিজ শুরুর আগে নেটে আক্রমণাত্মক ব্যাটিং করতে দেখা গিয়েছিল ঋষভ পন্তকে। এর পর পন্তের মনোভাব নিয়ে প্রশ্ন করা হয় মামব্রেকে। বোলিং কোচ জানিয়েছেন, পন্তের সঙ্গে তার এই বিষয়ে বিশেষ কোনও আলোচনা হয় না। তারা পন্তের খেলার ধরন জানেন। তারা প্রতিটি ফর্ম্যাটের জন্য এই ভাবে প্রস্তুতি নেয়। এরপরে মামব্রে জানান দলে পন্তের ভূমিকা সম্পর্কে পন্ত নিজেই অয়াকিবহাল। পন্ত জানেন তাঁকে কী করতে হবে। 

আরও পড়ুন… বুড়ো হাড়ে ভেল্কি, টি২০-তে বড় নজির শোয়েব মালিকের, সামনে শুধু গেইল

ভারতের বোলিং কোচ পরশ মামব্রে বলেছেন যে তিনি তার খেলা নিয়ে পন্তের সঙ্গে কথা বলেন না। এর সাথেই জানা গেল মামব্রেয়ের প্রথম টেস্ট নিয়ে টিম ইন্ডিয়ার কৌশল কী। তিনি প্রকাশ করেছেন যে ভারত হয় ৩ জন স্পিনার নিয়ে খেলবে বা ৩ জন ফাস্ট বোলারকে গুরুত্ব দেবে।

চোটের কারণে বাংলাদেশের বিরুদ্ধে ওয়ানডে সিরিজ খেলতে পারেননি পন্ত। আসলে নিউজিল্যান্ডের বিরুদ্ধে ওয়ানডে সিরিজে চোট পেয়েছিলেন তিনি। বাংলাদেশের বিরুদ্ধে টেস্ট সিরিজে তার খেলার সম্ভাবনাও কম মনে হলেও এই সিরিজে এর আগে তিনি বাংলাদেশে পৌঁছেছিলেন। দলের চিকিৎসকের পরামর্শে ওডিআই সিরিজ থেকে পন্তকে ছেড়ে দেওয়া হয়েছিল বলে খবর পাওয়া গিয়েছিল।

রোহিতদের প্রস্তুতির রোজনামচা, পাল্লা ভারি কোন দলের, ক্রিকেট বিশ্বকাপের বিস্তারিত কভারেজ, সঙ্গে প্রতিটি ম্যাচের লাইভ স্কোরকার্ড । দুই প্রধানের টাটকা খবর, ছেত্রীরা কী করল, মেসি থেকে মোরিনহো, ফুটবলের সব আপডেট পড়ুন এখানে।

ময়দান খবর
বন্ধ করুন

Latest News

ODI স্ট্যাটাস পাওয়া দলের বিরুদ্ধে সব থেকে কম বয়সে T20I সেঞ্চুরি, যশস্বী-জাজাইকে টপকে বিশ্বরেকর্ড লেভিটের দু-মাসের অন্তঃসত্ত্বা দীপিকা, এয়ারপোর্টে বউকে আগলে রাখলেন রণবীর দেশের জন্য জান দিতে প্রস্তুত ‘যোদ্ধা’ই হাইজ্যাকার! ফের আর্মি ইউনিফর্মে সিদ্ধার্থ WPL 2024: জলে গেল মন্ধনার দাপুটে হাফ-সেঞ্চুরি, শেফালির ব্যাটে লড়াকু জয় দিল্লির একটানা ৬ দিন পরীক্ষা! ২০২৫ সালের উচ্চমাধ্যমিকের পুরো রুটিন দেখুন, কটায় শুরু হবে? ইস্টবেঙ্গলকে হারিয়ে মোহনবাগানদের পিছনে ফেলে এক নম্বর স্থান মজবুত করল ওড়িশা ‘‌নেতা অযোগ্য গ্রুপবাজ স্বার্থপর’‌, লোকসভা নির্বাচনের মুখে বিস্ফোরক কুণাল বাংলাকে ১০,৬৯২ কোটি টাকা দিল কেন্দ্র! DA-র জন্য দেওয়া হল? জানিয়ে দিলেন নির্মলা! ‘কখনও একদম ভেঙে পড়ি…’, তিন নম্বর বউয়ে মন মজে শোয়েবের,সানিয়া বললেন যন্ত্রণার কথা সাদা বলের ঘরোয়া টুর্নামেন্ট খেলবেন- এই শর্তে কেন্দ্রীয় চুক্তি পেয়েছেন হার্দিক

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.