বাংলা নিউজ > ময়দান > ইংল্যান্ড সিরিজে প্রথম ম্যাচে নেই পন্ত, কোহলি, রোহিতরা, খেলবে আনকোরা দল
অনুশীলনে টিম ইন্ডিয়া (ছবি-এএনআই) (ANI)

ইংল্যান্ড সিরিজে প্রথম ম্যাচে নেই পন্ত, কোহলি, রোহিতরা, খেলবে আনকোরা দল

  • ৭ জুলাই সিরিজের প্রথম টি টোয়েন্টি ম্যাচে মাঠে নামবে ভারত। সূত্রের খবর আয়ারল্যান্ডের বিরুদ্ধে যেই ভারতীয় দলকে দেখা গিয়েছিল তারাই হয়তো সেই ম্যাচে ভারতের হয়ে খেলতে নামবে। ফলে বোঝাই যাচ্ছে ইংল্যান্ড সিরিজে প্রথম টি টোয়েন্টি ম্যাচে পন্ত, কোহলি, রোহিতদের ছাড়াই দল সাজাবে টিম ইন্ডিয়া।

হার্দিক পান্ডিয়াদের আয়ারল্যান্ডের বিরুদ্ধে সিরিজ জয়ে উপহার দিতে চলেছে ভারতীয় ক্রিকেট বোর্ড। সূত্রের খবর সবকিছু ঠিকঠাক চললে আসন্ন ভারত বনাম ইংল্যান্ডের টি টোয়েন্টি সিরিজে দেখা যেতে হার্দিক পান্ডিয়ার এই টিমকে। ৭ জুলাই থেকে ১০ জুলাই পর্যন্ত ইংল্যান্ডের বিরুদ্ধে তিনটি টি টোয়েন্টি ম্যাচ খেলবে টিম ইন্ডিয়া।

৭ জুলাই সিরিজের প্রথম টি টোয়েন্টি ম্যাচে মাঠে নামবে ভারত। সূত্রের খবর আয়ারল্যান্ডের বিরুদ্ধে যেই ভারতীয় দলকে দেখা গিয়েছিল তারাই হয়তো সেই ম্যাচে ভারতের হয়ে খেলতে নামবে। পিটিআই সূত্র মারফৎ এই খবর পাওয়া যাচ্ছে। ফলে বোঝাই যাচ্ছে ইংল্যান্ড সিরিজে প্রথম টি টোয়েন্টি ম্যাচে পন্ত,কোহলি, রোহিতদের ছাড়াই দল সাজাবে টিম 

আরও পড়ুন… টিম ইন্ডিয়ার জার্সিতে প্রথম উইকেট শিকার, মন জিতল উমরানের সেলিব্রেশন

ভারত বনাম ইংল্যান্ড সিরিজের দল নিয়ে পূর্বাভাস (ছবি-টুইটার)
ভারত বনাম ইংল্যান্ড সিরিজের দল নিয়ে পূর্বাভাস (ছবি-টুইটার)

আসলে রাহুল দ্রাবিড় কখনই চান না যে তার দলের কোনও ক্রিকেটার মাত্র একটি ম্যাচ খেলেই বসে যাক। দ্রাবিড়ের ভাবনা হল, ক্রিকেটারদের বেশি করে সুযোগ দেওয়া। সে কারণেই হার্দিকের দলকে আয়ারল্যান্ডেই শেষ না করিয়ে আরও সুযোগ দিতে চায় ভারতীয় টিম ম্যানেজমেন্ট।

আরও পড়ুন… টিম ইন্ডিয়ার জার্সিতে প্রথম উইকেট শিকার, মন জিতল উমরানের সেলিব্রেশন

যদি তেমনই হয় তাহলে আয়ারল্যান্ড সিরিজের শেষ ম্যাচে যে ভারতীয় দলকে খেলতে দেখা গিয়েছিল, তাদেরকেই হয়তো ইংল্যান্ডের মাটিতে টি টোয়েন্টি ম্যাচ খেলতে দেখা যাবে। ফলে উমরান মালিক, দীপক হুডা সঞ্জু স্যামসনদের এবার ইংল্যান্ডের মাটিতেও ঝড় তুলতে দেখা যাবে। তবে এটা যে আয়ারল্যান্ড সিরিজ জয়ের বড় উপহার তা অনেকেই মেনে নিচ্ছেন।

বন্ধ করুন