বাংলা নিউজ > ময়দান > কোহলি করোনা আক্রান্ত নন, দাবি সূত্রের, পূজারা,পন্ত, বুমরাহরা খেলবে লেস্টারের হয়ে

কোহলি করোনা আক্রান্ত নন, দাবি সূত্রের, পূজারা,পন্ত, বুমরাহরা খেলবে লেস্টারের হয়ে

পন্ত-পূজারারা খেলবেন লেস্টারের হয়ে।

চেতেশ্বর পূজারা, পন্ত, বুমরাহ এবং প্রসিধ কৃষ্ণ লেস্টারের সঙ্গে যুক্ত হয়েছে। তাঁরা কাউন্টি দলের অধিনায়ক স্যাম ইভান্সের অধীনে ভারতের বিপক্ষে খেলবেন, যা বিসিসিআই, ইসিবি এবং এলসিসিসির মধ্যে প্রাক-ম্যাচের আগে আলোচনার মাধ্যমে ঠিক করা হয়েছে।

ভারতের ঐচ্ছিক প্র্যাকটিস ছিল। কিন্তু লেস্টারের আপটনস্টিল কাউন্টি গ্রাউন্ডে সেই অনুশীলনে যোগ দিয়েছিলেন প্রায় সব ক্রিকেটারই। অধিনায়ক রোহিত শর্মা, শ্রেয়স আইয়ার, ঋষভ পন্ত, শুভমান গিল, হনুমা বিহারী, জাসপ্রীত বুমরাহ এবং শার্দুল ঠাকুর সহ অন্যরা। বুধবার (২২ জুন) সকালে দু'ঘণ্টারও বেশি অনুশীলন করেছে ভারত। তারা আজ বৃহস্পতিবার (২৩ জুন) থেকে চার দিনের ম্যাচে লেস্টারশায়ার কাউন্টি ক্রিকেট ক্লাবের (এলসিসিসি) মুখোমুখি হবে।

বিরাট কোহলি করোনায় জন্য ছিটকে গিয়েছেন, এই কথা অস্বীকার করা হয়েছে দলীয় সূত্রের তরফে। ভারতীয় দলের এক সূত্র বরং ক্রিকবাজকে বলেছেন, ‘সমস্ত খেলোয়াড় নির্বাচনের জন্য উপলব্ধ এবং ক্যাম্পে একটিও কোভিড কেস নেই।’

আরও পড়ুন: ‘ওর দুর্বলতাকেই কাজে লাগাবে প্রতিপক্ষ’, শ্রেয়সকে হুঁশিয়ারি ভারতের প্রাক্তনীর

ইতিমধ্যে, চেতেশ্বর পূজারা, পন্ত, বুমরাহ এবং প্রসিধ কৃষ্ণ লেস্টারের সঙ্গে যুক্ত হয়েছে। তাঁরা কাউন্টি দলের অধিনায়ক স্যাম ইভান্সের অধীনে ভারতের বিপক্ষে খেলবেন, যা বিসিসিআই, ইসিবি এবং এলসিসিসির মধ্যে প্রাক-ম্যাচের আগে আলোচনার মাধ্যমে ঠিক করা হয়েছে। আসলে ভারতের সব প্লেয়ার যাতে প্রস্তুতি ম্য়াচ খেলতে পারেন, তাই এই ব্যবস্থা করা হয়েছে।

প্রসঙ্গত ১-৫ জুলাই এজবাস্টন টেস্টের আগে এটি ভারতীয় দলের একমাত্র প্রস্তুতি ম্যাচ। যা গত বছরের পাঁচ ম্যাচের সিরিজে স্থগিত হয়ে যাওয়া পঞ্চম টেস্ট। সিরিজে ভারত ২-১ এগিয়ে রয়েছে।

বন্ধ করুন