বাংলা নিউজ > ময়দান > অবসর নিয়েই নয়া অবতারে মুম্বই ইন্ডিয়ান্সে যোগ দিলেন পার্থিব
পার্থিব প্যাটেল ও আকাশ আম্বানি। ছবি- টুইটার।
পার্থিব প্যাটেল ও আকাশ আম্বানি। ছবি- টুইটার।

অবসর নিয়েই নয়া অবতারে মুম্বই ইন্ডিয়ান্সে যোগ দিলেন পার্থিব

  • বুধবার সোশ্যাল মিডিয়ায় সমস্ত ধরণের ক্রিকেট থেকে অবসর নেওয়ার কথা ঘোষণা করেন টিম ইন্ডিয়ার তারকা উইকেটকিপার।

শুভব্রত মুখার্জি

সদ্য অবসর নিয়েছেন তিনি আন্তর্জাতিক ক্রিকেট থেকে। মাত্র ৩৫ বছর বয়সে পার্থিব প্যাটেল মায়া কাটিয়েছেন দেশের জার্সিতে খেলার। তিনি অবসর নিয়েছেন সবে মাত্র এক দিন হয়েছে। অবসর নিয়েই মুম্বই ইন্ডিয়ান্সে যোগ দিলেন পার্থিব প্যাটেল। সেখানে নয়া ভূমিকায় দেখা যাবে তাঁকে।

অবসর নেওয়ার পরের দিনই নতুন চাকরি পেলেন পার্থিব প্যাটেল। মুম্বই ইন্ডিয়ান্সে তিনি যোগদান করলেন অবশ্য ক্রিকেটার হিসেবে নয়। তাঁর ভূমিকা ট্যালেন্ট স্কাউটের। অর্থাৎ তিনি গ্রাসরুট থেকে একেবারে নতুন প্রতিভা খুঁজে বার করবেন মুম্বই দলের জন্য।

মুম্বই ইন্ডিয়ান্সের তরফে বৃহস্পতিবার প্রেস বিবৃতিতে জানানো হয়েছে ‘দু’দশকের ঘরোয়া এবং আন্তর্জাতিক স্তরের ক্রিকেট খেলার অভিজ্ঞতা রয়েছে পার্থিবের। আইপিএলের মতো দ্রুতগতির ক্রিকেটেও খেলেছেন তিনি। ওর অভিজ্ঞতাকে আমরা দলের উন্নয়নে কাজে লাগাতে চাই।'

মুম্বই দলের কর্ণধার আকাশ আম্বানি জানিয়েছেন 'পার্থিবের মতো ক্রিকেট মস্তিষ্ককে এর আগে ক্রিকেটার হিসাবে পেয়েছি। এবার পার্থিবের দক্ষতা প্রতিভা অন্বেষণের কাজে আমরা লাগাতে চাই।'

প্রসঙ্গত বুধবার টুইটারে অবসর ঘোষণা করেন পার্থিব প্যাটেল। মাত্র ১৭ বছর বয়সে জাতীয় দলের হয়ে ইংল্যান্ডের বিরুদ্ধে অভিষেক হয়েছিল তাঁর। ভারতের হয়ে ২৫টি টেস্ট ম্যাচ খেলে ৩১.১৩ গড়ে করেছেন ৯৩৪ রান। ৩৮টি একদিনের ম্যাচ এবং ২টি টি-২০ ম্যাচেও খেলেছেন তিনি। জোহানেসবার্গে ২০১৮ সালে টেস্ট ম্যাচে শেষবার জাতীয় দলের হয়ে খেলেন তিনি।

বন্ধ করুন