বাংলা নিউজ > ময়দান > রাজ্য দলের অধিনায়ক ঘোষিত হলেন KKR-এর প্যাট কামিন্স
(ছবি সৌজন্য আইপিএল)
(ছবি সৌজন্য আইপিএল)

রাজ্য দলের অধিনায়ক ঘোষিত হলেন KKR-এর প্যাট কামিন্স

  • প্রসঙ্গত এর আগে তেমন কোনও বড় পর্যায়ের ক্রিকেটে অধিনায়কত্ব করেননি কামিন্স।

কলকাতা নাইট রাইডার্সের হয়ে তেমন দাগ কাটতে পারেননি প্যাট কামিন্স। কিন্তু তাঁর এখন তুঙ্গে বৃহস্পতি। প্রথমে অস্ট্রেলিয়ার জাতীয় দলের ভাইস ক্যাপ্টেন ঘোষিত হয়েছিলেন তিনি। এবার তিনি রাজ্য দলের অধিনায়কত্ব করবেন। আগামী মার্শ কাপে নিউ সাউথ ওয়েলস দলের ক্যাপ্টেন ঘোষিত হয়েছেন প্যাট কামিন্স। 

প্রসঙ্গত এর আগে তেমন কোনও বড় পর্যায়ের ক্রিকেটে অধিনায়কত্ব করেননি কামিন্স। তাই অজি দলের সহ অধিনায়কের পদ কেমন ভাবে সামলাবেন, সেই নিয়ে চিন্তিত ছিলেন তিনি। এই জন্যই তাঁকে সড়গড় করার জন্য দেওয়া দল এই দায়িত্ব। 

কামিন্সের দলে আছেন স্টিভ স্মিথ, মোজেস অনরিকেসের মতো তারকা। চার দিনের ক্রিকেটে যদিও এখনও দায়িত্বে থাকবেন পিটার নেভিল। নিউ সাউথ ওয়েলসের তেরোজনের দলে যদিও নেই ওয়ার্নার, স্টার্ক ও হেজেলউড। ওয়ার্নারের চোট আছে, অন্যদিকে দুই পেসারকে বিশ্রাম দেওয়া আছে। নিউ সাউথ ওয়েলসের কর্তারা জানিয়েছেন যে কামিন্স শুধু যে অধিনায়কত্ব করার সুযোগ পাবেন তা নয়, এতে তাঁর বোলিংও উন্নত হবে বলে তাঁরা আশা করছেন। দক্ষিণ আফ্রিকার বিরুদ্ধে সিরিজটি করোনার জন্য খেলছে না অস্ট্রেলিয়া। তাই আপাতত ঘরোয়া ক্রিকেটেই ব্যস্ত থাকবেন তারকা অজি ক্রিকেটাররা। 

বন্ধ করুন