বাংলা নিউজ > ময়দান > ছেলেবেলাকে ছুঁয়ে দেখলেন প্যাট কামিন্স, আর তাঁর এই সফরের সঙ্গী হতে পারেন আপনিও
অন্য মেজাজে প্যাট কামিন্স।
অন্য মেজাজে প্যাট কামিন্স।

ছেলেবেলাকে ছুঁয়ে দেখলেন প্যাট কামিন্স, আর তাঁর এই সফরের সঙ্গী হতে পারেন আপনিও

  • আইপিএলে খেলা যে সাত জন প্লেয়ার ওয়েস্ট ইন্ডিজ এবং বাংলাদেশ সফরে যেতে রাজি হননি, কামিন্স তার মধ্যে একজন। স্টিভ স্মিথের অবশ্য কনুইয়ে চোট রয়েছে।

ছেলেবেলার স্মৃতিগুলো বারে বারে ভিড় করে আসে মনে। সেই স্মৃতিকে সঙ্গী করেই প্যাট কামিন্স ফিরে গিয়েছিলেন তাঁঁর ছোটবেলার বাড়িতে। যেখানে তিনি বেড়ে উঠেছেন। আর সেই ভিডিয়োই সোশ্যাল মিডিয়ায় শেয়ার করেছেন তারকা অজি ক্রিকেটার। সঙ্গে সঙ্গে তা ভাইরালও হয়ে গিয়েছে।

প্যাট কামিন্স বিভিন্ন ভিডিয়ো করে সেগুলে ভ্লগে দিয়ে থাকেন। এটা তাঁর নেশা। এর আগে তিনি পুরো আইপিএল সফরের একটি ভিডিয়ো দিয়েছিলেন। এ বার তিনি নিজের ছোটবেলার বাড়ির একটি ভিডিয়ো দিয়েছেন। তাঁর বান্ধবী বেকি বস্টনকে নিয়ে সেখানে তিনি ছুটি কাটাতে গিয়েছিলেন। সেখানে তাঁকে ‘ফুটি’ খেলতে দেখা গিয়েছে। ফার্ম হাউসে পোষ্যদের সঙ্গে সময় কাটাতে দেখা গিয়েছে। সেখানকার গাছগাছালি, গাছে হয়ে থাকা কমলালেবু পেড়ে খাওয়া, একেবারে অন্য মেজাজে ধরা দিয়েছেন কামিন্স। আসলে তিনি আরও একবার নিজের ছোটবেলাটাকে ছুঁয়ে দেখতে চেয়েছেন। আর সেই সফরের ভিডিয়ো করে ক্রিকেট প্রেমিদেরও তাঁর সফরসঙ্গী করতে চেয়েছেন প্যাট কামিন্স।

এই ভিডিয়োতে তিনি বলেছেন, ‘এই ভ্লগে আমি আমার ছোটবেলার বাড়িতে গিয়েছিলাম। আমার পরিবারের সঙ্গে সময় কাটাতে। ফার্মের কিছু পোষ্য এবং অজি ওয়াইল্ড লাইফের মাঝে সময় কাটিয়েছি।’

আইপিএলে খেলা যে সাত জন প্লেয়ার ওয়েস্ট ইন্ডিজ এবং বাংলাদেশ সফরে যেতে রাজি হননি, কামিন্স তার মধ্যে একজন। স্টিভ স্মিথের অবশ্য কনুইয়ে চোট রয়েছে। বাকি গ্লেন ম্যাক্সওয়েল, ডেভিড ওয়ার্নার, মার্কোস স্টোইনিস, ঝাই রিচার্ডসন, কেন রিচার্ডসনরা বিভিন্ন কারণে এই দু'টি সিরিজ থেকে সরে দাঁড়িয়েছে। তাঁর মধ্যে টানা জৈব সুরক্ষা বলয় এবং কোয়ারেন্টাইনে থাকার ক্লান্তি তো রয়েছেই।

বন্ধ করুন