বাংলা নিউজ > ময়দান > T20 তে কামিন্সকে দেওয়া হল বিশ্রাম, শ্রীলঙ্কা সফরের জন্য দল ঘোষণা করল অস্ট্রেলিয়া
শ্রীলঙ্কা সফরের জন্য দল ঘোষণা করল অস্ট্রেলিয়া
শ্রীলঙ্কা সফরের জন্য দল ঘোষণা করল অস্ট্রেলিয়া

T20 তে কামিন্সকে দেওয়া হল বিশ্রাম, শ্রীলঙ্কা সফরের জন্য দল ঘোষণা করল অস্ট্রেলিয়া

  • চলতি বছরের জুন-জুলাইয়ে মাসে সাত সপ্তাহের জন্য শ্রীলঙ্কা সফরে যাচ্ছে অস্ট্রেলিয়া ক্রিকেট দল। এই সফরের জন্য অস্ট্রেলিয়ার টেস্ট,ওয়ানডে এবং টি-টোয়েন্টি আন্তর্জাতিক স্কোয়াড ঘোষণা করা হয়েছে। প্যাট কামিন্সকে টি-টোয়েন্টি সিরিজ থেকে বিশ্রাম দেওয়া হয়েছে।

চলতি বছরের জুন-জুলাইয়ে মাসে সাত সপ্তাহের জন্য শ্রীলঙ্কা সফরে যাচ্ছে অস্ট্রেলিয়া ক্রিকেট দল। এই সফরের জন্য অস্ট্রেলিয়ার টেস্ট,ওয়ানডে এবং টি-টোয়েন্টি আন্তর্জাতিক স্কোয়াড ঘোষণা করা হয়েছে। প্যাট কামিন্সকে টি-টোয়েন্টি সিরিজ থেকে বিশ্রাম দেওয়া হয়েছে। মার্কাস হ্যারিসকে ১৬সদস্যের টেস্ট স্কোয়াড থেকে বাদ দেওয়া হয়েছে। অস্ট্রেলিয়া সীমিত ওভারের ফর্ম্যাটের জন্য পূর্ণ শক্তির দল ঘোষণা করেছে।এটি লক্ষণীয় যে অস্ট্রেলিয়ার পাকিস্তান সফরের জন্য সীমিত ওভারের ক্রিকেটের জন্য দ্বিতীয় মানের দল পাঠিয়েছিল।

অস্ট্রেলিয়া টি-টোয়েন্টি স্কোয়াড: অ্যারন ফিঞ্চ (অধিনায়ক), সিয়ান অ্যাবট,অ্যাশটন অ্যাগর,জোস হ্যাজেলউড,জোস ইংলিশ,মিচেল মার্শ,গ্লেন ম্যাক্সওয়েল,ঝাই রিচার্ডসন,কেন রিচার্ডসন,স্টিভ স্মিথ,মিচেল স্টার্ক,মার্কাস স্টোইনিস,মিচেল সুইপসন,ডেভিড ওয়াইপসন,ম্যাথিউ ওয়েড ও ডেভিড ওয়ার্নার।

অস্ট্রেলিয়া ওডিআই স্কোয়াড: অ্যারন ফিঞ্চ (অধিনায়ক), অ্যাশটন অ্যাগর, অ্যালেক্স কেরি, প্যাট কামিন্স, ক্যামেরন গ্রিন, জোস হ্যাজেলউড, ট্র্যাভিস হেড, জোস ইংলিশ, মারনাস লাবুসচেন, মিচেল মার্শ, গ্লেন ম্যাক্সওয়েল, স্টিভ স্মিথ, মিচেল স্টার্ক, মার্কাস স্টোইনিস, মিচেল সুইপসন, ডেভিড ওয়ার্নার।

অস্ট্রেলিয়া টেস্ট স্কোয়াড: প্যাট কামিন্স (অধিনায়ক), অ্যাশটন অ্যাগর, স্কট বোল্যান্ড, অ্যালেক্স কেরি, ক্যামেরন গ্রিন, জোস হ্যাজেলউড, ট্র্যাভিস হেড, জোস ইংলিশ, উসমান খোয়াজা, মারনাস লাবুসচেন, ন্যাথন লিয়ঁ, মিচেল মার্শ, স্টিভ স্মিথ, মিচেল স্টার্ক, মিচেল স্টার্ক, মিচেল সুইপসন, ডেভিড ওয়ার্নার।

বন্ধ করুন