বাড়ি > ময়দান > IPL 2020: একটি শর্তেই আইপিএলের টাইটেল স্পনসর হতে পারে পতঞ্জলি, জানালেন রামদেব
আইপিএলের স্পনসর হওয়ার ক্ষেত্রে নিজের শর্তের কথা জানালেন রামদেব। ছবি- টুইটার।
আইপিএলের স্পনসর হওয়ার ক্ষেত্রে নিজের শর্তের কথা জানালেন রামদেব। ছবি- টুইটার।

IPL 2020: একটি শর্তেই আইপিএলের টাইটেল স্পনসর হতে পারে পতঞ্জলি, জানালেন রামদেব

  • ভিভোর সঙ্গে টাইটেল স্পনসরশিপ চুক্তি ছিন্ন করার পরেই আইপিএল নিয়ে আগ্রহ দেখায় ভারতীয় আয়ুর্বেদিক সংস্থা।

বিসিসিআই ভিভোর সঙ্গে আইপিএলের টাইটেল স্পনসরশিপ চুক্তি ছিন্ন করার পরেই যোগ গুরু রামদেবের পতঞ্জলি ইন্ডিয়ান প্রিমিয়র লিগের আঙিনায় মাথা গলানোর ইচ্ছা প্রকাশ করে। সংস্থার তরফে জানিয়ে দেওয়া হয় যে, তারা আইপিএলের টাইটেল স্পনসর হওয়ার জন্য রিংয়ে টুপি ছুঁড়ে দেবে।

বিসিসিআইয়ের কাছে এই মর্মে পতঞ্জলি আগ্রহ প্রকাশ করেছে বলেও খবর। তবে রামদেবের দাবি যদি যথার্থ হয়, তবে পতঞ্জলিকে আইপিএলের আঙিনায় দেখতে পাওয়া মুশকিল। কেননা, যোগ গুরু নিজেই জানালেন, তাঁর সংস্থা একমাত্র তথনই আইপিএলের সঙ্গে যুক্ত হবে, যদি কোনও ভারতীয় সংস্থা ইন্ডিয়ান প্রিমিয়র লিগের টাইটেল স্পনসর হতে এগিয়ে না আসে।

তবে ইতিমধ্যেই শোনা যাচ্ছে যে, অন্তত পাঁচটি ভারতীয় বাণিজ্যিক সংস্থা আইপিএলের স্পনসর হতে আগ্রহ প্রকাশ করেছে।

রামদেব বলেন, 'আইপিএলের টাইটেল স্পনসরশিপ নিয়ে এখনই নিশ্চিত করে কিছু বলা সম্ভব নয়। পতঞ্জলি তখনই এই বিষয়ে আগ্রহ দেখাবে, যদি অন্য কোনও ভারতীয় সংস্থা ইন্ডিয়ান প্রিমিয়র লিগকে স্পনসর করতে এগিয়ে না আসে।'

ব্যক্তিগতভাবে রামদেব মনে করছেন, আইপিএলের স্পনসর হওয়ার মতো ভারতীয় বাণিজ্যিক সংস্থার অভাব হবে না। সারা দেশে চিন বিরোধী যে আওয়াজ উঠতে শুরু করেছে, তাতে ভারতীয়রা লোকালের জন্য ভোকাল হওয়ার প্রবণতা দেখাচ্ছেন বলেও উল্লেখ করেন যোগ গুরু।

উল্লেখ্য, এবছর আইপিএলের টাইটেল স্পনসর হওয়ার জন্য আগ্রহ দেখিয়েছে টাটা গ্রুপ, রিলায়েন্স জিও, বাইজু'স, আনঅ্যাকাডেমি ও ড্রিম ইলেভেনের মতো সংস্থা।

বন্ধ করুন