বাংলা নিউজ > ময়দান > ধৈর্যই আসল ক্ষমতা- ভারতীয় ‘এ’ দলেও নাম নেই, ইঙ্গিতপূর্ণ টুইট নীতিশ রানার
নীতিশ রানা।

ধৈর্যই আসল ক্ষমতা- ভারতীয় ‘এ’ দলেও নাম নেই, ইঙ্গিতপূর্ণ টুইট নীতিশ রানার

  • সম্প্রতি টি-টোয়েন্টি বিশ্বকাপের দল ঘোষিত হয়েছে। পাশাপাশি অস্ট্রেলিয়া এবং দক্ষিণ আফ্রিকার বিরুদ্ধে টি-টোয়েন্টি সিরিজের দলও ঘোষিত হয়েছে। সেই সঙ্গে শুক্রবার বেছে নেওয়া হয়েছে নিউজিল্যান্ড ‘এ’ দলের বিরুদ্ধে ওয়ান ডে সিরিজের জন্য ভারতীয় এ দল। সব সব দলেই ব্রাত্য নীতিশ রানা।

২০২১ সালে জাতীয় দলে ডাক পেয়েছিলেন নীতিশ রানা। এর পর ভারতের হয়ে খেলেন মাত্র একটি ওয়ান ডে এবং দু'টি টি-টোয়েন্টি ম্যাচ। তার পর আর সুযোগ পাননি নীতিশ রানা।

সম্প্রতি টি-টোয়েন্টি বিশ্বকাপের দল ঘোষিত হয়েছে। পাশাপাশি অস্ট্রেলিয়া এবং দক্ষিণ আফ্রিকার বিরুদ্ধে টি-টোয়েন্টি সিরিজের দলও ঘোষিত হয়েছে। সেই সঙ্গে শুক্রবার বেছে নেওয়া হয়েছে নিউজিল্যান্ড ‘এ’ দলের বিরুদ্ধে ওয়ান ডে সিরিজের জন্য ভারতীয় এ দল। সব সব দলেই ব্রাত্য নীতিশ রানা।

আরও পড়ুন: চার পেসার নিয়ে ভারত ভুল করেছে-T20 WC-র টিম নিয়ে প্রশ্ন তুললেন প্রাক্তন অজি তারকা

তবে কোনও দলেই ভাগ্যের শিকে ছেড়েনি কেকেআর তারকার। সেই হতাশা যেন তিনি উগরে দিলেন সোশ্যাল মিডিয়ায়। শুক্রবার কলকাতা নাইট রাইডার্সের হয়ে আইপিএলে খেলা দিল্লির বাঁ-হাতি ব্যাটার একটি ইঙ্গিতপূর্ণ টুইট করেছেন। সেখানে লিখেছেন, ‘ধৈর্যই আসল ক্ষমতা। নিজের ওপর বিশ্বাস রাখতে হবে।’

অনেকেই মনে করছেন, জাতীয় নির্বাচকদের কাছে উপেক্ষিত হয়েই এই টুইট করেছেন নীতিশ। অনেকে লিখেছেন, ভারত এ দলে সুযোগ পাওয়া অবশ্যই উচিত ছিল নীতিশের। কেউ কেউ পরামর্শ দিয়েছেন, মন খারাপ না করে ২০২২-২৩ মরসুমে প্রচুর রান করায় মনোনিবেশ করুন নীতিশ।

আরও পড়ুন: XYZ যা খুশি বলতে পারেন- হার্দিকের সঙ্গে তাঁর তুলনা টানায়, গাভাস্করকে খোঁটা রবির

দিন কয়েক আগেই আসন্ন টি-টোয়েন্টি বিশ্বকাপের জন্য ভারতীয় দল ঘোষণা করা হয়েছিল। সেই দলে সঞ্জু স্যামসন সুযোগ না পাওয়ায় সোশ্যাল মিডিয়ায় কিন্তু যথেষ্ট ক্ষোভ প্রকাশ করেছিলেন নেটিজেনরা। আসন্ন অস্ট্রেলিয়া ও দক্ষিণ আফ্রিকার বিরুদ্ধে সিরিজেও নেই সঞ্জু। তবে ভারতীয় দল থেকে বাদ পড়লেও, নিউজিল্যান্ড 'এ' দলের বিরুদ্ধে আসন্ন ওয়ান ডে সিরিজে ভারতীয় 'এ' দলের অধিনায়ক ঘোষণা করা হল সঞ্জু স্যামসনকে। এ দিকে বিশ্বকাপের দলে মহম্মদ শামিকে স্ট্যান্ড বাই হিসেবে রাখা নিয়েও চলছে সমালোচনা।

নিউজিল্যান্ডের বিরুদ্ধে ঘোষিত ভারতীয় 'এ' দল:-

পৃথ্বী শ', রুতুরাজ গায়কোয়াড়, রাহুল ত্রিপাঠি, রজত পতিদার, সঞ্জু স্যামসন (অধিনায়ক), অভিমন্যু ঈশ্বরন, কেএস ভরত (উইকেটকিপার), কুলদীপ যাদব, শাহবাজ আহমেদ, রাহুল চাহার, তিলক বর্মা, কুলদীপ সেন, রাহুল ঠাকুর, উমরান মালিক, নভদীপ সাইনি, রাজ অঙ্গদ বাওয়া।

বন্ধ করুন