বাংলা নিউজ > ময়দান > ইমরান গদিচ্যুত হওয়ায় সরাসরি প্রভাব পড়ল PCB-তে, পদত্যাগ করতে পারেন রামিজ রাজা

ইমরান গদিচ্যুত হওয়ায় সরাসরি প্রভাব পড়ল PCB-তে, পদত্যাগ করতে পারেন রামিজ রাজা

রামিজ রাজা এবং ইমরান খান।

রামিজ রাজাকে বোর্ডের চেয়ারম্যান পদে নিয়ে এসেছিলেন ইমরান খানই। তখন যে রামিজকে চেয়ারম্যান করা নিয়ে অসন্তোষ ছিল না, তা নয়। তবে প্রধানমন্ত্রীর উপরে কেউ কোনও কথা বলতে পারেননি। কিন্তু ইমরানের গদি উল্টোতেই সেই অসন্তোষই মাথাচারা দিয়েছে।

ইমরান খান প্রধানমন্ত্রীর পদ থেকে সরে যেতেই, তার বড় ঝাপ্টা লাগল পিসিবি-তেও। অনাস্থা ভোটে হেরে যান ইমরান। তার পরেই তাঁকে সরতে হয় পাকিস্তান প্রধানমন্ত্রীর পদ থেকে। আর এর পরেই ডামাডোল শুরু পাকিস্তান ক্রিকেট বোর্ডেও। সূত্রের খবর, পরিস্থিতি এমন জায়গায় গিয়েছে, সম্ভবত পদত্যাগ করতে চলেছেন পিসিবি-র চেয়ারম্যান রামিজ রাজা।

আসলে রামিজ রাজাকে বোর্ডের চেয়ারম্যান পদে নিয়ে এসেছিলেন ইমরান খানই। তখন যে রামিজকে চেয়ারম্যান করা নিয়ে অসন্তোষ ছিল না, তা নয়। তবে প্রধানমন্ত্রীর উপরে কেউ কোনও কথা বলতে পারেননি। কিন্তু ইমরানের গদি উল্টোতেই সেই অসন্তোষই মাথাচারা দিয়েছে। 

এই মুহূর্তে রামিজ রাজা আইসিসি-র মিটিংয়ের জন্য দুবাইয়ে রয়েছেন। সেখান থেকেই জানা গিয়েছে, তাঁর পদত্যাগের ভাবনার কথা। পাকিস্তান বোর্ডেরই এক সূত্রের দাবি, ‘ইমরানের ইচ্ছেতেই রামিজ বোর্ড প্রধান হয়েছিলেন। ইমরানের অধীনে যাঁরাই খেলেছে, তাঁরা প্রত্যেকেই ওঁকে শ্রদ্ধা করে। ধারাভাষ্যকার, টিভি বিশেষজ্ঞ হিসেবে রামিজ যথেষ্ট ভালো জীবন কাটাচ্ছিল। কিন্তু ইমরান বলায় ও সব ছেড়ে বোর্ডের দায়িত্ব নেয়। রামিজ নিজেও আগে বলেছে যে ইমরান প্রধানমন্ত্রী থাকা পর্যন্তই ও বোর্ডের প্রধান থাকবে।’

পাকিস্তানের নিয়মানুযায়ী প্রধানমন্ত্রী সরাসরি ক্রিকেট বোর্ডের প্রধানকে নিয়োগ করতে পারেন। নতুন যিনি প্রধানমন্ত্রী হবেন, তিনি চাইলে তবেই রামিজ পদে থাকতে পারবেন। তবে নতুন প্রধানমন্ত্রী নির্বাচিত হওয়া পর্যন্ত রামিজ আর পদে থাকতে চান কিনা, সেটাই বড় প্রশ্ন।

ময়দান খবর
বন্ধ করুন

Latest News

বিবাহিত হওয়ায় সেনার চাকরি থেকে ছাঁটাই নার্স! কেন্দ্রকে ক্ষতিপূরণের নির্দেশ SCর 'ব্যারাকপুরে জনতার রাজ', জন্মদিন পড়ল পোস্টার, লোকসভায় প্রার্থী হচ্ছেন নাকি? 'তুমি তাকে খলিস্তানি বলে দেবে?… আমিও অলচিকিতে লিখেছি…' ভাষা দিবসে জানালেন মমতা রুটি বেলে তাক লাগালেন মমতা, বাদ গেলেন না সৌরভের বউ ডোনাও, কিন্তু জিতলেন কে? অকায়ের খবরে পাকিস্তানে মিষ্টি বিতরণ! কোহলির পুত্রের জন্য লাহোরে চলছে সেলিব্রেশন লন্ডনে জন্মেও বিরাট অনুষ্কার পুত্র পাচ্ছে না ব্রিটিশ নাগরিকত্ব! কেন? সঙ্গমে স্বামীর অনীহা!সোজা থানায় গিয়ে ব্যক্তির বিরুদ্ধে FIR দায়ের স্ত্রীর কেমন হল ICSE-র ইংরেজি পরীক্ষা? গতবারের থেকেও কঠিন? কী বলছে পড়ুয়া ও শিক্ষকরা? নিশীথ প্রামাণিক নিয়ে বিরাট রায় দিল কলকাতা হাইকোর্ট, স্বস্তি বাড়ল গেরুয়া শিবিরে আরও কয়েকটা বছর KKR-এ খেলতাম, আমার ব্যাঙ্ক ব্যালেন্সও বাড়ত: মনোজ তিওয়ারি

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.