বাংলা নিউজ > ময়দান > জার্সি না তরমুজ- পাকিস্তানের T20 WC-এর জার্সি নিয়ে নেটপাড়া হেসে গড়াচ্ছে

জার্সি না তরমুজ- পাকিস্তানের T20 WC-এর জার্সি নিয়ে নেটপাড়া হেসে গড়াচ্ছে

পাকিস্তান ক্রিকেট টিমের নতুন জার্সি।

পাকিস্তানের নতুন জার্সি দেখে অনেকেই তরমুজের সঙ্গে তুলনা করে কটাক্ষ করেছেন। মজা করে বলা হচ্ছে, তরমুজের থেকে অনুপ্রাণিত হয়েই পাকিস্তানের জার্সির ডিজাইন করা হয়েছে। সোশ্যাল মিডিয়ায় এই নিয়ে হেসে গড়াচ্ছেন নেটিজেনরা।

অস্ট্রেলিয়ার মাটিতে টি-টোয়েন্টিতে বিশ্বকাপ শুরু হতে আর বাকি রয়েছে মাত্র কয়েক সপ্তাহ। তার আগে রবিবার ভারতীয় ক্রিকেট দলের নয়া জার্সি উন্মোচিত হয়েছিল। আর এর ঠিক একদিন বাদেই সোমবার প্রকাশ করা হল ভারতের চিরপ্রতিদ্বন্দ্বী পাকিস্তান সিনিয়র দলের জার্সি। আসন্ন টি-টোয়েন্টি বিশ্বকাপে বাবর আজমের নেতৃত্বাধীন পাকিস্তান যে জার্সিটি পড়ে খেলতে চলেছে, তা দেখতে বেশ আধুনিক।

আরও পড়ুন: কোহলির ওপেনিংয়ের কথায় ইনসিকিউর হয়ে পড়বে রাহুল, আজব দাবি গম্ভীরের

পাকিস্তানের জার্সির রং সাধারণ গাঢ় সবুজ রঙেরই হয়ে থাকে। চিরাচরিত ধারার বাইরে বেরিয়ে এই জার্সির রং একটু হাল্কা সবুজ। অনেকটা কচি কলাপাতার মতন রং। পাশাপাশি রয়েছে হাল্কা সবুজ রঙের স্ট্রাইপ। বুকের উপর সাদা রং দিয়ে লেখা রয়েছে দেশের নাম। আর দুই হাতের বর্ডারেও রয়েছে হাল্কা সবুজ রঙের ছোঁয়া। কলারটি টি-শার্টের কলারের আদলে করা হয়েছে। বুকের ডানদিকে উপরে লেখা রয়েছে 'মেন্স' টি-টোয়েন্টি বিশ্বকাপ অস্ট্রেলিয়া ২০২২। বুকের বাঁ-দিকে রয়েছে পিসিবির লোগো।

তবে পাকিস্তানের নতুন জার্সি দেখে অনেকেই তরমুজের সঙ্গে তুলনা করে কটাক্ষ করেছেন। মজা করে বলা হচ্ছে, তরমুজের থেকে অনুপ্রাণিত হয়েই পাকিস্তানের জার্সির ডিজাইন করা হয়েছে। সোশ্যাল মিডিয়ায় এই নিয়ে হেসে গড়াচ্ছেন নেটিজেনরা।

পিসিবির তরফে তাদের সোশ্যাল মিডিয়াতে এই নয়া জার্সির একটি ভিডিয়ো প্রকাশ করা হয়েছে। নয়া জার্সিতে একাধিক 'ডায়াগোনাল প্যাটার্ন' রয়েছে। পিসিবির তরফে এই বিশেষ জার্সিকে 'থান্ডার' জার্সি বলে অ্যাখ্যা দেওয়া হয়েছে।

পুরুষ এবং মহিলা উভয় দল এই জার্সি ব্যবহার পরে খেলবে। উল্লেখ্য, এই জার্সি প্রকাশের আগেই বেশ কিছু ছবি সোশ্যাল মিডিয়াতে আগে থেকেই প্রকাশ পেয়েছিল। নয়া জার্সি পরে ইতিমধ্যেই ফটোশুটও করে ফেলেছেন পাক দলের সদস্যরা। বাবর আজম, নাসিম শাহ, হরিশ রাউফদের এই নয়া জার্সি পরে ছবি প্রকাশ করা হয়েছে পিসিবির তরফে।

আরও পড়ুন: T20 WC-এ কোহলি ওপেন করবেন? রাখঢাক না করে সোজাসাপ্টা উত্তর দিলেন রোহিত

অক্টোবর-নভেম্বর মাসে অস্ট্রেলিয়াতে অনুষ্ঠিত হবে টি-টোয়েন্টি বিশ্বকাপ। গ্রুপ পর্বের খেলা শুরু হচ্ছে ১৬ অক্টোবর থেকে। ২২ অক্টোবর থেকে শুরু হবে সুপার বারোর লড়াই। ১৩ নভেম্বর ফাইনাল খেলা হবে মেলবোর্ন ক্রিকেট গ্রাউন্ডে।

রোহিতদের প্রস্তুতির রোজনামচা, পাল্লা ভারি কোন দলের, ক্রিকেট বিশ্বকাপের বিস্তারিত কভারেজ, সঙ্গে প্রতিটি ম্যাচের লাইভ স্কোরকার্ড । দুই প্রধানের টাটকা খবর, ছেত্রীরা কী করল, মেসি থেকে মোরিনহো, ফুটবলের সব আপডেট পড়ুন এখানে।

ময়দান খবর

Latest News

বিজেপির প্রচারের মাঝে GST নিয়ে প্রশ্ন করায় মারধর মহিলাকে! অভিযোগ উঠল তামিলনাড়ুত শেষ কথা আমিই! সন্দেশখালিতে কতটা দাপট ছিল? ইডিকে ফলাও করে বলেছেন শাহজাহান ফের জব উই মেট ছবির গীত হয়ে ধরা দিলেন করিনা, ব্যাপারটা কী? বাম ইস্তেহারে পরমাণু বোমা বাতিলের প্রতিশ্রুতি নিয়ে কংগ্রেসকে বিঁধলেন মোদী ‘‌আসন্ন নির্বাচনে মমতা বন্দ্যোপাধ্যায় গুরুত্বপূর্ণ ভূমিকা নেবেন’‌, অকপট চিদম্বরম মুম্বইয়ের লোকাল ট্রেনে ভোটপ্রচার সারলেন উদ্ধব ঠাকরে ঘরের মাঠে খেলা, তাই শিল্ড জয়ের সেরা সুযোগ, হুংকার মোহনবাগানের অনিরুদ্ধ থাপার আইলিগের শেষ ম্যাচে হার মহমেডানের, যদিও লিগ জয়ের আনন্দে মাতলেন ফুটবলাররা বিরাট ধাক্কা দিল্লি ক্যাপিটালসে, চোট পাওয়া ‘ক্যাপ্টেনকে’ দেশে ফেরাল অস্ট্রেলিয়া! Bournemouth vs Manchester United Live Score, Bournemouth 0-0 Manchester United EPL 2023

Latest IPL News

বিরাট ধাক্কা দিল্লি ক্যাপিটালসে, চোট পাওয়া ‘ক্যাপ্টেনকে’ দেশে ফেরাল অস্ট্রেলিয়া! ধাওয়ান নেই, পঞ্জাবের ক্যাপ্টেন কারান, তবে কি…? কেন মাঠে নামলেন না বাটলার-অশ্বিন? দল জিতছে বলে সাত খুন মাফ! ‘২৫ কোটির’ খরুচে বোলারকে আড়াল করার চেষ্টা গম্ভীরের রবিবার ইডেনে KKR-এর বিরুদ্ধে লড়াই চালাবে সবুজ-মেরুন বাহিনী, মোহনবাগান নাকি? স্যামসন-পন্তকে নিয়ে মন্তব্য করিনি! মিথ্যে বার্তা নিয়ে সোশ্যাল মিডিয়ায় সরব বিশপ কেন বুমরাহকে দেখেই কুর্নিশ জানালেন সিরাজ শ্রীনাথ কি সত্যিই কয়েন ঘুরিয়ে MI-কে টস জিতিয়েছেন? অভিযোগ ঠিক কিনা, দেখুন ভিডিয়ো ফেয়ার প্লে ট্রফিটা পাবো তো….চাপ কাটানোর জন্য কী বলেছিলেন ধোনি, মনে করলেন হাসি মাত্র ২৯ বলে সেঞ্চুরির রেকর্ড আছে দিল্লি পরিবারের নয়া তারকা ম্যাকগার্কের! ভিডিয়ো-ঋষভ পন্তের রিভার্স স্কুপ শটে হতবাক মহারাজ!

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.