বাংলা নিউজ > ময়দান > ডিন জোন্সকে অভিনব শ্রদ্ধার্ঘ্য পাকিস্তান সুপার লিগে
প্রয়াত ক্রিকেটার ডিন জোন্সের উদ্দেশে আবেগঘন শ্রদ্ধার্ঘ্য অর্পণ করলেন পিএসএল ক্রিকেটার ও ম্যাচ অফিশিয়ালরা।
প্রয়াত ক্রিকেটার ডিন জোন্সের উদ্দেশে আবেগঘন শ্রদ্ধার্ঘ্য অর্পণ করলেন পিএসএল ক্রিকেটার ও ম্যাচ অফিশিয়ালরা।

ডিন জোন্সকে অভিনব শ্রদ্ধার্ঘ্য পাকিস্তান সুপার লিগে

  • ডিন জোন্সের উদ্দেশে এক আবেগঘন শ্রদ্ধার্ঘ্য অর্পণ করলেন পিএসএল অর্থাৎ পাকিস্তান সুপার লিগে খেলা ক্রিকেটার ও ম্যাচ অফিশিয়ালরা।

শুভব্রত মুখার্জি

'প্রফেসর' ডিন জোন্সের উদ্দেশে এক আবেগঘন শ্রদ্ধার্ঘ্য অর্পণ করলেন পিএসএল অর্থাৎ পাকিস্তান সুপার লিগে খেলা ক্রিকেটার ও ম্যাচ অফিশিয়ালরা। ম্যাচ শুরুর আগে দুদলের ক্রিকেটার,কোচ এবং আম্পায়াররা মিলে এক অভিনব এবং অবশ্যই আবেগঘন শ্রদ্ধার্ঘ্য অর্পণ করলেন ডিনোকে।

আইপিএল চলাকালীন অফিশিয়াল ব্রডকাস্টার সংস্থার হয়ে বিশেষজ্ঞ হিসেবে কাজ করতে ভারতে ছিলেন অস্ট্রেলিয়ার প্রাক্তন কিংবদন্তি ক্রিকেটার ডিন জোন্স। মুম্বইয়ের পাঁচতারা হোটেলে বায়ো বাবলে থেকেই করছিলেন বিশেষজ্ঞর কাজ। এই কাজ করার সময় একদিন সকালে হোটেলের লবিতে ব্রেট লি'র সঙ্গে প্রাতরাশ করার সময়ে হৃদরোগে আক্রান্ত হন তিনি। শত চেষ্টা করে ও বাঁচানো যায়নি তাঁকে।

প্রসঙ্গত ডিন জোন্সের প্রশিক্ষণে ২০১৬ এবং ২০১৮ সালে ইসলামাবাদ ইউনাইটেড পিএসএলের ট্রফি জিতেছিল। শনিবার রাতে পিএসএলের কোয়ালিফায়ার ম্যাচে ন্যাশনাল স্টেডিয়ামে মুখোমুখি হয়েছিল মুলতান সুলতান্স এবং করাচি কিংস।

তারা সকলে মিলে মাঠের মাঝখানে ইংরেজি 'ডি' অক্ষরের প্রতিকৃতি তৈরি করেন। আর ব্যাকগ্রাউন্ডে এলইডি বোর্ডে ফুটে ওঠে ডিন জোন্সের বিশাল কাট আউট এবং তাতে লেখা থাকে বার্তা, 'সর্বদা আমাদের হৃদয়ে ডিনো'।

বন্ধ করুন