বাংলা নিউজ > ময়দান > সকলের সামনে এলেন পেং শুয়াই! সত্যি না মিথ্যে? উঠছে প্রশ্ন

সকলের সামনে এলেন পেং শুয়াই! সত্যি না মিথ্যে? উঠছে প্রশ্ন

চিনের টেনিস তারকা পেং শুয়াই (ছবি:টুইটার)

রহস্য জনকভাবে নিখোঁজ হওয়া চিনের টেনিস তারকা পেং শুয়াইয়ের দেখা পাওয়া গেল, হঠাৎ করে তিনি বিশ্বের সামনে চলে এলেন। রবিবার বেজিংয়ে অনুষ্ঠিত একটি টেনিস টুর্নামেন্টে নাকি তাঁকে দেখা গিয়েছে।

রহস্যজনকভাবে নিখোঁজ হওয়া চিনের টেনিস তারকা পেং শুয়াইয়ের দেখা পাওয়া গেল, হঠাৎ করে তিনি বিশ্বের সামনে চলে এলেন। রবিবার বেজিংয়ে অনুষ্ঠিত একটি টেনিস টুর্নামেন্টে নাকি তাঁকে দেখা গিয়েছে। টুর্নামেন্টের আয়োজক সংস্থা একটি ছবি প্রকাশ করেছে, সেই ছবিতে দেখা গিয়েছে অতিথির আসনে বসে পেং শুয়াই। সংবাদমাধ্যমে প্রকাশিত ছবি ঘিরে সন্দেহ প্রকাশ করেছে। চিনের রাষ্ট্রীয় সংবাদ মাধ্যমে একটি ভিডিয়ো দেখানো হয়েছে যেখানে দেখা যাচ্ছে যে, বেইজিংয়ে একটি টেনিস টুর্নামেন্টে অতিথি হিসেবে হাজির হয়েছেন দেশের টেনিস তারকা খেলোয়াড় পেং শুয়াই। রাষ্ট্র-অধিভুক্ত মিডিয়াটি টুইটারে একটি ক্লিপ পোস্ট করেছে, যেটিতে পেং রয়েছেন বলে মনে করা হচ্ছে। 

একটি সংবাদমাধ্যমের প্রতিবেদন অনুসারে, রবিবার সেখানে ফিলা কিডস জুনিয়র টেনিস প্রতিযোগিতার ফাইনাল ছিল। অতিথির আসনে অন্যান্যদের সঙ্গে বসে থাকতে দেখা গিয়েছে চিনের ব়্যাকেট কন্যা পেংকে। পরনে ছিল ঘন নীল রঙের জ্যাকেট। সাদা ট্রাউজার। চিনের সরকারি প্রচারমাধ্যমে গ্লোবাল টাইমস আবার এককাঠি ওপরে। তারা প্রকাশ করেছে দুটি ভিডিয়ো। একটি ভিডিয়ো রবিবারের টেনিস প্রতিযোগিতার। দ্বিতীয় ভিডিয়োটি, তাদের দাবি অনুসারে শনিবারের। সেই ভিডিয়োতে পেংকে দেখা গিয়েছে তিনি একটি রেস্টুরেন্টে গিয়েছেন।

রেস্টুরেন্ট মালিক ঝৌ হংমেইয়ের সঙ্গে যোগাযোগ করা হলে তারা ঘটনার সত্যতা শিকার করে নিয়েছেন। রেস্টুরেন্ট মালিক রয়টার্সকে জানিয়েছেন, পেং শুয়াইয়ের সঙ্গে ছিলেন আরও সাতজন। হাল্কা খাবার খেয়েছেন। চিনের ব়্যাকেট কন্যা এবং তাঁর সঙ্গীরা ছিলেন আড্ডার মেজাজে। উল্লেখ করা যেতে পারে, চিনের ব়্যাকেট কন্যার হদিশ না মেলায় আমেরিকা উদ্বেগ প্রকাশ করে। হোয়াইট হাউজের প্রেস সেক্রেটারি জেন সাকি সাংবাদিক সম্মেলনে বলেন, চিনের টেনিস তারকা যে সুস্থ এবং নিরাপদে আছেন, সেটা জিনপিং সরকারকে নিশ্চিত করতে হবে। দিতে হবে প্রমাণ। সাংবাদিক সম্মেলনে চিন সরকারের ভূমিকা নিয়েও সরব হন প্রেস সেক্রেটারি। ডাব্লিউটিএ এর একজন মুখপাত্র অবশ্য রয়টার্সকে বলেছেন যে, সর্বশেষ ভিডিওগুলো তার নিরাপত্তা নিশ্চিত করার জন্য প্রমাণ হিসেবে ‘যথেষ্ট নয়’ এবং তার সম্পর্কে থাকা উদ্বেগের কোন সমাধান দেয় না।

রোহিতদের প্রস্তুতির রোজনামচা, পাল্লা ভারি কোন দলের, ক্রিকেট বিশ্বকাপের বিস্তারিত কভারেজ, সঙ্গে প্রতিটি ম্যাচের লাইভ স্কোরকার্ড । দুই প্রধানের টাটকা খবর, ছেত্রীরা কী করল, মেসি থেকে মোরিনহো, ফুটবলের সব আপডেট পড়ুন এখানে।

ময়দান খবর

Latest News

দিল্লির কোটলা ছিল বোলারদের বধ্যভূমি, IPL-এ ব্যাটাররা সমস্যায় পড়েছেন মুল্লানপুরে 'সেকেন্ড' বাংলা! CAA-র অধীনে বঙ্গের আবেদনকারীদের নাগরিকত্ব দেওয়া শুরু কেন্দ্রের নতুন রূপে নতুন শো নিয়ে ফিরছেন সুদীপা, কবে থেকে-কোথায় দেখা যাবে সুদীপার সংসার? আমি তোমার কিছু হতে দেব না- ২১ সেকেন্ডের কথায় ভক্তের অপারেশনের দায়িত্ব নিলেন মাহি আগামিকাল কালাষ্টমীতে করুন এই উপচার, কাল ভৈরব হবেন প্রসন্ন, হবে না অর্থের অভাব 'ঘণ্টা টিপে দাও গাইজ...' আইপিএলের ট্রফি জিতেই ব্লগিংয়ের চেষ্টা রিঙ্কুর! গুঁড়িয়ে দিতে পারে শত্রুর ব়্যাডার! ক্ষেপণাস্ত্র রুদ্রম ২-র পরীক্ষা সফল ভারতের ‘হুকিং করে চলছিল সজল ধারার পাম্পে’, বিদ্যুৎস্পৃষ্ট হয়ে মৃত্যু BJP-র বুথ সভাপতির ‘‌বাড়িতে সরবরাহ করা জল ২ তারিখ পর্যন্ত পান করা যাবে না’‌, নিষেধ করলেন মেয়র ক্যামেরা যেন থাকে না, মোদীর ধ্যান নিয়ে আপত্তি কংগ্রেসের, কী বলছে ভোটের নিয়ম?

Latest IPL News

দিল্লির কোটলা ছিল বোলারদের বধ্যভূমি, IPL-এ ব্যাটাররা সমস্যায় পড়েছেন মুল্লানপুরে আমি তোমার কিছু হতে দেব না- ২১ সেকেন্ডের কথায় ভক্তের অপারেশনের দায়িত্ব নিলেন মাহি কোহলির দিকে সমালোচনার আঙুল তোলায় প্রাণনাশের হুমকি পেয়েছিলেন প্রাক্তন কিউয়ি তারকা বুর্জ খলিফাতে ভেসে উঠল KKRও কিং খানের ছবি! নাইটদের জয়কে সেলিব্রেট করল দুবাই ভারতের নতুন কোচ নিয়োগ পিছিয়ে যেতে পারে? রিপোর্টে উঠেছে কারণ, জড়িয়ে গৌতির নাম ১০ বছর পর ট্রফি জয় কেকেআরের, গর্বিত শাহরুখ লিখলেন, 'তোমাদের সবাইকে ভালোবাসি' ভারতীয় দলে ঋষভ পন্তের নাম দেখে কেমন প্রতিক্রিয়া ছিল, উত্তর দিলেন পন্টিং T20 WC 2024: ও যেভাবে প্র্যাকটিস করে! কোহলিকে নিয়ে মুগ্ধতা কাটছে না উইল জ্যাকসের যাঁরা বাদ পড়েছেন, IPL ফর্মের নিরিখে তাঁদের নিয়ে গড়া ভারতের বিশ্বকাপ একাদশ কোহলির সমালোচনা করে বিতর্কের মুখে রায়ডু! CSK-র প্রাক্তনীর পাশে কেভিন পিটারসেন

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.