বাড়ি > ময়দান > Covid-19 প্রোটোকল ভেঙে হোটেল রুমে মহিলাদের সঙ্গে ফডেন-গ্রিনউড, জাতীয় দল থেকে বাদ দুই তারকা
ফিল ফডেন। ছবি- রয়টার্স (REUTERS)
ফিল ফডেন। ছবি- রয়টার্স (REUTERS)

Covid-19 প্রোটোকল ভেঙে হোটেল রুমে মহিলাদের সঙ্গে ফডেন-গ্রিনউড, জাতীয় দল থেকে বাদ দুই তারকা

  • কোয়ারান্টাইন নিয়ম না মেনে বায়ো-বাবল উপেক্ষা করার অভিযোগ দুই তরুণ ফুটবলারের বিরুদ্ধে।

Covid-19 প্রোটোকল ভেঙে জাতীয় দল থেকে বাদ পড়লেন ইংল্যান্ডের দুই তরুণ ফুটবলার ফিল ফডেন ও ম্যাসন গ্রিনউড। ম্যাঞ্চেস্টার সিটির ফডেন ও ম্যাঞ্চেস্টার ইউনাইটেডের গ্রিনউড কোয়ারান্টাইন ভেঙে হোটেল রুমে মহিলাদের সঙ্গে দেখা করেন বলে অভিযোগ।

ঘটনার ভিডিও ফুটেজ সামনে আসতেই ইংল্যান্ড কোচ গ্যারেথ সাউথগেট স্কোয়াড থেকে ছেঁটে ফেলেন দুই উঠতি তারকাকে। দু'জনকে স্কোয়াডের বাকি ফুটবলারদের সঙ্গে দেখা করারও অনুমতি দেওয়া হয়নি। আপাতত দুই তরুণ ফুটবলারকে কোয়ারান্টাইনে রাখা হয়েছে। তাঁদের আলাদা করে দেশে ফেরত পাঠানো হবে বলে জানিয়ে দিয়েছেন সাউথগেট।

বায়ো-সিকিওর বাবল ভাঙার ঘটনাকে মোটেও খাটো করে দেখছেন না সাউথগেট। তিনি স্পষ্ট জানিয়ে দেন, মঙ্গলবার ডেনমার্কে নেশনস লিগের ম্যাচের জন্য ইংল্যান্ড দলে কোনও ভূমিকা থাকবে না ফডেন ও গ্রিনউডের।

ইংল্যান্ড কোচ বলেন, ‘দুর্ভাগ্যজনকভাবে আজ সকালেই আমি জানতে পারি যে, দলের দুই ফুটবলার করোনা প্রোটোকল ভেঙে আমাদের বায়ো-সিকিওর বাবলকে বিপদের মুখে ঠেলে দিয়েছে। বাধ্য হয়েই দু’জনকে বাকিদের থেকে আলাদা করে দেওয়ার সিদ্ধান্ত নিই। আমরা এখনও এই নিয়ে বিস্তারিত তথ্য জানার চেষ্টা করছি। পুরো ছবিটা সামনে আসার আগে পর্যন্ত এই নিয়ে খোলসা করে কিছু জানাতে পারব না।'

বন্ধ করুন