বাংলা নিউজ > ময়দান > IPL 22: মুম্বইয়ের ডাগ আউটে একসঙ্গে বাবা, ছেলে, ভাইরাল সচিন-অর্জুন জুটির ছবি

IPL 22: মুম্বইয়ের ডাগ আউটে একসঙ্গে বাবা, ছেলে, ভাইরাল সচিন-অর্জুন জুটির ছবি

ভাইরাল সচিন-অর্জুন জুটির ছবি। ছবি: টুইটার

এই ছবি পোস্ট করার পরেই রটতে থাকে অর্জুন তেন্ডুলকরের মুম্বইয়ের হয়ে অভিষেকের কাহিনি। যদিও তা বাস্তবে রূপ পায়নি।

শুভব্রত মুখার্জি: চলতি আইপিএলে সময়টা একেবারেই ভাল যাচ্ছে না মুম্বই ইন্ডিয়ান্স দলের। পরপর ছটি ম্যাচেই তাদের হারের মুখ দেখতে হয়েছে।কোন কিছুই যেন ঠিকঠাক হচ্ছে না রোহিত বাহিনীর। তারকা পূর্ণ কোচিং স্টাফ থাকা সত্বেও মুম্বই ইন্ডিয়ান্স দলের এইরকম করুণ অবস্থায় সকলেই হতবাক। মুম্বই দলের ধারাবাহিক খারাপ পারফরম্যান্স চলতে থাকার ফলে অনেকের জল্পনা ছিল শনিবাসরীয় সন্ধ্যায় লখনউ সুপার জায়ান্টস দলের বিরুদ্ধে হয়ত অভিষেক হতে চলেছে কিংবদন্তি ক্রিকেটার সচিন তেন্ডুলকর পুত্র অর্জুন তেন্ডুলকরের। বাস্তবে তা সম্ভব না হলে ও শনিবাসরীয় সন্ধ্যায় লখনউ সুপার জায়ান্টস দলের বিরুদ্ধে ম্যাচে প্রথমবার মুম্বই ইন্ডিয়ান্স ডাগ আউটে একসঙ্গে ফ্রেমবন্দি হন সচিন তেন্ডুলকর এবং অর্জুন তেন্ডুলকর।

যে ছবি মুম্বই ইন্ডিয়ান্স দলের তরফে তাদের সোশ্যাল মিডিয়াতে পোস্ট করা হয়েছে। তা ইতিমধ্যেই ভাইরাল। সচিন কন্যা সারা তেন্ডুলকরও তার ভাইয়ের ছবিতে নীল হৃদয়ের একটি ইমোজিও পোস্ট করেছেন। মুম্বই ইন্ডিয়ান্স দলের অফিসিয়াল ইন্সটাগ্রাম অ্যাকাউন্ট থেকে এই ছবি পোস্ট করে ক্যাপশন দেওয়া হয়েছে '#মুম্বইবনামএলএসজি অন আওয়ার মাইন্ডস'। এই ছবি পোস্ট করার পরেই রটতে থাকে অর্জুন তেন্ডুলকরের মুম্বইয়ের হয়ে অভিষেকের কাহিনি। যদিও তা বাস্তবে রূপ পায়নি।

মুম্বই ইন্ডিয়ান্স দল যে ছবি পোস্ট করেছে তাতে দেখা যায় ডাগ আউটে একসঙ্গে বসে রয়েছেন সচিন তেন্ডুলকর এবং তার ভারতীয় দলের একদা সতীর্থ জাহির খান। যিনি আবার বর্তমানে মুম্বই ইন্ডিয়ান্স দলের ডাইরেক্টর অফ ক্রিকেটও বটে। তাদের সঙ্গেই একসঙ্গে বসে রয়েছেন অর্জুন তেন্ডুলকর। যদিও ম্যাচটিতে মুম্বই দল ১৮ রানে হেরেছে কেএল রাহুলের নেতৃত্বাধীন লখনউ সুপার জায়ান্টস দলের বিরুদ্ধে।

বন্ধ করুন